scorecardresearch
 
লাইফস্টাইল

এখানে ডেস্টিনেশন ওয়েডিং-এর দক্ষিণা মাত্র ১১ হাজার!

সোমনাথ
  • 1/6

ডেস্টিনেশন ওয়েডিং, কথাটা শুনলেই চোখের সামনে তারকাদের বিয়ের ছবি মাথায় ভেসে ওঠে। তার সঙ্গে নিজেদের পকেটের দশাও ফুটে ওঠে। মনে থাকে, ও বাবা বড়লোকদের ব্যাপার স্যাপার। আদার ব্যাপারি জাহাজের খোঁজে গিয়ে কী হবে!

সোমনাথ
  • 2/6

তবে এখন আদার ব্যাপারি হলেও জাহাজের খরব রাখতে পারেন আপনি। দেশের অন্যতম সেরা লোকেশন এবং অন্যতম প্রতিষ্ঠিত মন্দির সোমনাথ মন্দিরে বৈদিক মন্ত্রোচ্চারণে নিজের বিয়ে সেরে ফেলতে পারেন। পুরোহিত, ছবির অ্যালবাম, ভিডিওগ্রাফি, ফুলের সাজ সব মিলিয়ে দক্ষিণা পড়বে মাত্র ১১ হাজার টাকা!

সোমনাথ
  • 3/6

বিশ্বাস হওয়ার মতো খবর নয়, কিন্তু খবরটি সত্যি। সম্প্রতি সোমনাথ মন্দিরের শ্রী সোমনাথ ট্রাস্ট তাদের এই অভিনব পদক্ষেপ ঘোষণা করেছে। যেখানে যে কেউ ডেস্টিনেশন ওয়েডিংয়ের আনন্দ নিতে পারবেন কিন্তু একেবারে পকেট ফ্রেন্ডলি উপায়ে।

সোমনাথ
  • 4/6

১১ হাজার টাকায় মন্দির কর্তৃপক্ষ বিয়ের যাবতীয় আয়োজন সম্পন্ন করবে। যার মধ্যে রয়েছে দম্পতির বসার বিশেষ চেয়ার এবং প্ল্যাটফর্ম, মালা বদলের জন্য মালা, ফুলের সাজ এবং মিষ্টি মুখের ব্যবস্থা করবে। একই সঙ্গে বিরাট হল ঘরে বর ও কনে পক্ষের বসার ব্যবস্থাও রয়েছে, যাতে তাঁরা বিয়ের অনুষ্ঠান উপভোগ করতে পারেন।

সোমনাথ
  • 5/6

বিয়ের দিনই একই সঙ্গে হাতে হাতে মিলবে বিয়ের শংসাপত্রও। স্থানীয় মিউনিসিপ্যালিটি কর্পোরেশনের সঙ্গে এ বিষয়ে চূড়ান্ত কথাও পাকা হয়ে গিয়েছে।

সোমনাথ
  • 6/6

সোমনাথ মন্দির কর্তৃপক্ষ আরও জানিয়েছে, তরুণদের মধ্যে ডেস্টিনেশন ওয়েডিংয়ের বেশ চল হয়েছে। তবে অনেকে সাধ্যের কারণে সাধ পূরণ করতে পারেন না। তাঁদের স্বপ্ন পূরণের জন্য এই ব্যবস্থা করা হয়েছে।