scorecardresearch
 

TMC Working Committee Meeting : যশবন্ত-সুব্রত-চন্দ্রিমা TMC সর্বভারতীয় সহ-সভাপতি, কোষাধ্যক্ষ অরূপ

TMC Working Committee Meeting: তৃণমূলের সর্বভারতীয় হলেন সহ-সভাপতি যশবন্ত সিনহা (Yashwant Sinha), সুব্রত বক্সি (Subrata Baxi) এবং চন্দ্রিমা ভট্টাচার্য (Chandrima Bhattacharya)। কোষাধ্যক্ষ (Aroop Biswas) হয়েছেন অরূপ বিশ্বাস। সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (TMC All India General Secretary)। তৃণমূলের জাতীয় কর্মসমিতির বৈঠক (TMC National Working Committee Meeting) শেষে জানালেন দলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee)।

Advertisement
অরূপ বিশ্বাস, সুব্রত বক্সি, চন্দ্রিমা ভট্টাচার্য এবং যশবন্ত সিনহা অরূপ বিশ্বাস, সুব্রত বক্সি, চন্দ্রিমা ভট্টাচার্য এবং যশবন্ত সিনহা
হাইলাইটস
  • তৃণমূলের সর্বভারতীয় সহ-সভাপতি হলেন যশবন্ত সিনহা, সুব্রত বক্সি এবং চন্দ্রিমা ভট্টাচার্য
  • কোষাধ্যক্ষ হয়েছেন অরূপ বিশ্বাস, সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়
  • জাতীয় কমিটির বৈঠক শেষে জানালেন দলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়

TMC Working Committee Meeting: তৃণমূলের সর্বভারতীয় হলেন সহ-সভাপতি যশবন্ত সিনহা (Yashwant Sinha), সুব্রত বক্সি (Subrata Baxi) এবং চন্দ্রিমা ভট্টাচার্য (Chandrima Bhattacharya)। কোষাধ্যক্ষ (Aroop Biswas) হয়েছেন অরূপ বিশ্বাস। সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (TMC All India General Secretary)। তৃণমূলের জাতীয় কর্মসমিতির বৈঠক (TMC National Working Committee Meeting) শেষে জানালেন দলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee)। এর পাশাপাশি আরও বেশ কয়েকটি কমিটি গঠন করা হয়েছে। বৈঠক শেষ হওয়ার পর পার্থবাবু বিস্তারিত জানান। 

আরও পড়ুন: তুলসী-জোয়ান চা ইমিউনিটি বাড়ায়, জানুন আর কী কী গুণ

পার্থ বৈঠক (TMC National Working Committee Meeting) শেষে জানান, আপাতত এই পদ ছাড়াও সমন্বয়কারী হিসেবে ফিরহাদ হাকিম, আর্থিক পলিসি গঠন করার যশবন্ত সিনহা, অমিত মিত্র। জাতীয় মুখপাত্র হবেন রাজ্যসভা যখন চলবে সুখেন্দুশেখর রায়, লোকসভায় কাকলি ঘোষদস্তিদার। উত্তর-পূর্ব রাজ্য দেখার জন্য সুস্মিতা দেব, মুকুল সাংমা এবং সুবল ভোমিক।

তিনি জানান, জাতীয় কর্মসমিতিতে অন্য রাজ্য থেকে বিশেষ আমন্ত্রিত মেঘালয় থেকে মুকুল সাংমা, চার্লস পনগ্রোভ, গোয়া থেকে লুইজিনহো ফেলেইরো, হরিয়ানা থেকে অশোক তানওয়ার, রাজ্য়সভার সাংসদ সুস্মিতা দেব, রাজেশপতি ত্রিপাঠী। হরিয়ানার কনভেনর অশোক তানওয়ারকে দায়িত্ব দেওয়া হয়েছে। 

তিনি আরও জানান, দিল্লিতে যে অফিসে আছে মহুয়া মৈত্র, সুখেন্দু, কাকলি রোজ না হলেও নিয়মিত দিল্লি থেকে বলবেন। জাতীয় কর্মসমিতির সদস্যদের মধ্যে একটা হোয়াটসঅ্যাপ গ্রপ তৈরি করা হবে। যা নিয়মিত যোগাযোগ রাখবে।

নেত্রীর কাছে কৃতজ্ঞ, জানালেন চন্দ্রিমা
এদিন বৈঠক শেষে চন্দ্রিমা ভট্টাচার্য বলেছেন, "দলের নেত্রী যা দায়িত্ব দিয়েছেন, তা যেন সঠিক ভাবে পালন করতে পারি। এ রকম নেত্রী দেখিনি যিনি কাউকে এত বড় জায়গায় পাঠিয়ে দেন। আমি তাঁর কাছে কৃতজ্ঞ। আমি সব সময় তাঁর সঙ্গে থেকে কাজ করব। দল অত্যন্ত ভাল অবস্থায় রয়েছে। আমাদের দল গণতান্ত্রিক দল। আরও বেশি করে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।"

Advertisement

সুস্মিতা দেব জানালেন
সুস্মিতা দেব জানান, সংগঠন নিয়ে আলোচনা হয়েছে। এক্সপ্যানসন নিয়ে আলোচনা হয়েছে। দিদির কি পরিকল্পনা পার্লামেন্টের ভেতরে এবং বাইরে, তা বললেন। আমি তাঁর কাছে কৃতজ্ঞ বৈঠক (TMC Working Committee Meeting)-এ বিশেষ আমন্ত্রিত হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে। 

আরও পড়ুন: 'নিরুদ্দেশ' বিরিয়ানির হাঁড়ি, খুঁজতে গিয়ে 'কিডন্যাপ' যুবক!

আরও পড়ুন: লখনউয়ে চাউমিন দিয়ে ফুচকা! দেখে তাজ্জব নেটপাড়া, ভিডিও VIRAL

 

Advertisement