scorecardresearch
 

West Bengal Election 2021: অগ্নিমিত্রার দেওয়াল লিখনে গোবর, অভিযোগ TMC-র বিরুদ্ধে

Aajtak Bangla | কলকাতা | 09 Apr 2021, 3:45 PM IST

নির্বাচন যত এগোচ্ছে ততই বাড়ছে প্রচারের গতি। আজ পূর্ব বর্ধমানে ৩ সভা মমতা বন্দ্যোপাধ্যায়ের। ভবানীপুরে প্রচার করবেন অমিত শাহ। রাজারহাট ও নদিয়ায় রোড শো করবেন জেপি নাড্ডা।

অগ্নিমিত্রা পল অগ্নিমিত্রা পল

হাইলাইটস্

  • রাজ্যব্যাপী চলছে নির্বাচনী প্রচার
  • পূর্ব বর্ধমানে আজ মমতা
  • কলকাতায় থাকছেন অমিত শাহ
  • নির্বাচনের সমস্ত খবর ১ ক্লিকে
3:45 PM (3 বছর আগে)

ভ্যান চালকের বাড়িতে মধ্যাহ্নভোজন নাড্ডার

Posted by :- pritam

চাকদায় ভ্যানচালক দিলীপ বিশ্বাসের বাড়িতে মধ্যাহ্নভোজন সারলেন বিজেপি সভাপতি জেপি নাড্ডা। মেনুতে ছিল সাদা ভাত, ডাল, ডাটার শাক, চিপস, ছানার তরকারি, পনিরের তরকারি, দই ও মিষ্টি।

3:01 PM (3 বছর আগে)

অগ্নিমিত্রার দেওয়াল লিখনে গোবর লেপা

Posted by :- pritam

আসানসোল দক্ষিণের বিজেপি প্রার্থী অগ্নিমিত্রার দেওয়াল লিখনে গোবর দিয়ে লেপা। চাঞ্চল্য এলাকায়। অভিযোগ তৃণমূলের দিকে। সমস্ত অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।

 

2:46 PM (3 বছর আগে)

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর জওয়ানদের মৃত্যু নিয়ে কোনও চিন্তা নেই

Posted by :- Soumen Karmakar

অমিত শাহকে আক্রমণ করলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বর্ধমানের সভা থেকে বলেন, 'কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর কাজ নেই। এতজন জওয়ান মারা গেলেন। তাঁর কোনও চিন্তা নেই। এখানে কলকাতায় বসে আছেন। ভোটের প্রচার করছেন আর আমাদের নামে কুৎসা রটাচ্ছেন। 

2:40 PM (3 বছর আগে)

ভবানীপুরে BJP কর্মীর বাড়িতে মধ্যাহ্নভোজন সারলেন অমিত শাহ

Posted by :- Soumen Karmakar

পূর্বসূচি মতো ভবানীপুরে এক দলীয় কর্মীর বাড়িতে মধ্যাহ্নভোজন সারলেন বিজেপি নেতা অমিত শাহ। তাঁর সঙ্গে আরও কয়েকজন নেতা মধ্যাহ্নভোজন সারেন। 

Advertisement
2:30 PM (3 বছর আগে)

রাজ্যে লাখ লাখ ছেলের কর্মসংস্থান হবে

Posted by :- Soumen Karmakar

রাজ্যে লাখ লাখ ছেলের কর্মসংস্থান হবে। শিল্প গড়ে উঠবে। এমনিতেই জন্ম থেকে মৃত্যু পর্যন্ত আমি সব দিচ্ছি। সবার সামাজিক সুরক্ষার ব্যবস্থা করেছি। আর কিছু কাজ বাকি নেই। বর্ধমানের উত্তর ও দক্ষিণ বিধানসভা কেন্দ্রে বললেন মমতা বন্দ্যোপাধ্যায়। 

2:08 PM (3 বছর আগে)

ভবানীপুরে অমিত শাহ

Posted by :- pritam

তৃণমূল নেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের গড়ে অমিত শাহ। ভবানীপুরের বিজেপি প্রার্থী রুদ্রনীল ঘোষের হয়ে প্রচার করছেন তিনি। 'জয় শ্রীরাম' স্লোগান দলীয় কর্মী সমর্থকদের।

