scorecardresearch
 

Kolkata Largest Mobile Accessories Market: ২০ টাকায় ফোনের কভার, টেম্পারড গ্লাস ১২; কলকাতায় সবচেয়ে সস্তায় মোবাইল অ্যাকসেসরিজ মেলে এখানে

Largest Mobile Accessories Market in Kolkata: ফোনের ব্যাক কভার কেন ২৫০-৩০০ টাকা দিয়ে কিনবেন? যখন কলকাতার এই জায়গাতে একই জিনিস পাবেন মাত্র ৫০-১০০ টাকায়। কলকাতার ছোট থেকে বড় দোকানগুলিতে যে দামে আপনি ফোনের টেম্পারড গ্লাস কেনেন না কেন, ৫০-১৫০ টাকা দিতেই হবে, কীরকম গ্লাস তার ওপর নির্ভর করে।

Advertisement
কলকাতার সস্তা মোবাইল অ্যাকসেসরিজের দোকান (ছবি: সোশ্যাল মিডিয়া) কলকাতার সস্তা মোবাইল অ্যাকসেসরিজের দোকান (ছবি: সোশ্যাল মিডিয়া)
হাইলাইটস
  • কলকাতার এই জায়গাতেই জলের দরে পাবেন আরও অনেকরকম মোবাইল অ্যাকসেসরিজ
  • লেদারের মোবাইল কভার, স্মোক কভার এগুলি কিনতে আর ২০০-২৫০ টাকা খরচ করতে হবে না
  • কলকাতার সস্তা মোবাইল অ্যাকসেসরিজের দোকান হিসেবে খ্যাত চাঁদনি মার্কেট

Mobile Accessories Market in Kolkata: ফোনের ব্যাক কভার (Mobile Phone Back Cover) কেন ২৫০-৩০০ টাকা দিয়ে কিনবেন? যখন কলকাতার এই জায়গাতে একই জিনিস পাবেন মাত্র ৫০-১০০ টাকায়। কলকাতার ছোট থেকে বড় দোকানগুলিতে যে দামে আপনি ফোনের টেম্পারড গ্লাস (Tempered Glass) কেনেন না কেন, ৫০-১৫০ টাকা দিতেই হবে, কীরকম গ্লাস তার ওপর নির্ভর করে। কিন্তু এই একই জিনিস আপনি পাবেন মাত্র ১২, ২০, ৫০ টাকায়। কলকাতার এই জায়গাতেই জলের দরে পাবেন আরও অনেকরকম মোবাইল অ্যাকসেসরিজও (Mobile Accessories)।

লেদারের মোবাইল কভার (Leather Mobile Cover), স্মোক কভার এগুলি কিনতে আর ২০০-২৫০ টাকা খরচ করতে হবে না। এমনকি আইফোনের লেদার কভার ৩০-৩৫ টাকা। নিজের জন্য কিনতে পারেন, চাইলে ব্যবসাও করতে পারেন। পাইকারি মূল্যে বাড়ি নিয়ে যান সস্তার পুষ্টিকর মোবাইল কভার, টেম্পারড গ্লাস, হেডফোন, চার্জার, ব্লুটুথ, ব্যাটারির মতো অন্যান্য অ্যাকসেসরিজ। সব পাবেন চাঁদনি মার্কেট (Chandni Market) ও খিদিরপুর মার্কেটে (Khidirpur Market)।

কলকাতার সস্তা মোবাইল অ্যাকসেসরিজের দোকান হিসেবে খ্যাত চাঁদনি মার্কেট। নতুন কালেকশন, যা সারা কলকাতায় কোথাও পাবেন না তা পেয়ে যাবেন এই দুই জায়গাতে। এর জন্য চাঁদনি মার্কেট ও খিদিরপুর মার্কেট সম্পর্কে আপনার ধারণা করে যেতে হবে। 

কীভাবে পৌঁছবেন চাঁদনি মার্কেটে? (How to reach at Chadni Market)
যারা মেট্রোতে যাবেন তাদের চাঁদনি মেট্রো ষ্টেশনে নামতে হবে। সেখান থেকে কয়েক মিনিট হাঁটা পথে চাঁদনী মার্কেটে যান। বাসে এলেও চাঁদনি মার্কেট বা মেট্রোতে নামুন। হেঁটেই চাঁদনি মার্কেটে ঢুকে পড়ুন। এখানে কয়েক শো দোকান সার দিয়ে সাজানো। ট্রাইপড থেকে রিং লাইট, সবই দেখতে পাবেন। তবে এগুলি দর দাম করে কিনতে হবে। এছাড়াও এখানে পাইকারি মূল্যের দোকানও আছে। যেখানে মাত্র ২০-৩০ টাকায় টেম্পারড গ্লাস পাবেন। তবে হ্যাঁ, কিছু দোকানে কিন্তু মিনিমাম ১০ পিসের বেশি বিক্রি করে না, যদি কম কিনতে হয় তবে রিটেল দাম পড়বে। কিন্তু, সেখানে দর দামের সুযোগ আছে। শনিবার দোকান খোলা থাকে। তবে রবিবার কিছু দোকান বন্ধ রাখা হয়।

Advertisement

খিদিরপুর ফ্যান্সি মার্কেট (Khidirpur Fancy Market)
খিদিরপুরেও মোবাইল ফোন, অ্যাকসেসরিজের দোকান পাবেন। এখানেও ২০ টাকায় পাবেন যে কোনও ফোনের ব্যাক কভার। চাঁদনি মেট্রোতে নেমে সেখান থেকে ৭ মিনিটে ট্রামে পৌঁছে যেতে পারেন খিদিরপুর। বাসেও যেতে পারেন। ১৮ মিনিটের হাঁটা পথ। তবে এখানে বেশিরভাগ দোকানই পাইকারি মূল্যে। ১০ পিস কম করে কিনতেই হবে। ছোট ব্যবসায়ীদের জন্য, যারা মোবাইল অ্যাকসেসরিজের ব্যবসা করতে চান তাদের জন্য স্বর্গরাজ্য।

চাঁদনি চকে কোথা থেকে কিনবেন মোবাইল অ্যাকসেসরিজ? (Chadni Market-Khidirpur Best Mobile Accessories Shop)
মোবাইল কভার, লেদার কভার, টেম্পারড গ্লাস সমস্ত কিছুর সেরা ঠিকানা চাঁদনি মার্কেটেই। চাঁদনির দোকানগুলিতে পাবেন উন্নত কোয়ালিটির সস্তার জিনিস। চাঁদনি অ্যাপ্রোচ, এইচআরবি মোবাইল অ্যাকসেসরিজ, আরিয়ান টেলিকম আরও অজস্র দোকান আছে। দোকানগুলি ভাল করে ঘুরে দেখবেন। 

খিদিরপুর থেকে কিনতে চাইলে স্মার্ট প্লাজা একটি গোটা মল রয়েছে। এছাড়াও, রয়েছে অজস্র দোকান।

Advertisement