scorecardresearch
 

নগ্ন অবস্থায় টানা ১২ ঘণ্টা সমুদ্রে কাটালেন মহিলা, কারণ জানেন?

ঠিক কী হয়েছিল? মহিলা কেন সমুদ্রে ছিলেন? আসলে সমুদ্রে জাহাজ করে এক নাবিক যাচ্ছিলেন। তিনিই সমুদ্রের মধ্যে কিছু একটা ভেসে থাকতে দেখেন। প্রথমে তিনি বুঝতে পারেননি যে, ওইটি একজন মানুষ। কিন্তু, কিছুক্ষণ পর দেখেন, জলের উপরিভাগে মানুষের হাত ভাসছে। এবার তিনি বুঝতে তড়িঘড়ি করে সেই মহিলাকে জাহাজে তোলেন।

Advertisement
নগ্ন অবস্থায় সমুদ্রে মহিলা নগ্ন অবস্থায় সমুদ্রে মহিলা
হাইলাইটস
  • শরীরে সুতোটিও নেই
  • আর সেই অবস্থায় সমুদ্রে টানা ১২ ঘণ্টা কাটালেন মহিলা
  • সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই ঘটনা

শরীরে সুতোটিও নেই। নগ্ন। আর সেই অবস্থায় সমুদ্রে টানা ১২ ঘণ্টা কাটালেন মহিলা। ঘটনাটি ইতিমধ্যেই সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ডেইলি মেলে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, ওই যুবতীর নাম Khosrow 'Koz' Khosravani। তাঁর বয়স ৬০ বছর। ঘটনা আমেরিকার। 

ঠিক কী হয়েছিল? মহিলা কেন সমুদ্রে ছিলেন? আসলে সমুদ্রে জাহাজ করে এক নাবিক যাচ্ছিলেন। তিনিই সমুদ্রের মধ্যে কিছু একটা ভেসে থাকতে দেখেন। প্রথমে তিনি বুঝতে পারেননি যে, ওইটি একজন মানুষ। কিন্তু, কিছুক্ষণ পর দেখেন, জলের উপরিভাগে মানুষের হাত ভাসছে। এবার তিনি বুঝতে তড়িঘড়ি করে সেই মহিলাকে জাহাজে তোলেন। দেখেন, তিনি সম্পূর্ণ নগ্ন। তাঁর গায়ে সুতোটুকুও নেই। 

জানা গিয়েছে, গত ২৬ অক্টোবর বন্ধুদের সঙ্গে সমুদ্রে গিয়েছিলেন ওই মহিলা। সাঁতার কাটতে। তিনি সাঁতার কাটতে কাটতে জলের ডলফিনের ঝাঁক দেখতে পান। আর তা দেখেই এগিয়ে যান। কিন্তু, তারপর কীভাবে তিনি জলের মধ্যে হারিয়ে গেলেন বা নগ্ন অবস্থায় তাঁকে পাওয়া গেল, এই সব তাঁর মনে নেই। 

ওই মহিলা জানান, তিনি প্রায় ১২ ঘণ্টা এই অবস্থাতেই সমুদ্রে ছিলেন। হারিয়ে যাওয়ার পরও তিনি বেশ কয়েকঘণ্টা সাঁতার কাটেন। তবে তারপর আর পারেননি। সমুদ্রে কোনওরকমে টিকে ছিলেন। 

এদিকে মহিলাকে উদ্ধার করে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কেন তিনি নগ্ন অবস্থায় সাঁতার কাটছিলেন বা তাঁর বন্ধুরা কোথায় গেলেন ইত্যাদি প্রশ্নের উত্তর এখনও অজানা। 
 

Advertisement