scorecardresearch
 

Partha Chatterjee SSC Scam : '... সময়ে জানতে পারবেন,' হাসপাতাল থেকে বেরিয়ে ফের বিস্ফোরক পার্থ

Partha Chatterjee SSC Scam: সময় বলবে। নিরপেক্ষ তদন্তকে প্রভাবিত করতে পারে। জোকা ইএসআই থেকে বেরনোর সময় বললেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়।

জোকা ইএসআই হাসাপাতাল থেকে বেরনোর সময় বিস্ফোরক রাজ্যের প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় (ফাইল ছবি) জোকা ইএসআই হাসাপাতাল থেকে বেরনোর সময় বিস্ফোরক রাজ্যের প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় (ফাইল ছবি)
হাইলাইটস
  • সময় বলবে
  • নিরপেক্ষ তদন্তকে প্রভাবিত করতে পারে
  • জোকা ইএসআই থেকে বেরনোর সময় বললেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়

Partha Chatterjee SSC Scam: সময় বলবে। নিরপেক্ষ তদন্তকে প্রভাবিত করতে পারে। শুক্রবার জোকা ইএসআই থেকে বেরনোর সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে বললেন রাজ্যের প্রাক্তন মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। তাঁর কাছ থেকে জানতে চাওয়া হয়েছিল, ষড়যন্ত্র রয়েছে কিনা?

শারীরিক পরীক্ষা করানো হয়
জানা গিয়েছে, এদিন তাঁকে নিয়ে যাওয়া হয়েছিল জোকা ইএসআই হাসাপাতালে। সেখানে তাঁর শারীরিক পরীক্ষা করানো হয়। তারপর সাংবাদিকরা তাঁর কাছে বিভিন্ন বিষটে জানতে চান। প্রশ্ন ছিল, দলের সিদ্ধান্ত কি ঠিক? এর জবাবে তিনি বলেন, "সময় বলবে।মমতা ব্যানার্জির ঠিক সিদ্ধান্ত।" তিনি হাসপাতেল ঢোকার সময় দাবি করেছিলেন, ষড়যন্ত্র হয়েছে। 

বৃহস্পতিবার তাঁকে মন্ত্রী এবং দলের সব পদ থেকে সরিয়ে দেওয়া হয়। ওইদিন প্রথমে তাঁকে মন্ত্রী পদ থেকে সরানো হয়। রাজ্য মন্ত্রিসভার বৈঠক হয়। তারপর দলের সব পদ থেকে সরিয়ে দেওয়ার কথা ঘোষণা করেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্য়ায়। 

আরও পড়ুন: স্যালারি ৫০ হাজার, তা-ও লাগবে না ট্যাক্স, কী করে? জানুন

আরও পড়ুন: ডিনারের ঠিকঠিকানা নেই? বাড়বে ওজন, উড়বে ঘুম, সঙ্গে আরও সমস্যা

আরও পড়ুন: কাঁচা মাংস খেয়ে টানা ৭৭ দিন কাটালেন যুবক, Instagram-এ ভাইরাল

অভিষেকের বার্তা 
অভিষেক বলেছিলেন, "মমতা বন্দ্যোপাধ্যায় দুর্নীতির সঙ্গে, কোনও রকম কোনও অসাধু কাজের যারা সঙ্গে বা যে কেনও অসঙ্গতি রয়েছে, তিনি ইন্ধন দেন না। তিনি নিজে বলেছেন, দোষ প্রমাণ হল যাবজ্জীবন হলে আমাদের কোনও অসুবিধা নেই।"

তিনি বলেছিলেন, "আপনারা মিডিয়া ট্রায়াল করে দেবেন, সেটা তো ঠিক না। বিজেপি এই লোলগুলোকে নিয়েই ত দলতৈরি করে। এই যে বিরোধী দলনেতা তাঁর বিরুদ্ধে তো ভুরু ভুরি অভিযোগ রয়েছে। আপনারা তো কোনও দিন বলেননি সুদীপ্ত সেন বলছেন, সরান। আর ওরা নেয়নি। আমাদের সকলের দায়িত্ব পালন করা উচিত।"

অভিষেক আরও বলেন, "একুশের ফল ঘোষণার পর মমতার দুই মন্ত্রিসভার সদস্যকে তুলে নেওয়া হল। কারণ তাঁরা তৃণমূলে রয়েছে। আর বাকিদের ছেড়ে দেওয়া হল। কারণ তাঁরা বিজেপিতে চলে গেছে।"

তিনি নাম না করে শুভেন্দু অধিকারীকে আক্রমণ করেন। বলেন, "কেন একই কেসে একই ধারায় একই ইস্যুতে, যারা এফআইআর নেমড, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে না? তৃণমূলে যারা থাকবে, তাদের নামে চার্জশিট হবে, বিজেপিতে যারা থাকবে তাদের নামে চার্জশিট থাকবে না।"

অভিষেক বলেন, "আমরা তো বলছি যারা অভিযুক্ত, যুক্ত থাকে, তার শাস্তি হোক। দল এই ঘটনাকে সমর্থন করে না। যদি কেউ ভাবে আমি ওয়াশিং মেশিনে ঢুকে সাদা হয়ে য়াবে, সেগুলো ইডির কাছে জানাতে চাইছি।"

 

 
; ; ;