scorecardresearch
 

প্রচারের সময় হামলা! গুরুতর আহত ডায়মন্ড হারবারের BJP প্রার্থী

ভোটের দিন যতই এগিয়ে আসছে ততই যেন উত্তপ্ত হয়ে উঠছে রাজ্যের সবচেয়ে দক্ষিণর জেলা দক্ষিণ চব্বিশ পরগনা। প্রচারে বেরিয় আক্রান্ত হওয়ার খবর আসল ডায়মন্ড হারবারের বিজেপি প্রার্থী দীপক হালদারের উপর

Advertisement
প্রচারের সময় আক্রান্ত বিজেপি প্রার্থী প্রচারের সময় আক্রান্ত বিজেপি প্রার্থী
হাইলাইটস
  • প্রচারের সময় আক্রান্ত বিজেপি প্রার্থী
  • তৃণমূলের দিকেই অভিযোগের আঙ্গুল
  • ভোটের আগে দলবদল করেন দীপক হালদার

ভোটের দিন যতই এগিয়ে আসছে ততই যেন উত্তপ্ত হয়ে উঠছে রাজ্যের সবচেয়ে দক্ষিণর জেলা দক্ষিণ চব্বিশ পরগনা। প্রচারে বেরিয় আক্রান্ত হওয়ার খবর আসল ডায়মন্ড হারবারের বিজেপি প্রার্থী দীপক হালদারের উপর। গুরুতর আহত অবস্থায় দীপকবাবুকে ডায়মন্ড হারবার জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই  চিকিৎসাধীন রয়েছেন তিনি।

আবার ভাঙড়! ফাঁকা মাঠে মিলল ৪১টি তাজা বোমা

জানা যাচ্ছে শুক্রবার সকালে  ডায়মন্ড হারবারের হরিদেবপুর এলাকায় প্রচারে বেরিয়ে ছিলেন বিজেপি প্রার্থী দীপক হালদার। গেরুয়া শিবিরের অভিযোগ, সেই সময় আচমকাই তার ওপরে হামলা চালান হয়। এই ঘটনার সঙ্গে তৃণমূলের যোগ রয়েছে বলেই অভিযোগ বিজেপির। প্রার্থীর ওপর হামলার ঘটনাকে কেন্দ্র করে স্বাভাবিক ভাবেই এলাকায় উত্তাজনা ছড়ায়। তবে বিজেপির অভিযোগ সম্পর্কে এখনও তৃণমূলের তরফে কোনও প্রতিক্রিয়া মেলেনি। 

'ট্রাম্পের মত আচরণ করছেন', দিলীপের খোঁচা মমতাকে

উল্লেখ একুশোর ভটে বিজেপি প্রার্থী দীপক হালদার গতবার ডায়মন্ড হারবার  আসন থেকেই তৃণমূলের টিকিটে লড়ে বিধায়ক হয়েছিলেন। কিন্তু ভোটের কয়েকদিন আগে  স্পিড পোস্টে চিঠি দিয়ে তৃণমূল ছেড়েছিলেন  ডায়মন্ড হারবারের বিদায়ী বিধায়ক দীপকবাবু। তৃণমূল রাজ্য সভাপতি সুব্রত বক্সি এবং দক্ষিণ ২৪ পরগনা জেলার সভাপতি শুভাশিস চক্রবর্তীর কাছে স্পিড পোস্টে নিজের ইস্তফাপত্র পাঠিয়েছিলেন দীপক হালদার। 

দল ছাড়ার সময় দীপকের অভিযো ছিল তিনি গত সাড়ে ৪ বছর ধরে কাজের পরিবেশ পাননি। অনেক অপমানিত ও অসম্মানিত হতে হয়েছে। উল্লেখ্য ডায়মন্ড হারবার লোকসভা কেন্দ্রের সাংসদ অভিষেক বন্দ্যোবাধ্যায়। তাঁকে নিয়েও ক্ষোভ ছিল দীপকের আন্দরে। তৃণমূল ছাড়ার আগে বেশ কয়েক মাস ধরেই দলের সঙ্গে দূরত্ব বেড়েছিল দীপকের। দলীয় কর্মসূচিতে তাঁকে দেখা যেত না। 

 

Advertisement
Advertisement