scorecardresearch
 

BJP Leader Dilip Ghosh on TMC : 'টাকা দিয়ে লোকজন কিনে পার্টি বাড়ানো যায় না,' TMC-কে তোপ দিলীপের

BJP Leader Dilip Ghosh on TMC: গোয়া তৃণমূল (Goa TMC) ছেড়ে দিয়েছেন বেশ কয়েকজন নেতা। এ নিয়ে তৃণমূলকে কটাক্ষ করেছেন বিজেপি নেতা, সাংসদ দিলীপ ঘোষ (BJP Leader Dilip Ghosh)।

Advertisement
বিজেপি নেতা, সাংসদ দিলীপ ঘোষ বিজেপি নেতা, সাংসদ দিলীপ ঘোষ
হাইলাইটস
  • গোয়া তৃণমূল ছেড়ে দিয়েছেন বেশ কয়েকজন নেতা
  • তৃণমূলকে কটাক্ষ করেছেন বিজেপি নেতা, সাংসদ দিলীপ ঘোষ
  • তিনি অভিযোগ করেছেন, টাকা দিয়ে লোকজন কেনা হচ্ছিল

BJP Leader Dilip Ghosh on TMC: গোয়া তৃণমূল (Goa TMC) ছেড়ে দিয়েছেন বেশ কয়েকজন নেতা। এ নিয়ে তৃণমূলকে কটাক্ষ করেছেন বিজেপি নেতা, সাংসদ দিলীপ ঘোষ (BJP Leader Dilip Ghosh)। তিনি অভিযোগ করেছেন, টাকা দিয়ে লোকজন কেনা হচ্ছিল।

বাংলা ভোটে জেতার পর তৃণমূল কংগ্রেস দেশের বিভিন্ন প্রান্তে নিজের শক্তি বাড়ানোর জন্য বাঁপিয়েছে। ত্রিপুরার বেশ কয়েকটি পুরসভা ভোটে লড়েছে। গোয়ায় সংগঠন পোক্ত করার জন্য তৎপর হয়েছে। 

আরও পড়ুন: সরকারি বাসে ২০ তাজা বোমা, একটু এদিক-ওদিক হলেই...

চুক্তি ঠিকঠাক হয়নি
শনিবার নিউ টাউনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি (BJP Leader Dilip Ghosh) বলেন, যে কথাগুলো আমরা এখানে বলতাম, সারা দেশের মানুষ সে কথা এখন অনুভব করছে। এখান থেকে টাকা তুলে নিয়ে ওখানে পার্টি বাড়ানো, এ সব দিয়ে রাজনীতি চালানো যেতে পারে না।

আরও পড়ুন: ব্রা ছাড়া Mia Khalifa, পরনে সবুজ প্যান্টসুট, যেন লেডি বস!

তাঁর (BJP Leader Dilip Ghosh) অভিযোগ, লোকজন কিনে নিয়ে এসে রাজনীতি চলতে পারে ন। যে এগ্রিমেন্ট হয়েছিল, তা ঠিকঠাক হয়নি। কী দেবে না দেবে! হাতেও পাওয়া গেল না কিছু, পার্টিতেও কিছু পাওয়া যাবে না। তাই সরে গিয়েছেন।

আরও পড়ুন: স্পার্ম কাউন্ট বাড়ায় আখের রস, কিডনি স্টোন সারাতেও দারুণ কাজের

তৃণমূলকে বিঁধে তিনি (BJP Leader Dilip Ghosh) বলেন, পশ্চিমবঙ্গে এ ধরনের বুজরুকি চলতে পারে। বাংলার মিডিয়া গরম হতে পারে। ওঁরা বুঝতে পেরেছেন। কী কী দেব সুবিধা, তা বোঝেনি।

আরও পড়ুন: তেতোর অনেক গুণ, হিসেব মতো না খেলেই ভয়ঙ্কর বিপদ

এদিন তিনি (BJP Leader Dilip Ghosh) আরও বলেন, তৃণমূল সর্বভারতীয় দল সোনার পাথরবাটির মতো। কিছু লোকজনকে টাকা দিয়ে কিনে এসে পার্টি শুরু হয় না। কিসের জন্য আসবে দলে? টাকা দেব বলে বা রাজ্যসভার সাংসদ করে দেব বলে? পার্টি তো আগে শুরু হোক। কোনও নীতি আদর্শ, সম্মান কিছু আছে। যদি কাউকে রাজ্য সভাপতি করে দেন, গোয়া বা গুজরাতের তাতে সেখানকার মানুষের কিছু যায় আসে না।

Advertisement

আরও পড়ুন: প্লেনে এয়ারহোস্টেসের সে কী নাচ! ভিডিও VIRAL, তুমুল প্রশংসা

মুকুল রায়ের মন্তব্য নিয়ে
শুক্রবার মুকুল রায় (Mukul Roy) কিছু মন্তব্য করেছেন। যা নিয়ে বিতর্ক তৈরি হয়েছে। এ ব্য়াপারে তিনি (BJP Leader Dilip Ghosh) বলেন, এটা সবাই জানত, ওঁর ছেলে বলে দিয়েছেন। যেভাবে অপমান করা হয়েছে, তা শেষ জীবনে ঠিক নয়। এ ধরনের রাজনীতি যাঁরা করেন, তাঁদের সতর্ক থাকা উচিত।

আরও পড়ুন: পিঙ্ক ড্রেসে Malaika Arora-র জাদু দেখে ফিদা ফ্য়ানেরা, ছড়িয়ে দিলেন মায়া

তিনি আরও বলেন, এমনিতে শারীরিক অবস্থা ঠিক ছিল না। সিনিয়র মানুষ। ওঁরও শেখা উচিত। শেষ জীবনে এত কষ্ট পাওয়া।

 

Advertisement