scorecardresearch
 

Weather: কালও তাণ্ডব চালাবে কালবৈশাখী, এই জেলাগুলিতে হবে মুষলধারে বৃষ্টি

দক্ষিণবঙ্গের সব জেলাতেই কাল পর্যন্ত ঝাড়-বৃষ্টি হবে। তবে সবচেয়ে বেশি হওয়ার সম্ভাবনা আছে রাজ্যের মধ্যবর্তী কয়েকটি জেলায়। সেই জেলাগুলি হল পূর্ব বর্ধমান, পশ্চিম বর্ধমান, বীরভূম, মুর্শিদাবাদ এবং উত্তর ২৪ পরগনা।

Advertisement
কালও তাণ্ডব চালাবে কালবৈশাখী, এই জেলাগুলিতে হবে মুষলধারে বৃষ্টি কালও তাণ্ডব চালাবে কালবৈশাখী, এই জেলাগুলিতে হবে মুষলধারে বৃষ্টি
হাইলাইটস
  • দক্ষিণবঙ্গের সব জেলাতেই কাল পর্যন্ত ঝাড়-বৃষ্টি হবে
  • পূর্ব বর্ধমান, পশ্চিম বর্ধমান, বীরভূম, মুর্শিদাবাদ এবং উত্তর ২৪ পরগনায় বেশি বৃষ্টি হবে

আগামীকাল পর্যন্ত রাজ্যে কালবৈশাখীর (kalbaishakhi) তাণ্ডব চলবে। দক্ষিণবঙ্গ ও উত্তরবঙ্গে বিক্ষিপ্তভাবে কালবৈশাখী চলবে আগামীকাল পর্যন্ত। ২৩ তারিখ থেকে পরিস্থিতির পুরোপুরি বদল হবে। দক্ষিণবঙ্গের সব জেলাতেই কাল পর্যন্ত ঝাড়-বৃষ্টি হবে। তবে সবচেয়ে বেশি হওয়ার সম্ভাবনা আছে রাজ্যের মধ্যবর্তী কয়েকটি জেলায়। সেই জেলাগুলি হল পূর্ব বর্ধমান, পশ্চিম বর্ধমান, বীরভূম, মুর্শিদাবাদ এবং উত্তর ২৪ পরগনা। বাদবাকি জেলাগুলিতে হালকা বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

উত্তরবঙ্গের ক্ষেত্রে সব জেলাতেই বজ্রবিদ্যুৎ-সহ ঝড়-বৃষ্টির সম্ভাবনা থাকবে। ২২ তারিখ থেকে এই পরিস্থিতি ধীরে ধীরে উন্নতি হবে। ২৩ তারিখ থেকে ঝড়-বৃষ্টি পরিমাণ দুই বঙ্গ থেকেই বিদায় নেবে।

আরও পড়ুন: West Bengal Teacher Recruitment Scam: CBI অফিসে গেলেন না 'কালীঘাটের কাকু', আইনজীবী বললেন, 'নথিই চাওয়া হয়েছিল'

উল্লেখ করা যেতে পারে যে হাওয়া অফিস জানিয়েছে, কাল পর্যন্ত রাজ্যে বিক্ষিপ্ত ভাবে ঝড়-বৃষ্টি হবে। কোথাও টানা বৃষ্টি হবে না। অল্প সময়ের জন্যই বৃষ্টি হবে এক জায়গায়। তাই ভারী বৃষ্টির কারণে ক্ষয়ক্ষতির খুব একটা সম্ভাবনা নেই। তবে ঝড়ের কারণে ক্ষতি হতে পারে।

TAGS:
Advertisement