1:40 PM (3 বছর আগে)

সারাদিন জয় বাংলা বলবেন, মমতা

Posted by :- Soumen Karmakar

মেমারির সভা থেকে তৃণমূল সুপ্রিমো বলেন, সারাদিন জয় বাংলা বলবেন। সকালে বলবেন, বিকেলে বলবেন, সন্ধে বেলা বলবেন ও রাতে বলবেন। কারণ, এমাটি আমাদের কাছে সবকিছু। 

1:37 PM (3 বছর আগে)

মোদী শাহরা কিছু বললে বিধিভঙ্গ হয় না।

Posted by :- Soumen Karmakar

নির্বাচন কমিশনের চিঠি নিয়ে বিজেপি-কে আক্রমণ করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। বললেন, শাহ-মোদীরা বিধিভঙ্গ করলে কিছু হয় না। কিন্তু, তৃণমূলকে নোটিশ পাঠানো হয়। 

1:35 PM (3 বছর আগে)

জওয়ানদের নিয়ে ফের মন্তব্য করলেন মমতা বন্দ্যোপাধ্যায়

Posted by :- Soumen Karmakar

যে জওয়ানরা ভোটারদের প্রভাবিত করে তাদের আমি সম্মান করি না। মেমারির সভা থেকে বললেন মমতা বন্দ্যোপাধ্যায়। 

Advertisement
1:16 PM (3 বছর আগে)

ল্যান্ড ব্যাঙ্ক তৈরি হবে

Posted by :- pritam

ফাঁকা জমি নিয়ে তৈরি হবে ল্যান্ড ব্যাঙ্ক। ত্রিপাক্ষিক আলোচনার মাধ্যমে শিল্প নিয়ে নীতি হবে, বললেন অমিত শাহ।

1:13 PM (3 বছর আগে)

কংগ্রেস দোলাচলে রয়েছে

Posted by :- pritam

"কংগ্রেস কেরলে বামেদের বিরুদ্ধে লড়ছে, এখানে বামদের সঙ্গে লড়ছে কংগ্রেস দোলাচলে রয়েছে, সাংবাদিকরা প্রশ্ন করবেন এই ভয়েই রাহুল গান্ধী আসেননি", খোঁচা অমিত শাহর।

1:10 PM (3 বছর আগে)

দু'জনেরই জবাব দেওয়া উচিৎ

Posted by :- pritam

"দু'জনেরই জবাব দেওয়া উচিত, যতদূর জানি শুভেন্দু জবাব দিচেছন', মমতা বন্দ্যোপাধ্যায় এবং শুভেন্দু অধিকারীকে কমিশনের নোটিশ প্রসঙ্গে বললেন অমিত শাহ। 

1:01 PM (3 বছর আগে)

এবার হিংসা সবচেয়ে কম

Posted by :- pritam

গত ৩ নির্বাচনের তুলনায় এবার হিংসা সবচেয়ে কম। আর সেটাই দিদির হতাশা। বাংলায় একমাত্র রাজ্য যেখানে অতীতে হোয়াটসঅ্যাপে মনোনয়ন দেওয়া হয়েছে। তবুও নির্বাচন কমিশনের কাছে আমার আবেদন ভোট যেন শান্তিপূর্ণ করা হয়। বললেন শাহ। 

12:54 PM (3 বছর আগে)

কীর্তনিয়াদের ভাতা

Posted by :- pritam

৬০ বছরের বেশি কীর্তনিয়াদের মাসে ৩ হাজার টাকা। ১ হাজার কোটি টাকা দিয়ে বাঙালি কলাকার কল্যাণ বোর্ড হবে। বিজেপির সরকার গঠনের পর কলকাতা উত্তরবঙ্গ ও বাংলার উন্নয়নের জন্য আমরা কী করব তার একটা রূপরেখা নিয়ে এসেছি। মানুষের কাছে আবেদন বিজেপির পক্ষে ভোট দিন। সোনার বাংলার জন্য বিজেপিকে ভোট দিন। আবেদন অমিত শাহর। 

