scorecardresearch
 

WB CM Mamata Banerjee Partha Chatterjee ED : 'মাঝরাতে কেন, ভোর ৫টায় কেন?' পার্থ-ইস্যুতে ED-কে নিশানা মমতার

WB CM Mamata Banerjee Partha Chatterjee ED: ২১ তারিখ বড় মিছিল করার পর ২২ তারিখ ঘটনা ঘটল। ঘটনা ঘটলে নিশ্চয়ই ব্যবস্থা নেবেন। মধ্যরাতে কেন, ভোর ৫টায় কেন? এত কিছু একদিনে পেয়ে গেলেন? যদি কেউ ভুল করে ব্যবস্থা হবে। মঙ্গলবার এক অনুষ্ঠানে এ কথা বলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ছবি সৌজন্য: ফেসবুক মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ছবি সৌজন্য: ফেসবুক
হাইলাইটস
  • ২১ তারিখ বড় মিছিল করার পর ২২ তারিখ ঘটনা ঘটল
  • ঘটনা ঘটলে নিশ্চয়ই ব্যবস্থা নেবেন
  • মধ্যরাতে কেন, ভোর ৫টায় কেন

WB CM Mamata Banerjee Partha Chatterjee ED: বাংলায় কিছু হবে না, বদনাম করো। ২১ তারিখ বড় মিছিল করার পর ২২ তারিখ ঘটনা ঘটল। ঘটনা ঘটলে নিশ্চয়ই ব্যবস্থা নেবেন। মধ্যরাতে কেন, ভোর ৫টায় কেন? এত কিছু একদিনে পেয়ে গেলেন? যদি কেউ ভুল করে ব্যবস্থা হবে। মঙ্গলবার টিটাগড় ওয়াগনের ২৫ বর্ষপূর্তি উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে এ কথা বলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

ফিরে এসো
এদিন তিনি বলেন, সবাইকে বলব পড়াশোনা করে ফিরে এসো। ফিরে এসে তোমার চোখের সামনে দেখতে পারছ কত কী তৈরি হচ্ছে। এত কিছু তৈরির মধ্যে নিজের জন্য তৈরি করো। আমরা চাকরি চাই, ওরা চায় না, আমরা ইন্ডাস্ট্রি চাই, ওরা চায় না, আমরা শান্তি চাই, ভাল চাই, ওরা চায় না।

আরও পড়ুন: রাণু মণ্ডলের বাড়িতে সিধু, গান রেকর্ডের আগে জমজমাট আড্ডা

আরও পড়ুন: ১৫ হাজার টাকার মধ্যে সেরা গেমিং ফোন কোনগুলো? দেখে নিন

আরও পড়ুন: পিপিএফ থেকেই জলদি কোটিপতি হতে এই টিপস কাজে লাগান, হবে বড়সড় ফায়দা

ভুলভ্রান্তি হতেই পারে
তিনি বলেন, একটা বড় ইন্সটিটিউট চালাতে গিয়ে কারও না কারও ভুলভ্রান্তি হতেই পারে। ভুল কি কারও হয় না। যদি কেউ ভুল করে তার বিরুদ্ধে ব্যবস্থা হবে। কিন্তু এখন মিডিয়া ট্রায়াল কী জানেন তো? জাজেরা ট্রায়াল করার আগে মিডিয়াই আপনাকে চোর বানিয়ে দিচ্ছে। তাদের মধ্য়েও যে কত বড় বড় চোর আছে, দেখতে পায় না। 

তিনি আরও বলেন, আমি এই সব প্ল্যানিং জানি। ববি বলছিল, সকাল থেকে আমার বাড়ির পাড়ায় ঘুরে বেড়াচ্ছে। আর সবাইকে জিজ্ঞেস করছে, আমার বাড়ি কোথায়। আরে আমার বাড়ি তো সবাই চেনে। আয় না।

বিজেপিকে তোপ মমতার
এদিন মমতা নাম না-করে বিজেপির কড়া সমালোচনা করেন। তিনি বলেন, একটাই কাজ। মানুষকে মুড়িতে জিএসটি, লস্য়িতে জিএসটি, দইয়ে মাথার চুলেও জিএসটি। পাউডারেও জিএসটি, নকুলদানাতে, বাতাসেতেও জিএসটি। মরে গেলে কত জিএসটি?

তিনি বলেন, যেখানে প্রয়োজন আছে এজেন্সির, করুক, আমার কোনও আপত্তি নেই। কিন্তি এজেন্সির নামে অন্য় দলের বদনাম করে নিজেরা টাকা লুঠে, মনে রাখবেন এটা দেশর পক্ষে ভাল নয়। আর কথা বলতে সাসপেন্ড। প্রতিদিন কোর্টে কেস। পড়ে রয়েছে কেস করদিন ধরে।

সরকারকে জব্দ করাও
সভায় মমতা বলেন, আমি বিচারকদের বললাম। একশো বছর ধরে, দেড়শো বছর ধরে কেস চলছে। আর কোনও কাজ নেই। ৩-৪টে এজেন্সি দিয়ে সরকারকে জব্দ করাও, স্তব্ধ করাও। মহারাষ্ট্র ভেঙেছি। ছত্তিসগড় ভাঙব, ঝাড়খণ্ড ভাঙব। বাংলা আমাদের হারিয়ে দিয়েছে। বাংলাকেও ভাঙতে হবে। আমি বললাম এত সহজ নয়। 

 

 
; ; ;