scorecardresearch
 

দিদির বিদায় নিশ্চিত, ৫ দফায় ১২২ আসন পাবে বিজেপি : শাহ

রবিবারই রাজ্যে জমজমাট প্রচার সারতে এসেছেন অমিত শাহ। রাজ্যের একাধিক কেন্দ্রের জনসভা ও রোড শো করবেন বিজেপির প্রাক্তন সভাপতি তথা স্বরাষ্ট্রমন্ত্রী  অমিত শাহ। পূর্ব বর্ধমানের পূর্বস্থলীতে সভা দিয়ে শুরু, এরপর নদিয়ার নাকাশিপাড়ায় রোড শো, উত্তর ২৪ পরগনার স্বরূপনগরে সভা, হাবড়ায় রোড শোয়ের পাশাপাশি সেখানে একটি সভাও করবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। 

Advertisement
জামালপুরে অমিত শাহ-র সভা। জামালপুরে অমিত শাহ-র সভা।
হাইলাইটস
  • বিবারই রাজ্যে জমজমাট প্রচার সারতে এসেছেন অমিত শাহ
  • পূর্ব বর্ধমানের পূর্বস্থলীতে সভা দিয়ে শুরু
  • হাবড়ায় রোড শোয়ের পাশাপাশি সেখানে একটি সভাও করবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী

পঞ্চম দফার ভোট শেষ হয়েছে শনিবার। রবিবারই রাজ্যে জমজমাট প্রচার সারতে এসেছেন অমিত শাহ। রাজ্যের একাধিক কেন্দ্রের জনসভা ও রোড শো করবেন বিজেপির প্রাক্তন সভাপতি তথা স্বরাষ্ট্রমন্ত্রী  অমিত শাহ। পূর্ব বর্ধমানের পূর্বস্থলীতে সভা দিয়ে শুরু, এরপর নদিয়ার নাকাশিপাড়ায় রোড শো, উত্তর ২৪ পরগনার স্বরূপনগরে সভা, হাবড়ায় রোড শোয়ের পাশাপাশি সেখানে একটি সভাও করবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। 

নির্বাচন নিয়ে পূর্বস্থলীর সভা থেকে শাহের গলায় ছিল আত্মবিশ্বাসের সুর। এখনও পর্যন্ত ১২২টি আসনে জয় লাভ করে গিয়েছে তারা এমনটাই এদিন বলেন অমিত শাহ।

ঠিক কী কী বলেছেন তিনি?

* দিদি মৃত্যু নিয়ে রাজনীতি করে

* ২মে বাংলা থেকে দিদি বিদায় হবে

* কাটমানি সরকারকে দূর করবে বাংলার মানুষই 

* ৫ দফার ভোটে ১২২ আসন পাবে বিজেপি

* জামালপুরের সভায় তৃণমূলকে নিশানা কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ বলেন শীতলকুচির মৃতদের নিয়ে রাজনীতি করছেন মমতা বন্দ্যোপাধ্যায়। 

* ভোটের প্রথম পাঁচ দফায় কিছু করতে পারেনি তৃণমূলের গুণ্ডারা। তাই হতাশায় ভুগছেন দিদি।

* প্রার্থনা করছি, ২ মের আগে দিদির পা যেন ঠিক হয়ে যায়। যাতে তিনি পায়ে হেঁটে রাজ্যপালের কাছে ইস্তফাপত্র জমা দিতে যেতে পারেন।

Advertisement