scorecardresearch
 

চিটফান্ড কাণ্ডে মুখ্যমন্ত্রীকে গ্রেফতারের দাবি দিলীপের

বাগবাজার অগ্নিকাণ্ডের ঘটনায় উপযুক্ত তদন্তের দাবি করলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। সেইসঙ্গে এদিন চিটফাণ্ড কাণ্ডে ফের তৃণমূলকে একহাত নেন তিনি। পাশাপাশি এদিন অনুব্রত মণ্ডলকেও কটাক্ষ করেন দিলীপ ঘোষ।

বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। ফাইল ছবি বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। ফাইল ছবি
হাইলাইটস
  • চিটফান্ড কাণ্ডে মুখ্যমন্ত্রীরকে গ্রেফতার দাবি দিলীপের
  • একাধিক ইস্যুতে খোঁচা
  • কটাক্ষ অনুব্রত মণ্ডলকে

বাগবাজার অগ্নিকাণ্ডের ঘটনায় উপযুক্ত তদন্তের দাবি করলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। সেইসঙ্গে এদিন চিটফাণ্ড কাণ্ডে ফের তৃণমূলকে একহাত নেন তিনি। পাশাপাশি এদিন অনুব্রত মণ্ডলকেও কটাক্ষ করেন দিলীপ ঘোষ।

চিটফাণ্ডে দিলীপ ঘোষ

চিটফাণ্ড কাণ্ডে তো গ্রেফতার করা উচিত মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে। এমনটাই দাবি তুললেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। গতকালই বেআইনি লেনদেন সংক্রান্ত মামলায় গ্রেফতার হয়েছে তৃণমূলের প্রাক্তন রাজ্যসভার সাংসদ কেজি সিং। তখন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ আবার মুকুল রায়ের গ্রেফতারির দাবি তুলেছিলেন। সেই প্রসঙ্গেই এদিন তৃণমূলকে পাল্টা আক্রমণ করেন বিজেপি রাজ্য সভাপতি। তিনি বলেন, মমতা বন্দ্যোপাধ্যায়কেও তো গ্রেফতার করা উচিত। উনি চিটফান্ড সংস্থাগুলির বিমান ব্যবহার করতেন। এমনকি এই সংস্থাগুলির অ্যাম্বুলেন্সও উদ্বোধন করেছিলেন তিনি। তাহলেও তো তাঁকেও গ্রেফতারের দাবি করা উচিত। বাকি কাজ ইডি-সিবিআই করবে।

আরও পড়ুন, "গঙ্গাজল দিয়ে ভ্যাকসিন বানিয়ে দিতে চাইছেন দিদিমণি", তীব্র কটাক্ষ দিলীপ ঘোষের

বাগবাজার অগ্নিকাণ্ডে দিলীপ

বাগবাজার অগ্নিকাণ্ডে নিয়ে তিনি বলেন, এটা একটা বড় অগ্নিকাণ্ডের ঘটনা। প্রচুর মানুষ ক্ষতিগ্রস্থ হয়েছেন। স্থানীয় সাংসদের বিরুদ্ধে সেখানও স্লোগানবাজি তোলা হয়েছিল। এর আগে বেশ কয়েকটি বস্তি এলাকায় আগুন লাগানো হয়েছিল, নতুন বিল্ডিং তৈরি করার জন্য। উপযুক্ত তদন্ত হওয়া প্রয়োজন। কোনও ষড়যন্ত্র থাকলে তা খতিয়ে দেখা প্রয়োজন।

নির্বাচন প্রসঙ্গে দিলীপ 

দিলীপ বলেন, নির্বাচন কমিশন তাদের দায়িত্ব পালন করেছে। সারাদেশের মধ্যে পশ্চিমবঙ্গে একমাত্র ব্যতিগ্রম। লোকসভা নির্বাচনে গোটা দেশে প্রায় ৫০০টি আসনে ভোট হয়েছে। একমাত্র বাংলায় ৪২টি আসনেই ঝামেলার খবর পাওয়া গিয়েছে। আমার গাড়ি আক্রান্ত হয়েছিল। নির্বাচন কমিশনকে সব জানিয়েছি। আশা করি তারা সব খতিয়ে দেখবে ও সেই সঙ্গে সুষ্ঠু নির্বাচনের ব্যবস্থা নেবে।

অনুব্রত প্রসঙ্গে দিলীপ

অনুব্রত মণ্ডলকে কটাক্ষ করে তিনি বলেন, ওনার ২২০টা না, ১২০টা আসনের স্বপ্ন দেখা উচিত। বিজেপি এখানে ২০০টি বেশি আসন পাবে। গতকাল মুখ্যমন্ত্রী ভাই যে মন্তব্য করেছিলেন সেই সম্পর্কে দিলীপ ঘোষ বলেন, "তিনি কী বলছেন তা আমি জানি না, তবে শুভেন্দুবাবু কালীঘাটে পদ্ম ফোটার দাবি করেছিলেন। কিছুই অসম্ভব নয়। পরিবর্তনের বছর চলছে। আমরা অপেক্ষা করব।