scorecardresearch
 

বাজেট কম? কিনে ফেলুন এই ৭ সিটের আকর্ষণীয় গাড়ি

কম বাজেটে দুর্দান্ত গাড়ি। কেমন হবে? হ্যাঁ, এরকমই একটি গাড়ি ২০১৯ এ বাজারে এনেছিল Renault কোম্পানি। যাঁরা কম বাজেটে বড় গাড়ি পাওয়ার স্বপ্ন দেখছেন তাদের Renault Triber পছন্দ হতে পারে। এটি দেশের সবচেয়ে সস্তা ৭-সিটার গাড়িগুলির মধ্যে একটি, যা দেখতেও দুর্দান্ত৷

Advertisement
Renault Renault
হাইলাইটস
  • কম বাজেটে দুর্দান্ত গাড়ি
  • এরকমই একটি গাড়ি ২০১৯ এ বাজারে এনেছিল Renault কোম্পানি
  • রা কম বাজেটে বড় গাড়ি পাওয়ার স্বপ্ন দেখছেন তাদের Renault Triber পছন্দ হতে পারে

কম বাজেটে দুর্দান্ত গাড়ি। কেমন হবে? হ্যাঁ, এরকমই একটি গাড়ি ২০১৯ এ বাজারে এনেছিল  Renault কোম্পানি। যাঁরা কম বাজেটে বড় গাড়ি পাওয়ার স্বপ্ন দেখছেন তাদের Renault Triber পছন্দ হতে পারে। এটি দেশের সবচেয়ে সস্তা ৭-সিটার গাড়িগুলির মধ্যে একটি, যা দেখতেও দুর্দান্ত৷  জানা গেছে, এখনও পর্যন্ত এক লাখ মানুষ এই গাড়িটি কিনেছেন । এমন কী  বৈশিষ্ট্য রয়েছে এতে যে এত  মানুষ এটি কিনেছেন? আসুন জেনে নিই।

ফরাসি গাড়ি কোম্পানি Renault জানিয়েছে যে তারা ২০১৯ সালের জুনে ভারতীয় বাজারে Renault Triber এনেছে। তারপর থেকে, এই ৩-লাইন ৭-সিটার গাড়িটি ১ লাখের বেশি ইউনিট বিক্রি হয়েছে বলে জানাচ্ছেন তিনি।

আরও পড়ুন : Prediabetes Symptoms : প্রি ডায়াবেটিসের লক্ষণগুলি কী কী? এখনই জেনে সতর্ক হোন
 

রেনল্টের এই ৭ সিটার গাড়িটির দাম ৬ লাখেরও কম। এর চারটি  ভ্যারিয়েশন রয়েছে RXE, RXL, RXT এবং RXZ। দিল্লিতে এর এক্স-শোরুমে দাম শুরু হচ্ছে ৫.৭৬লাখ টাকা থেকে। কোম্পানিটি সম্প্রতি তাদের সীমিত সংস্করণ চালু করেছে। এর এক্স-শোরুম মূল্য ৭.২৪ লক্ষ টাকা। চলতি সপ্তাহে এর বুকিং শুরু হয়েছে।

আরও পড়ুন : ২ মাসে ১৬৬টি ভূমিকম্প! কীসের ইঙ্গিত?

নিরাপত্তার দিক থেকে, বিশ্বব্যাপী NCAP ক্র্যাশ টেস্টিং-এ Renault Triber ৪- স্টার রেটিং পেয়েছে। সস্তা হওয়ার সঙ্গে সঙ্গে এই গাড়িটি নিরাপদও।রেনাল্ট ট্রাইবার ১.০-লিটার পেট্রোল ইঞ্জিন সহ আসে। নতুন সীমিত সংস্করণ Renault Triber-এর বাইরের অংশটি ডুয়াল টোন রঙে রয়েছে। এতে ১৪ইঞ্চি ফ্লেক্স হুইল রয়েছে। নতুন ভেরিয়েন্টে চারটি এয়ারব্যাগ দেওয়া হয়েছে। এর দুটি সামনে এবং দুটি পিছনে রয়েছে।

Advertisement
Advertisement