Advertisement
12:49 PM (3 বছর আগে)

সোনার বাংলার সূচনা হবে কলকাতা থেকে

Posted by :- pritam

সোনার বাংলার সূচনা হবে কলকাতা থেকে। সিটি অফ জয় ভবিষ্যতে সিটি অফ ফিউচার হবে। আগামী ৫ বছরে ভারতের দ্বিতীয় কেন্দ্র হিসেবে গড়ে তোলার জন্য কমিটি হবে। নতুন আইটি পার্ক হবে। বর্তমান আইটি পার্কে আরও ৩০০ কোটি টাকা বিনিয়োগ। বললেন অমিত শাহ

 

12:47 PM (3 বছর আগে)

সিএপিএফ-এ নারায়ণী সেনার ব্যাটেলিয়ান

Posted by :- pritam

সিএপিএফ-এ নারায়ণী সেনার ব্যাটেলিয়ান হবে। উত্তরবঙ্গের জন্য বিশেষ বোর্ড হবে। কোচবিহারে প্যারামিলিটারি ট্রেনিং সেন্টার। উত্তরবঙ্গে এইমস হবে। উত্তরবঙ্গ ও কলকাতার মধ্যে রাস্তা, শিলিগুড়িতে মেট্রো, তৈরি হবে চা পার্ক যাতের চায়ের ঔষধি গুণ নিয়ে গবেষণা হবে। বললেন অমিত শাহ।

12:44 PM (3 বছর আগে)

১ সপ্তাহের মধ্যে কৃষকদের বকেয়া টাকা

Posted by :- pritam

প্রতি পরিবারে কমপক্ষে ১ জনের রোজগার। কৃষকদের প্রতিবছর ৬ হাজার টাকা। বকেয়া টাকা সরকারের তৈরির ১ সপ্তাহের মধ্যে কৃষকদের অ্যাকাউন্টে যাবে। বললেন অমিত শাহ।

12:35 PM (3 বছর আগে)

আমরা চাই অবাধ ও শান্তিপূর্ণ ভোট

Posted by :- pritam

আমরা চাই অবাধ ও শান্তিপূর্ণ ভোট। বিজেপির চোখ রাঙালে শিলনোড়া দিয়ে বলবেন মশলাও বাঁটি, দাঁতের গোড়ায় ভাঙি। খেলব লড়ব গড়ব জিতব বিজেপিকে হারাব। এই বাংলায় বিজেপির স্থান নেই। আক্রমণ মমতার 

12:31 PM (3 বছর আগে)

জনগণের সঙ্গে ছিলাম আছি থাকব

Posted by :- pritam

আমি জনগণের সঙ্গে ছিলাম আছি থাকব, কমিশনকে এটাই জানাব। বিজেপি আপনাদের কে? আমি সিআইএসএফকে স্যালুট করি, কিন্তু অমিত শাহকে না। চোখগুলো দেখলেই মনে হয় যেন দাঙ্গা কের খেতে আসছে। আক্রমণ মমতার। 

Advertisement
12:29 PM (3 বছর আগে)

"নন্দীগ্রামে ছেলেটা মারা গিয়েছে"

Posted by :- pritam

নন্দীগ্রামে যে ছেলেটার কথা বলছিলাম সে আজ মারা গিয়েছে। যে মেরেছে পুলিশ তাকে গ্রেফতার করেনি। আমাদের একটাও কথা শুনছে না। তাও লাভ নেই বিজেপি জিতবে না। একটা আসনও বিজেপি পাবে না। জামালপুরে বললেন মমতা বন্দ্যোপাধ্যায়

12:13 PM (3 বছর আগে)

বরানগরে মিঠুনের রোড শো

Posted by :- pritam

পার্ণো মিত্রর সমর্থনে বরানগরে মিঠুন চক্রবর্তীর রোড শো। "মানুষের রাগ প্রকাশ পাচ্ছে", বললেন বিজেপির তারকা প্রচারক।

12:11 PM (3 বছর আগে)

"বিজেপির মুখ্যমন্ত্রী পদপ্রার্থী কে?"

