scorecardresearch
 

'কুণাল, পার্থ প্রসঙ্গে কিছু বললে না খেয়ে মরব,' বলছেন মদন

কুনাল ঘোষ (Kunal Ghosh) ও পার্থ চট্টোপাধ্যায়ের (Partha Chatterjee) সম্পর্কে বিধায়ক মদন মিত্রকে প্রশ্ন করা হলে তিনি বলেন, "আমার মুখ ও পাত্র কোনওটাই নেই, আমি এক চুনোপুটি এমএলএ। এইসব হাইপ্রোফাইল লোকেদের বিষয়ে বলতে গেলে আমি বেচারা না খেয়ে মরব।" 

Advertisement
কুণাল ঘোষ, মদন মিত্র, পার্থ চট্টোপাধ্যায় (বামদিক থেকে) কুণাল ঘোষ, মদন মিত্র, পার্থ চট্টোপাধ্যায় (বামদিক থেকে)
হাইলাইটস
  • "দলে থাকলে নিয়ম পালন করতে হবে"
  • "আমাকেও শোকজ করেছিল"
  • বললেন মদন মিত্র

"কুনাল ঘোষ ও পার্থ চট্টোপাধ্যায় প্রসঙ্গে কিছু বললে আমি না খেয়ে মরব, আমি এক চুনোপুঁটি এমএলএ" বৃহস্পতিবার কামারহাটি থানার উদ্বোধনী অনুষ্ঠানে গিয়ে এমনটাই মন্তব্য করলেন তৃণমূল বিধায়ক মদন মিত্র। এদিন কুনাল ঘোষ (Kunal Ghosh) ও পার্থ চট্টোপাধ্যায়ের (Partha Chatterjee) সম্পর্কে বিধায়ক মদন মিত্রকে প্রশ্ন করা হলে তিনি বলেন, "আমার মুখ ও পাত্র কোনওটাই নেই, আমি এক চুনোপুটি এমএলএ। এইসব হাইপ্রোফাইল লোকেদের বিষয়ে বলতে গেলে আমি বেচারা না খেয়ে মরব।" 

মদন মিত্র (Madan Mitra) আরও বলেন,"আমাকেও কিছু মন্তব্যের কারণে দলের শৃঙ্খলা রক্ষা কমিটি শোকজ করেছিল। আমি তিন পাতার চিঠিতে জবাব দিয়েছি। তাই দলে থাকলে দলের নিয়ম পালন করতে হবে। বাবার টাকায় খাব, এমএলএ হব, আর বাবার কথা শুনব না, তাই কখনও হয়?   কুনাল যা বলেছে তা হয়তো পার্টির মধ্যে কথা বলেই বলেছে।"

পাশাপাশি এদিন থানার উদ্বোধনী অনুষ্ঠানে পুলিশ প্রশাসনের সামনেই এলাকার দুষ্কৃতীদের হুঁশিয়ারি দিলেন তৃণমূল বিধায়ক (TMC MLA)। তিনি বলেন, "এলাকায় কোনও অপরাধমূলক কাজকর্ম বরদাস্ত করা হবে না। যেসব দুষ্কৃতীরা গন্ডগোল পাকানোর চেষ্টা করবে তাদের বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে।" 

আরও পড়ুনকোন ওয়েবসাইটগুলিতে অর্ডার করলে আমের হোম ডেলিভারি হবে? রইল

 

Advertisement