scorecardresearch
 

Babul Supriyo On Dilip Ghosh : "এখনও জোকার-সুলভ কথা বলছে", দিলীপকে পালটা বাবুলের

বাবুল সুপ্রিয়র সঙ্গে তাঁর কোনও 'ঝামেলা' ছিল না বলেও ওই অনুষ্ঠানে দাবি করেন দিলীপ ঘোষ। তিনি বলেন, "বাবুলদার সঙ্গে আমার ঝামেলা কিছু ছিল না। বাবুলদা এক জন শিল্পী। তখনও বলতাম, এখনও বলেছি। তবে রাজনীতিতে খুব একটা ফিট হন না শিল্পীরা।"

Advertisement
বাবুল সুপ্রিয় ও দিলীপ ঘোষ (বামদিক থেকে) বাবুল সুপ্রিয় ও দিলীপ ঘোষ (বামদিক থেকে)
হাইলাইটস
  • ফের শিরোনামে দিলীপ-বাবুল সম্পর্ক
  • বাবুলকে নিয়ে মন্তব্য দিলীপের
  • পালটা জবাব বাবুলের

'শিল্পীরা রাজনীতিতে ফিট না', দিলীপ ঘোষের এহেন মন্তব্যের প্রেক্ষিতে পালটা জবাব দিলেন তৃণমূল বিধায়ক বাবুল সুপ্রিয়। ট্যুইটারে দিলীপ ঘোষের বক্তব্য তুলে ধরে পালটা একহাত নিয়েছেন বাবুল। তৃণমূল বিধায়ক লেখেন,"বাংলা থেকে আন্দামান etc পাচার হওয়ার পরও রাজনীতির 'অজান্তা সার্কাস' এখনও 'জোকার-সুলভ কথা বলছে। দিলীপবাবু যাদের সামনে ভয়ে জুজু হয়ে হাঁটুমুড়ে বসে থাকে, তাদের মুখের ওপর সাংসদপদ ছুঁড়ে ফেলে দিয়ে এসেছি আর রাজনীতিতে আমার থেকে জুনিয়র @DilipGhoshBJP আমার চোখে চোখ রেখে ভয় পাওয়াবে🤡।"

শনিবার একটি সংবাদমাধ্যমের অনুষ্ঠানে যোগ দিয়ে বিজেপির সর্বভারতীয় সহসভাপতি দিলীপ ঘোষ বলেন,"রাজনীতিতে খুব একটা ফিট হন না শিল্পীরা। প্রত্যেককে নিয়েই সমস্যা আছে। আর এটা থাকবেই। কারণ, তাঁরা এক অন্য ধরনের জীবনযাপন করেন। নিজেদের ভগবানের পর্যায়ে নিয়ে যান। সবাই কাছে পেলে হই হই করে। ভাবেন আমি খুব জনপ্রিয়। রাজনীতিতে এসে দলের কর্মীদের সঙ্গেও তাঁরা সেই ধরনের ব্যবহার করেন যেটা সাধারণ মানুষের সঙ্গে করেন। দলের রীতি-নীতি, শৃঙ্খলা মানার অভ্যাস থাকে না। শুধু অভ্যাস নয়, ইচ্ছাও থাকে না।" 

তবে বাবুল সুপ্রিয়র সঙ্গে তাঁর কোনও 'ঝামেলা' ছিল না বলেও ওই অনুষ্ঠানে দাবি করেন দিলীপ ঘোষ। তিনি বলেন, "বাবুলদার সঙ্গে আমার ঝামেলা কিছু ছিল না। বাবুলদা এক জন শিল্পী। তখনও বলতাম, এখনও বলেছি। তবে রাজনীতিতে খুব একটা ফিট হন না শিল্পীরা।" একইসঙ্গে নিজের 'কড়া অনুশাসন' প্রসঙ্গে দিলীপ বলেন, "আমি কড়াভাবে বলেছি। এখানে চলবে না। এটা বিজেপি। এটা দিলীপ ঘোষ চালায়। চোখে চোখ রেখে বলেছি। সবাইকে বলতাম।" প্রসঙ্গত, বাবুল বিজেপিতে থাকাকালীনও বারেবারেই দিলীপের সঙ্গে তাঁর 'সু-সম্পর্ক' স্থান পেয়েছিল শিরোনামে। যা কার্যত বাবুল দলবদলের পরেও অব্যাহত বলেই মনে করছেন রাজনৈতিক বিশেষজ্ঞের একাংশ।

Advertisement

আরও পড়ুনক্যানসারে আক্রান্ত? মাত্র ১৫ সেকেন্ডে জেনে নিন স্মার্টফোনে

Advertisement