Posted by :- pritam

"বিজেপির মুখ্যমন্ত্রী পদপ্রার্থী কে? অন্তত বিরোধী দলনেতা কে হবেন সেটা তো বলুন", প্রশ্ন তুললেন তৃণমূল নেতা ডেরেক ও ব্রায়েন। 

12:01 PM (3 বছর আগে)

কসবায় উত্তেজনা

Posted by :- pritam

কসবায় এক বিজেপি কর্মীকে মারধর। ভাঙচুর একটি দোকানেও । অভিযোগ শাসক দল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে। 

 

11:09 AM (3 বছর আগে)

দিলীপ-তাপসের প্রচার

Posted by :- pritam

ময়নাগুড়িতে দলীয় প্রার্থীর সমর্থনে রোড শো বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের। বরানগরে প্রচার চালাচ্ছেন তৃণমূল প্রার্থী তাপস রায়।  

Advertisement
10:06 AM (3 বছর আগে)

আক্রান্ত তৃণমূল কংগ্রেস প্রার্থী

Posted by :- pritam

কোচবিহারের মাথাভাঙা কেন্দ্রের তৃণমূল প্রার্থী গিরীন্দ্রনাথ বর্মনের ওপরে হামলা। নির্বাচনী কাজ সেরে ফেরার পথে হামলার অভিযোগ বিজেপির বিরুদ্ধে। এলাকায় ব্যাপক উত্তেজনা। 

8:56 AM (3 বছর আগে)

বিজেপির কার্যালয়ে ভাঙচুর

Posted by :- pritam

কাঁকসার বসুধায় বিজেপির দলীয় কার্যালয়ে ভাংচুরের ঘটনায় উত্তপ্ত গোটা এলাকা। অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। যদিও তৃণমূলের পক্ষ থেকে সমস্ত অভিযোগ অস্বীকার করা হয়েছে
 

8:19 AM (3 বছর আগে)

তৃণমূল কর্মীকে খুনের অভিযোগ

Posted by :- pritam

হুগলির পুরশুড়ায় তৃণমূল কর্মীকে খুনের অভিযোগ। ঘটনায় অভিযোগের তীর বিজেপির দিকে। হাসপাতালে গিয়ে মৃতের পরিবারের সঙ্গে দেখা করলেন দিলীপ যাদব।

7:47 AM (3 বছর আগে)

বিজেপি-তৃণমূল সংঘর্ষে রণক্ষেত্র চেতলা

Posted by :- pritam

চতুর্থ দফা ভোট গ্রহণের আগেই নির্বাচনী হিংসার আঁচ সরাসরি এসে পড়ল খোদ শহর কলকাতায়। বৃহস্পতিবার বেশি রাতের দিকে তৃণমূল-বিজেপি সংঘর্ষে রীতিমতো রণক্ষেত্রের চেহারা নিল দক্ষিণ কলকাতার চেতলা এলাকা। ঘটনাস্থল রাজ্যের বিদায়ী পুরমন্ত্রী ফিরহাদ হাকিমের বাড়ির অদূরেই। দু'পক্ষের সংঘর্ষে পড়ে ভবানীপুর কেন্দ্রর বিজেপি প্রার্থী তথা অভিনেতা রুদ্রনীল ঘোষ আহত হয়েছেন বলে অভিযোগ। এছাড়াও প্রায় ১৫ জন দলীয় কর্মী চোট পেয়েছেন বলে দাবি বিজেপির। অভিযোগের তীর শাসকদল তৃণমূলের দিকে। ফিরহাদ হাকিমের অনুগামীরা আগ্নেয়াস্ত্র নিয়ে হামলা চালায় বলে অভিযোগ রুদ্রনীলের।  

7:40 AM (3 বছর আগে)

মমতার ৩ সভা

Posted by :- pritam

আজ পূর্ব বর্ধমানে ৩টি রাজনৈতিক কর্মসূচি তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। দলীয় প্রার্থীদের সমর্থনে জনসভা করবেন তিনি।  

Advertisement