scorecardresearch
 

Chowmein Fuchka: লখনউয়ে চাউমিন দিয়ে ফুচকা! দেখে তাজ্জব নেটপাড়া, ভিডিও VIRAL

Chowmein Fuchka: এটা লখনউয়ের ঘটনা। সেখানকার একটি ভিডিও ভাইরাল হয়েছে। এক ব্যক্তি বানিয়েছেন চাউমিন ফুচকা। দুই ধরনের খাদ্যপ্রেমীকে একসূত্রে বেঁধেছেন তিনি। 

চাউমিন ফুচকার ভিডিও ভাইরাল চাউমিন ফুচকার ভিডিও ভাইরাল
হাইলাইটস
  • ফুচকা খেতে অনেকেই ভালবাসেন
  • ভেতরে আলু, টকজল দিয়ে একের পর এক ফুচকা সাবাড় করে দিতে পারেন অনেকে
  • কেউ বেশি ঝাল পছন্দ করেন, কেউ অল্প

Chowmein Fuchka: ফুচকা খেতে অনেকেই ভালবাসেন। ভেতরে আলু, টকজল দিয়ে একের পর এক ফুচকা সাবাড় করে দিতে পারেন অনেকে। খেতেও লাগে দিব্যি। কেউ বেশি ঝাল দিয়ে খেতে পছন্দ করেন, আবার কেউ বা অল্প।

আরও পড়ুন: মোবাইলে চার্জ শেষ? যাতাযাতের সময় মেট্রোই দেবে পাওয়ার ব্য়াঙ্ক

আরও পড়ুন: ব্রণ মামুলি নয়, হতে পারে বড়সড় অসুস্থতার লক্ষণ, কী ধরনের অসুখ?

নয়া রূপে
তবে এর মাঝে চাউমিন দিয়ে দিলে কেমন হতে পারে? আজব লাগলেও এটা সত্যি। এভাবে ফুচকার নয়া রেসিপি ট্রাই করা হয়েছে। আর সেই ছবি ভাইরাল হয়ে গিয়েছে। 

আরও পড়ুন: এবার গোসাবায় বাঘের পায়ের ছাপ, পৌঁছেছে বন দফতর

এটা লখনউয়ের ঘটনা। সেখানকার একটি ভিডিও ভাইরাল হয়েছে। এক ব্যক্তি বানিয়েছেন চাউমিন ফুচকা। দুই ধরনের খাদ্যপ্রেমীকে একসূত্রে বেঁধেছেন তিনি। 

আরও পড়ুন: রোজ জমা করুন ৬৭ টাকা, ৫ বছরে আপনার সন্তান লাখপতি

শেয়ার করা হয়েছে ভিডিও
ইন্সটাগ্রামে ওই ভিডিও পোস্ট করেছেন আর জে রোহন। তিনি একটি শর্ট ভিডিও শেয়ার করেছেন। যিনি এই কাজ করেছেন, তাঁর নাম বলা হচ্ছে শেফ কান্ডি। তিনি ফুচকা তৈরি করছেন। 

আরও পড়ুন: শীতে সুস্থ থাকতে হলে প্রবীণদের মানতেই হবে এই ৫ বিষয়

সেখানে তিনি একটু মশলা এবং মিষ্টি যোগ করছেন। তার ভেতরে আগে থেকেই আলু ভরা আছে। এর পর তিনি ফুচকার ওপর চাউমিন দিয়ে দিলেন। এখানেই শেষ নয়। 

আরও পড়ুন: এবং ঈপ্সিতার কলমে রাজর্ষির 'লেডি ম্যাকবেথ' মিথিলা! কীভাবে সম্ভব হল?

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by RJ Rohan (@radiokarohan)

আরও আছে
এরপর তিনি আরও অনেক কিছু যোগ করবেন। আর যা দেখে তাজ্জব হয়ে যেতে হতে পারে। ধাপে-ধাপে তিনি যোগ করেন চাটনি। তারপর দই, টুটি-ফ্রুটি, ধনেপাতা, নারকেল। সব শেষে তিনি প্লেটে আলাদা করে লাল-সবুজ রঙের চাটনিও দেন। 

ওই ভিডিও ভাইরাল হয়ে গিয়েছে। এখনও পর্যন্ত ৪৪ হাজারের বেশি মানুষ তা দেখেছেন। নয়া ফুচকার আইটেম দেখে বিভিন্ন রকমের সাড়া মিলছে। 

lucknow

কে কী বলছেন?
কে কেমন মন্তব্য করেছেন, দেখে নেওয়া যাক। এক ইউজার বলেছেন, "এটা তো হলুদ।" একজন বিখ্যাত এক সংলাপ আউড়েছেন, "ইনহোনে একদম সে ওয়াক্ত বদল দিয়া, জজবাত বদল দিয়ে (উনি তো একেবরে সময় বদলে দিয়েছেন, ভাব বদলে দিয়েছেন)।"

fuchka golgappa

এমনই বিভিন্ন রকমের মন্তব্যে ভরে উঠছে। আপনি ট্রাই করে দেখবেন নাকি কেমন সেই ফুচকা? লখনউ যাওয়া এখন সম্ভব না-ও হতে পারে। বাড়িতে দেখুন না!