scorecardresearch
 

Anubrata Mondal: মুড়ি-জামাকাপড় দিয়ে গেলেন অনুগামীরা, CBI-অফিসে অনুব্রতর কেমন কাটল রাত?

রাতেই অনুব্রতর কয়েকজন অনুগামী বীরভূম থেকে এসে মুড়ি, অক্সিজেন কনসেন্ট্রেটর, জামা-কাপড় পৌঁছে দিয়েছেন।

Advertisement
অনুব্রত মণ্ডল অনুব্রত মণ্ডল
হাইলাইটস
  • ক্যাম্প খাটে কাটল রাত
  • আজ থেকেই জেরা শুরু করবে সিবিআই
  • তৃণমূলের প্রতিবাদ কর্মসূচি

Cattle Smuggling Case: তৃণমূল কংগ্রেস নেতা অনুব্রত মণ্ডলকে (Anubrata Mondal) ভোররাত পৌনে ৩টে নাগাদ কলকাতায় নিজাম প্যালেসে এনেছে। তাঁকে ১০ দিনের সিবিআই হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। নিজাম প্যালেসে পৌঁছে গাড়িতে কেঁদেও ফেলেন অনুব্রত। সূত্রের খবর, নিজাম প্যালেসের ১৫ তলায় রাত কেটেছে তাঁর।

ক্যাম্প খাটে কাটল রাত

নিজাম প্যালেসের ১৫ তলায় ক্যাম্প খাটে বিশ্রামের ব্যবস্থা করা হয় অনুব্রতর। সেখানে রাখা হয় অক্সিজেন সিলিন্ডারও। ডাক্তারের ডায়েট মেনেই তাঁকে খাবার দেওয়া হচ্ছে। ভোররাতে সামান্য খাবার খেয়েছেন। ওই একই তলায় রয়েছে এসএসসি নিয়োগ দুর্নীতি কাণ্ডে গ্রেফতার হওয়া দুই প্রাক্তন এসএসসি কর্তা এসপি সিনহা ও অশোক সাহা। 

আরও পড়ুন: Anubrata Mondal Cow Smuggling Case: ফুঁপিয়ে কেঁদে উঠলেন অনুব্রত, ভোররাতে নিজাম প্যালেসে আনল

আজ থেকেই জেরা শুরু করবে সিবিআই

জানা গিয়েছে, আজ অর্থাত্‍ শুক্রবার থেকে অনুব্রতকে জেরা শুরু করবে সিবিআই। ভোররাতে পৌনে ৩টে নাগাদ নিজাম প্যালেসে আনার পরে ক্লান্ত অনুব্রত মণ্ডলকে দীর্ঘক্ষণ বিশ্রামের ব্যবস্থা করা হয়েছে। তবে আজ থেকেই জেরা শুরু করছেন সিবিআই অফিসাররা। রাতেই অনুব্রতর কয়েকজন অনুগামী বীরভূম থেকে এসে মুড়ি, অক্সিজেন কনসেন্ট্রেটর, জামা-কাপড় পৌঁছে দিয়েছেন।

আরও পড়ুন: CBI Arrests Anubrata Mondal : গেস্টহাউস থেকে আদালতে অনুব্রত, 'সরকার ফেলার চেষ্টা BJP-র,' সরব TMC

বৃহস্পতিবার সকালে এক ঘণ্টা তল্লাশির পরেই অনুব্রত মণ্ডলকে বোলপুরের বাড়িতে গ্রেফতার করে সিবিআই। তাঁর বিরুদ্ধে তদন্তে অসহযোগিতার অভিযোগ আনে সিবিআই। এরপর তাঁকে নিয়ে যাওয়া আসানসোলে সিবিআই-এর বিশেষ আদালতে। সেখানেই রাতে অনুব্রতকে ১০ দিনের সিবিআই হেফাজতের নির্দেশ দেয় আদালত। 

তৃণমূলের প্রতিবাদ কর্মসূচি

অন্যদিকে অনুব্রত মণ্ডলের গ্রেফতারিতে কেন্দ্রীয় এজেন্সিকেই কাঠগড়ায় তুলছে তৃণমূল। তাদের অভিযোগ, সিবিআই, ইডি-র মতো কেন্দ্রীয় এজেন্সিগুলি পক্ষপাতিত্ব করছে। আজ অর্থাত্‍ শুক্রবার থেকে দু’দিনের প্রতিবাদ কর্মসূচি পালন করবে দলের ছাত্র-যুব সংগঠন।  দু'দিনের এই কর্মসূচির পর ১৪ অগাস্ট স্বাধীনতা দিবসের প্রাক্কালে সভা করবেন খোদ দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় । তৃণমূল সূত্রে খবর, এই সভা হবে বেহালার ম্যান্টনে। সেখান থেকেই দলের ভবিষ্যত কর্মসূচির ঘোষণা করবেন তৃণমূলনেত্রী (TMC Suprimo)।

Advertisement

Advertisement