scorecardresearch
 

West Bengal Election 2021 : BJP-র সবথেকে বড় এজেন্ট! মমতাকে তোপ আব্বাসের

আব্বাস সিদ্দিকি (Abbas Siddiqui)-র আরও দাবি, অথচ তাঁর কাছে কোনও প্রমাণ নেই। এই কথা বলে গরিবের মধ্যে একটা গন্ডগোল পাকানোর চেষ্টা করছেন।

ফুরফুরা শরিফের পীরজাদা, ইন্ডিয়ান সেকুলার ফ্রন্টের প্রধান আব্বাসউদ্দিন সিদ্দিকি ফুরফুরা শরিফের পীরজাদা, ইন্ডিয়ান সেকুলার ফ্রন্টের প্রধান আব্বাসউদ্দিন সিদ্দিকি
হাইলাইটস
  • মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়কে কড়া আক্রমণ করলেন ফুরফুরা শরিফের পীরজাদা, ইন্ডিয়ান সেকুলার ফ্রন্ট (আইএসএফ)-এর প্রধান আব্বাসউদ্দিন সিদ্দিকি
  • রাজ্য রাজ্য জুড়ে তাঁর দলের কর্মীদের ওপর হামলা প্রসঙ্গে মঙ্গলবার সন্ধেয় উত্তর ২৪ পরগনা জেলার দত্তপুকুরে
  • তিনি দাবি করেন,গণতন্ত্রের নামে মমতা বন্দ্যোপাধ্য়ায় হুইল চেয়ারে বসে নাটক করে মানুষকে উস্কাচ্ছেন

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়কে কড়া আক্রমণ করলেন ফুরফুরা শরিফের পীরজাদা, ইন্ডিয়ান সেকুলার ফ্রন্ট (আইএসএফ)-এর প্রধান আব্বাস সিদ্দিকি (Abbas Siddiqui)। রাজ্য রাজ্য জুড়ে তাঁর দলের কর্মীদের ওপর হামলার জন্য তিনি মমতাকে দায়ী করেন।

এ প্রসঙ্গে মঙ্গলবার সন্ধেয় উত্তর ২৪ পরগনা জেলার দত্তপুকুরে তিনি দাবি করেন,গণতন্ত্রের নামে মমতা বন্দ্যোপাধ্য়ায় হুইল চেয়ারে বসে নাটক করে মানুষকে উস্কাচ্ছেন। হাতা, খুন্তি নাও বলে। আর বার বার আমাদের বিজেপির দালাল বলে মন্তব্য করছেন মমতা বন্দ্যোপাধ্য়ায়।

আব্বাস সিদ্দিকি (Abbas Siddiqui)-র আরও দাবি, অথচ তাঁর কাছে কোনও প্রমাণ নেই। এই কথা বলে গরিবের মধ্যে একটা গন্ডগোল পাকানোর চেষ্টা করছেন। তাঁর অভিযোগ, মমতা বন্দ্যোপাধ্য়ায় টাকা দিয়ে গুন্ডা পুষে এই কাজ করছে। তিনি বাংলায় আগুন জ্বালাতে চাইছেন।

তিনি বলেন, নির্বাচন কমিশনের উচিত মমতা ব্যানার্জিকে বক্তব্যকে ব্যান করে দেওয়া। কারণ তাঁর এই মন্তব্যে অশান্তি তৈরি হচ্ছে। রাজ্য জুড়ে আইএসএফ প্রার্থীদের ওপর হামলা হচ্ছে। বাংলার মানুষ যদি একবার ক্ষেপে যান, মমতা বন্দ্যোপাধ্য়ায়  হুইলচেয়ারে ছুটে পালাতে পারবে না।

মঙ্গলবার সন্ধেয় উত্তর ২৪ পরগনা জেলার দত্তপুকুরে আমডাঙ্গা বিধানসভা কেন্দ্রের সংযুক্ত মোর্চার প্রার্থী আইএসএফ মনোনীত জামাল উদ্দিনের হয়ে নির্বাচনী প্রচারে এসে এই মন্তব্য করেন আব্বাস সিদ্দিকি (Abbas Siddiqui)। মমতা বন্দ্যোপাধ্য়ায়কে বিজেপির সবচেয়ে বড় এজেন্ট বলে অভিযোগ করেন তিনি।

মমতা মুসলিম তোষণ করেন বলে তোপ দাগেন আব্বাস সিদ্দিকি (Abbas Siddiqui)। তাঁর অভিযোগ, মমতা বন্দ্যোপাধ্য়ায় মুখে তোষণ করছে, অন্তর দিয়ে নয়। এটা করে দিয়ে মুসলিমদের ফাঁসানোর চেষ্টা করছেন।

তাঁর আরও অভিযোগ, আসলে মমতা বন্দ্যোপাধ্য়ায় চেষ্টা করেছিল যে কোনও ভাবে একটা দাঙ্গা লাগাতে। রাগিয়ে দিয়ে গোটা বাংলাকে শেষ করে দিতে। মমতা বন্দ্যোপাধ্য়ায় হেরে যাবে ভেবে মানুষের উপর ক্ষিপ্ত হয়ে এই সব কাজ করছে। আসলে মমতার মাথা খারাপ হয়ে গেছে।

কেন্দ্রীয় বাহিনীকে নিয়ে মমতার অভিযোগের পরিপেক্ষিতে আব্বাস সিদ্দিকি (Abbas Siddiqui) বলেন, মমতা বন্দ্যোপাধ্য়ায়ের নিজের লোককে আধাসামরিক বাহিনীর পোশাক পরিয়ে কাজটা করছে, যাতে করে ভোট প্রক্রিয়া বানচাল করা যায়। কারণ এই ভোট প্রক্রিয়ায় মমতা বন্দ্যোপাধ্য়ায়র অবস্থা খুবই খারাপ, বিজেপির অবস্থাও খারাপ হয়ে যাচ্ছে। সংযুক্ত মোর্চা জিতে যাচ্ছে, এতে ওদের অসুবিধা হচ্ছে।

বাংলায় সংশোধিত নাগরিকত্ব আইন (সিএএ) চালুর প্রশ্নে আব্বাস সিদ্দিকি (Abbas Siddiqui) জানান, আমি চাই মানুষকে নাগরিকত্ব দেয়া হোক। যারা বাংলাদেশ থেকে এসেছেন হিন্দু বাবা-মা আছেন তাদের নাগরিকত্ব দেওয়া হোক, কিন্তু কোটা কোন স্বার্থের বিনিময়ে নয়।

এখনও পর্যন্ত তিনটি দফায় যে আসনগুলোতে ভোট ভোট হয়েছে তাতে জয়ের ব্যাপারে আশাবাদী আব্বাস সিদ্দিকি (Abbas Siddiqui) বলেন, তৃণমূল বিজেপির মাথা খারাপ হয়ে গেছে। মমতা বন্দ্যোপাধ্য়ায় হিন্দু মুসলিমের মধ্যে বিভাজন করতে চেয়েছিলেন। আমি জোড়ার চেষ্টা করছি।