scorecardresearch
 

Madan Mitra on Partha Chatterjee Arpita Mukherjee : 'পার্থর পারফরম্যান্সের কাছে আমি চুনোপুঁটি,' বান্ধবী প্রসঙ্গে মদন

Madan Mitra on Partha Chatterjee Arpita Mukherjee: আমি পার্থর সঙ্গে কম্পিটিশনে নামতে পারব না। কারণ পার্থ যা পারফরম্য়ান্স দেখিয়েছে, সেই পারফরম্য়ান্সের কাছে আমি চুনোপুঁটি। শুক্রবার এক বেসরকারি সংবাদ চ্যানেলে এই মন্তব্য করেছেন তৃণমূল নেতা মদন মিত্র।

Advertisement
পার্থ চট্টোপাধ্যায়, অর্পিতা মুখোপাধ্যায় এবং মদন মিত্র পার্থ চট্টোপাধ্যায়, অর্পিতা মুখোপাধ্যায় এবং মদন মিত্র
হাইলাইটস
  • পার্থর সঙ্গে কম্পিটিশনে নামতে পারব না
  • কারণ পার্থ যা পারফরম্য়ান্স দেখিয়েছে, সেই পারফরম্য়ান্সের কাছে আমি চুনোপুঁটি
  • এক বেসরকারি সংবাদ চ্যানেলে এই মন্তব্য করেছেন তৃণমূল নেতা মদন মিত্র

Madan Mitra on Partha Chatterjee Arpita Mukherjee: আমি পার্থর সঙ্গে কম্পিটিশনে নামতে পারব না। কারণ পার্থ যা পারফরম্য়ান্স দেখিয়েছে, সেই পারফরম্য়ান্সের কাছে আমি চুনোপুঁটি। শুক্রবার এক বেসরকারি সংবাদ চ্যানেলে এই মন্তব্য করেছেন তৃণমূল নেতা মদন মিত্র। 

পার্থকে চিনি ৫০ বছর
এদিন তিনি বলেন, "পার্থ চট্টোপাধ্যায়কে আমি '৭২ সাল থেকে চিনি। এক কলেজের ছাত্র। আমার থেকে একবছরের সিনিয়র ছিল। ফলে ২৮ আর ২২, মানে ৫০ বছর আমি তাঁকে খুব কাছ থেকে দেখছি। এ ব্য়াপারে বলতে কোনও দ্বিধা নেই, যে ঘটনাটা ঘটেছে, যদিও ঘটনার এখনও তদন্ত চলছে। তবে ঘটনাটা খুব দুঃখের। মদন মিত্র বা কেউ কোন মহিলার সঙ্গে বন্ধুত্ব করছে, বা কফি খেতে যাচ্ছে, এর মধ্যে কিন্তু কোনও পাপ নেই। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, পার্থবাবু যা করছেন নিশ্চয়ই পাপ আছে। একগুলো লোকের চোখের জল..আমি এখনও এটা বিশ্বাস করতে পারছি না যে পার্থ চট্টোপাধ্য়ায় এ কাজ করতে পারে। তবে আমি এ কথা বলতে পারি, এই যেম সৌগত রায় আমাদের যিনি এমপি, তিনি ওই ক্লাব টাউনেই থাকেন। এবং আমি যত গতবার ২০১১ সালে বিধানসভা ভোটে জিতি, তখন আমি ক্লান্ত হয়ে বিশ্রাম নিতে ওই ক্লাব টাউনেই থাকতাম। এখন থাকি না। ক্লাব টাউনে থাকাটা তো অপরাধ নয়।"

অর্পিতা কি অপনার বান্ধবী?
অর্পিতা মুখোপাধ্যায় কি অপনার বান্ধবী? তিনি বলেন, "আমার পরিচিত তো নিশ্চয়ই। খুবই ভাল ভাবে পরিচয়। আমি ওঁকে চিনি, ওঁর মাকে চিনি। তিনি তো আমার ভোটার। কিন্তু কখনই আমি ভাবতে পারিনি বা ও কখনও আমাকে বলেনি যে দাদা, আমি কোনও অসুবিধার মধ্যে রয়েছি।"

আরও পড়ুন: ইতিহাসে কেরলের কুম্বালাঙ্গি! দেশের প্রথম স্যানিটারি ন্যাপকিন-মুক্ত গ্রাম

Advertisement

আরও পড়ুন: উপাচার্যকে কটূক্তি, মিউজিক থেরাপি নিয়ে গুচ্ছ বিধিনিষেধ বিশ্বভারতীর

আরও পড়ুন: 'নিরুদ্দেশ' বিরিয়ানির হাঁড়ি, খুঁজতে গিয়ে 'কিডন্যাপ' যুবক!

এদিন তিনি আরও বলেন, "যাঁরা দুর্নীতি করেন, লুকিয়ে রাতের অন্ধকারে টাকার মেশিন নিয়ে আসেন, তাদের সঙ্গে মদন মিত্রর যোগাযোগ নেই। কে কোথায় সম্পর্ক করবে, কে কোথায় টাকা রাখবে, এগুলো তো আমি বলতে পারব না। এগুলো সবাই দেখেছে। তবে এটুকু বলতে পারি আমি যে কদিন ওঁকে দেখেছি, আমার কাছে ওঁর আচরণের, এমন কিছু লাগেনি। তবে এটা আমি শুনেছিলাম, ও পার্থর খুব ঘনিষ্ঠ। পার্থর সঙ্গে ওঁর একটা, খুবই পার্থ দা পার্থ দা বলত।"

তিনি বলেন, "আমার সঙ্গে দেখা হলে বলত, পার্থ দার মিটিং আছে। আপনি চলুন পার্থ দার ক'টা মিটিম করে দিন। বেলঘড়িয়ার মিটিংয়ে আমি থাকতে পারি না। বেহালায় আমাকে প্রোগ্রাম করতে হয়।"

তিনি বলেন, "তবে আমি কী করে জানব, রাতের অন্ধকারে কোথায় কী হচ্ছে। আমি তো রাতের অন্ধকারে ঘুরে বেড়াই না।"

বান্ধবী তৈরি করার ক্ষেত্রে আপনি কি সতর্ক হচ্ছেন? এ প্রশ্নের জবাবে তিনি বলেন, "আমি একেবারেই সতর্ক হচ্ছি না। আজ আমার নতুন দুজন বান্ধবী হয়েছে। বিদেশ থেকে এসেছে। ও লাভলি। এবং আমরা খেতেও যাব ডিনারে।"

পার্থ যা পারফরম্য়ান্স দেখিয়েছে
মদনবাবু বলেন, "কার সঙ্গে কার সম্পর্ক রয়েছে, ধরুন আমার সঙ্গে অনেক মহিলার সম্পর্ক থাকলে আমার বউ সেটা নিয়ে প্রশ্ন করতে পারে। আমি শুধু বান্ধবী বাড়াব না, তবে কোনও বান্ধবীকে অন্যায়-দুর্নীতিযুক্ত টাকা দিতে প্রস্তুত নই। কারণ আমার কাছে তেমন টাকা নেই। আমার কোনও বান্ধবী যদি ডেকে খাওয়ায়, তার মধ্যে অন্যায়ের কী আছে কী? এই ব্য়াপারে আমি পার্থর সঙ্গে কম্পিটিশনে নামতে পারব না। কারণ পার্থ যা পারফরম্য়ান্স দেখিয়েছে, সেই পারফরম্য়ান্সের কাছে আমি চুনোপুঁটি।"

 

Advertisement