scorecardresearch
 

Best Gaming Phones Under 15K: ১৫ হাজার টাকার মধ্যে সেরা গেমিং ফোন কোনগুলো? দেখে নিন

Best Gaming Phones Under 15K: আমরা কিছু স্মার্টফোন বেছে নিয়েছি, যেগুলোকে আমরা মনে করি আপনি গেমিংয়ের জন্য সেরা। এই ফোনগুলি আমরা পর্যালোচনা করেছি।

Advertisement
১৫ হাজার টাকার মধ্যে সেরা গেমিং ফোন (প্রতীকী ছবি) ১৫ হাজার টাকার মধ্যে সেরা গেমিং ফোন (প্রতীকী ছবি)
হাইলাইটস
  • আপনি একটি গেমিং ফোন খুঁজছেন, তাহলে আপনার কাছে প্রচুর বিকল্প রয়েছে
  • জানুয়ারি শেষ হয়ে গিয়েছে এবং ফেব্রুয়ারি শুরু হয়েছে
  • আমরা সেই ফোনগুলির দিকে নজর দিচ্ছি যেগুলি আপনি বিবেচনা করতেই পারেন

Best Gaming Phones Under 15K: যদি আপনি একটি গেমিং ফোন খুঁজছেন, তাহলে আপনার কাছে প্রচুর বিকল্প রয়েছে। জানুয়ারি শেষ হয়ে গিয়েছে এবং ফেব্রুয়ারি শুরু হয়েছে। তাই আমরা এখন সেই ফোনগুলির দিকে নজর দিচ্ছি যেগুলি আপনি বিবেচনা করতেই পারেন।

যদি আপনি ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া (Battleground Mobile India), পাবজি নিউ স্টেট (PUBG New State) এবং কল অফ ডিউটি মোবাইল (Call oFf Duty Mobile)-এর মতো গেমগুলিতে থাকেন, তা হলে দেখে নেব নতুন কয়েকটা মোবাইল। 

নতুন বছর শুরু হল ধুমধাম করে। আমরা মাইক্রোম্যাক্সকে তার পরের সাশ্রয়ী ফোন নিয়ে আসতে দেখেছি। তারা Realme 9i দিয়ে ইনিংস শুরু করেছে।

আরও পড়ুন:  'অন্য কাউকে আসতে দেব না!' প্রেমিকের বিয়ে ঠিক হওয়ায় প্রেমিকার হুঁশিয়ারি

আরও পড়ুন: 'অমর জ্যোতি নিভছে না, ন্যাশনাল ওয়ার মেমোরিয়ালে মিশছে,' সাফাই কেন্দ্রের

আমরা কিছু স্মার্টফোন বেছে নিয়েছি, যেগুলোকে আমরা মনে করি আপনি গেমিংয়ের জন্য সেরা। এই ফোনগুলি আমরা পর্যালোচনা করেছি। তাই নিশ্চিত থাকুন যে আপনি সেগুলিতে গেম খেলার সেরা অভিজ্ঞতা হবে। আসুন এখন তালিকাটি দেখে নেওয়া যাক।

মাইক্রোম্যাক্স ইন নোট ২ (Micromax IN Note 2)
মাইক্রোম্যাক্সের নতুন সাশ্রয়ী ফোন IN Note 2। আপনি যদি গেমিং ফোনের কথা ভাবেন, তাহলে আপনি একেবারেই এর কথা ভাবতে পারেন। 

Best Gaming Phones under rs 15 thousand Micormax IN Note 2 Motprola Moto G51 5G and Infinix Note 11

ফোনটিতে একটি 6.43-ইঞ্চি ডিসপ্লে রয়েছে। যার ফলে গেমে লুকানো শত্রুদের দেখতে যথেষ্ট বড় পেয়েছি। ফোনের ডিসপ্লেতে 90Hz রিফ্রেশ রেট নেই। তবে দামের কারণে আমি খুব কমই এটি মিস করি। MediaTek Helio G95 প্রসেসর কম থেকে মাঝারি গ্রাফিক্স হ্যান্ডেল করতে যথেষ্ট সক্ষম। 5000mAh ব্যাটারি স্বাভাবিক ব্যবহারে সারাদিন চলে। IN Note 2-এর দাম 13,499 টাকা।

Advertisement

মোটোরোলা মোটো জি৫১ ৫জি (Motorola Moto G51 5G)
Moto G51-তে একটি 6.8-ইঞ্চি হোল-পাঞ্চ এলসিডি রয়েছে। যার উচ্চ রিফ্রেশ রেট রয়েছে। 120Hz এবং একটি 240Hz টাচ স্যাম্পলিং রেট রয়েছে। 

এই দুটি জিনিসই গেমিংয়ের জন্য সেরা। 8GB র‍্যামের সাথে একটি কোয়ালকম স্ন্যাপড্রাগন 480+ SoC পেয়ার করুন এবং আপনি এমন একটি অভিজ্ঞতা পাবেন যা এই মূল্যের সঙ্গে মেলে ধরা কঠিন। 

Best Gaming Phones under rs 15 thousand Micormax IN Note 2 Motprola Moto G51 5G and Infinix Note 11two

Moto G51-এ একটি 50-মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, একটি 8-মেগাপিক্সেল ক্যামেরা এবং পিছনে একটি 2-মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে। Moto G51 একটি 5000mAh ব্যাটারি ব্যবহার করে এবং 10W দ্রুত চার্জিংও হয়। 

ডলবি অ্যাটমস সমর্থন অভিজ্ঞতাকে আরও ভাল করে তোলে এবং আপনি একটি 3.5 মিমি অডিও জ্যাকও পান। Moto G51 5G এর দাম 14,999 টাকা।

ইনিফিনিক্স নোট ১১ (Infinix Note 11)
Infinix Note 11 হল আরও একটি ফোন যা আমি গেমিংয়ের জন্য ভাল বলে মনে করেছি। এটি একটি 6.6-ইঞ্চি ফুল-HD+ AMOLED ডিসপ্লে সহ বাজারে পাওয়া যায়।

Best Gaming Phones under rs 15 thousand Micormax IN Note 2 Motprola Moto G51 5G and Infinix Note 11

যা গেমগুলিকে ভাল দেখাবে। Infinix Note 11 একটি শক্তিশালী Helio G88 প্রসেসর এবং 4GB RAM চালিত। যা ধারাবাহিক গেমিংয়ের জন্য অনুমতি দেয়। স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড 11 আউট-অফ-দ্য বক্সে চলে। 

5000mAh ব্যাটারি একদিন সহজেই চলে। Infinix Note 11-এ একটি 50-মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা এবং একটি 2-মেগাপিক্সেল ডেপথ ক্যামেরাও রয়েছে। সেলফির জন্য, একটি 16-মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে। ফোনটির দাম 11,999 টাকা।

 

Advertisement