scorecardresearch
 

Derek O Brien tests positive for Covid-19 : করোনায় আক্রান্ত ডেরেক ও ব্রায়েন, রয়েছেন হোম আইসোলেশনে

TMC MP Derek O Brien Covid : ডেরেক ও'ব্রায়েন টুইটবার্তায় আবেদন করেছেন, গত ৩ দিনে তাঁর সংস্পর্শে যাঁরা এসেছিলেন, তাঁরা যেন করোনা পরীক্ষা করিয়ে নেন। তাঁর বার্তা, 'করোনায় আক্রান্ত হয়েছি। মৃদু উপসর্গ দেখা দিয়েছে। বাড়িতেই আইসোলেশনে আছি। গত ৩ দিনে যাঁরা আমার সংস্পর্শে এসেছিলেন, তাঁদের কোভিড টেস্ট করার আবেদন জানাচ্ছি।'

Advertisement
করোনায় আক্রান্ত ডেরেক ও ব্রায়েন করোনায় আক্রান্ত ডেরেক ও ব্রায়েন
হাইলাইটস
  • করোনায় সংক্রমিত তৃণমূলের রাজ্যসভার সাংসদ ডেরেক ও ব্রায়েন
  • টুইটবার্তায় জানিয়েছেন নিজেই
  • তাঁর সংস্পর্শে আসা ব্যক্তিদের কোভিড টেস্ট করানোর পরামর্শও দিয়েছেন তিনি

করোনায় সংক্রমিত তৃণমূলের রাজ্যসভার সাংসদ ডেরেক ও ব্রায়েন। সংক্রমিত হওয়ার কথা নিজেই টুইট করে জানিয়েছেন এই সাংসদ। অতি সতর্ক থাকার পরও তিনি সংক্রমিত হলেন। টুইট বার্তায় জানিয়েছেন তিনি। আপাতত হোম আইসোলেশনে রয়েছেন। 

ডেরেক ও'ব্রায়েন টুইটবার্তায় এই আবেদন করেছেন, গত ৩ দিনে তাঁর সংস্পর্শে যাঁরা এসেছিলেন, তাঁরা যেন করোনা পরীক্ষা করিয়ে নেন। তাঁর বার্তা, 'করোনায় আক্রান্ত হয়েছি। মৃদু উপসর্গ দেখা দিয়েছে। বাড়িতেই আইসোলেশনে আছি। গত ৩ দিনে যাঁরা আমার সংস্পর্শে এসেছিলেন, তাঁদের কোভিড টেস্ট করার আবেদন জানাচ্ছি। অসুস্থ বোধ করলে চিকিৎসকের পরামর্শ নিন। যদিও আমি সবসময় খুব সতর্ক থাকতাম।' 

প্রসঙ্গত, Omicron ভ্যারিয়েন্ট ভারতে দ্রুত ছড়িয়ে পড়ছে। তা থেকে সতর্ক থাকতে অনেক রাজ্য নাইট কারফিউ জারি করেছে। দিল্লি ও মহারাষ্ট্রে আক্রান্তের সংখ্যা সব থেকে বেশি। 

আরও পড়ুন : দেশে Omicron-এ আক্রান্ত বেড়ে ৬৫৩, বাড়ছে উদ্বেগ

গত ২৬ ডিসেম্বর পর্যন্ত পশ্চিমবঙ্গেও বেশ কয়েকজন ওমিক্রন আক্রান্তের সন্ধান পাওয়া গিয়েছে।  ওমিক্রনের জেরেই দেশে নতুন করে করোনার ঢেউ আছড়ে পড়তে পারে বলে আশঙ্কা করছেন চিকিৎসকরা। 

আরও পড়ুন : অন্য যুবকের সঙ্গে স্ত্রী'র বিয়ে করালেন ব্যক্তি, Viral

এ রাজ্যে নদীয়া জেলার একই স্কুলের ২৯ জন শিশু করোনায় আক্রান্ত হয়েছিল। কল্যাণীর নবোদয় কেন্দ্রীয় বিদ্যালয়ের সেই শিক্ষার্থীদের করোনা হওয়ার পর স্কুলের সবার করোনা পরীক্ষা করা হচ্ছে।

Advertisement

Advertisement