scorecardresearch
 

'কল্যাণ বন্দ্যোপাধ্যায় আমার দাদা', বলছেন 'কোরাপটেড' রাজীব

রবিবার ত্রিপুরার আগরতলার জনসভায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে 'ঘর ওয়াপসি' হয় রাজীবের। কিন্তু, তাঁকে দলে ফিরিয়ে নেওয়া মন থেকে মেনে নিতে পারেননি কল্যাণ বন্দ্যোপাধ্যায়। প্রকাশ্যেই রাজীবকে আক্রমণ করেন তিনি। ক্ষোভ প্রকাশ করেন দলীয় নেতত্বের বিরুদ্ধেও।

Advertisement
রাজীব ও কল্যাণ রাজীব ও কল্যাণ
হাইলাইটস
  • কল্যাণ বন্দ্যোপাধ্যায় রাজীবকে কোরাপটেড বলে আক্রমণ করেছিলেন
  • তার জবাবে রাজীব বললেন, কল্যাণ তাঁর দাদা
  • কাজ করতে কোনও অসুবিধে হবে না তাঁর

রাজীব বন্দ্যোপাধ্যায় তৃণমূলে ফেরার পরই তাঁকে আক্রমণ করেছেন দলেরই সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। রাজীবকে কোরাপটেড বলে আক্রমণ করেছেন শ্রীরামরপুরের সাংসদ কল্যাণ। সেই ইস্যুতে মুখ খুললেন রাজীব। সোমবার ত্রিপুরা থেকে কলকাতা ফেরেন রাজীব। সেখানেই সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি কল্যাণকে নিজের দাদা, অভিভাবক বলে সম্বোধন করেন। 

আরও পড়ুন : প্রকাশ্যে উদ্দাম সেক্স যুগলের, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

রবিবার ত্রিপুরার আগরতলার জনসভায় অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে 'ঘর ওয়াপসি' হয় রাজীবের। কিন্তু, তাঁকে দলে ফিরিয়ে নেওয়া মন থেকে মেনে নিতে পারেননি কল্যাণ বন্দ্যোপাধ্যায়। প্রকাশ্যেই রাজীবকে আক্রমণ করেন তিনি। ক্ষোভ প্রকাশ করেন দলীয় নেতত্বের বিরুদ্ধেও। বলেন, 'মমতাদি নির্বাচনী প্রচারে ডোমজুড়ে বলেছিলেন, রাজীব বন্দ্যোপাধ্যায়ের তিন চারটে বাড়ি আছে গড়িয়াহাটে, তাঁর টাকার লেনদেন চলছিল দুবাইতে, তা সত্ত্বেও কেন নেওয়া হল সেটা শীর্ষ নেতৃত্ব বলতে পারবে। অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেছিলেন, দলের কোনও কর্মীর মনে আঘাত দিয়ে বিশ্বাসঘাতককে দলে ফেরত নেওয়া হবে না। আমি একজন দলের কর্মী। তৃণমূলে থাকতে হলে দলের শীর্ষ নেতারা যে সিদ্ধান্ত নেবেন তা মানতে হবে। তবে আমি জানি না এরকম একটা টপ টু বটম কোরাপটেড লোককে কেন দলে জয়েন করানো হল।' 

কল্যাণের এই মন্তব্যের পর শোরগোল পড়ে যায় রাজ্য রাজনীতিতে। তবে এনিয়ে রবিবার কোনও মন্তব্য করেননি রাজীব। এদিন কলকাতা বিমানবন্দরে নামার পর তাঁকে সাংবাদিকরা প্রশ্ন করলে তিনি মুখ খোলেন। বলেন, কল্যাণ বন্দ্যোপাধ্যায় তাঁর দাদা, অভিভাবক। তাই তাঁদের মধ্যে কোনও বিরোধ হবে না। আর শীর্ষ নেতৃত্ব তাঁকে দলে জয়েন করিয়েছেন। সেই কারণে কোথাও কোনও সমস্যা নেই। তিনি নেতৃত্বের নির্দেশ মেনেই কাজ করবেন। 

আরও পড়ুন : নগ্ন অবস্থায় টানা ১২ ঘণ্টা সমুদ্রে কাটালেন মহিলা, কারণ জানেন?

Advertisement

রবিবার মঞ্চে বক্তব্য রাখার সময়ও রাজীব বন্দ্যোপাধ্যায় বলেছিলেন, তৃণমূল ছেড়ে বিজেপি-তে যোগ দেওয়ার সিদ্ধান্ত ভুল ছিল। সে জন্য তিনি অনুতপ্ত। এই দিনও একই বক্তব্য শোনা যায় তাঁর মুখে। বলেন, 'সেই সময় রাগের বশে দল ছেড়েছিলাম। তবে আমি পরে বুঝতে পারি ওটা ভুল সিদ্ধান্ত ছিল।' 

Advertisement