scorecardresearch
 

Valentine's Day 2022 Tips For Couples : ভ্যালেন্টাইন ডে-তে করুন এই কাজগুলি, ঝগড়া ভুলে মজবুত হবে সম্পর্ক

ভ্যালেন্টাইন ডে-তে প্রিয়জনকে মনের কথা বলেন প্রেমিক-প্রেমিকারা। আর এই দিনটিকে আরও বিশেষ করার জন্য ফেংশুইতে বিশেষ কিছু পদ্ধতি রয়েছ। এই পদ্ধতিগুলি অবলম্বন করলে পার্টনারের সঙ্গে সম্পর্ক আরও মজবুত হয় বলেই মনে করা হয়। আর শুধু তাই হয়, এর ফলে সমস্ত ঝগড়াও মিটে যাবে বলেই বিশ্বাস করা হয়। 

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • ভ্যালেন্টাইন ডে-তে প্রিয়জনকে বলা হয় মনের কথা
  • বেশকিছু উপায়ে মজবুত করা যায় সম্পর্ক
  • রইল তেমনই কিছু টিপস

Valentine's Day 2022 Tips For Couples : চলে এল ভ্যালেন্টাইন ডে। এই দিনেই প্রিয়জনকে মনের কথা বলেন প্রেমিক-প্রেমিকারা। আর এই দিনটিকে আরও বিশেষ করার জন্য ফেংশুইতে বিশেষ কিছু পদ্ধতি রয়েছ। এই পদ্ধতিগুলি অবলম্বন করলে পার্টValentine's Day 2022 Tips For Couples :নারের সঙ্গে সম্পর্ক আরও মজবুত হয় বলেই মনে করা হয়। আর শুধু তাই হয়, এর ফলে সমস্ত ঝগড়াও মিটে যাবে বলেই বিশ্বাস করা হয়। 

১. লাফিং বুদ্ধ - ফেংশুই অনুসারে প্রেমের সম্পর্ককে মজবুত ও সুন্দর রাখতে খুবই শুভ লাফিং বুদ্ধ। জীবনে এর ইতিবাচক প্রভাব পড়ে। 

২. বাড়ির প্রতি নজর রাখুন - যদি বাড়িতে নেগেটিভ এনার্জি থাকে তাহলে তার প্রভাবও প্রেমের সম্পর্কে পড়তে দেখা যায়। তাই বাড়িতে ইতিবাচক শক্তি আনার চেষ্টা করুন এবং তার জন্য ঘর পরিষ্কার পরিচ্ছন্ন ও সাজিয়ে রাখুন। 

৩. বেডরুমে টিভি, কম্পিউটার নয় - টিভি কম্পিউটারের মতো সামগ্রী মানুষের জীবনকে সহজ ও বিনোদনপূর্ণ করলেও এর নেতিবাচক প্রভাবও আছে। কারণ এগুলির ফলে মানুষের কথা বলার অভ্যাস কমে যায়। তাই ফেংশুইয়ের মতে বিবাহিত জীবন বা প্রেমের সম্পর্ক সুন্দর রাখতে শোওয়ার ঘরে কখনোই টিভি, ল্যাপটপ বা কম্পিউটার রাখা উচিত নয়। 

৪. একটাই গদি ব্যবহার করুন বেডরুমে - অনেকেই ডবল বেডে ২টি সিঙ্গল গদি ব্যবহার করেন। তবে ফেংশুই বলছে, ডবল বেডে একটিই প্রমাণ মাপের গদি ব্যবহার করা উচিত। 

৫. বেডরুমে এই ছবিগুলি রাখবেন না - শোওয়ার ঘরে কখনোই নদী, পুকুর বা ঝরনার ছবি রাখবেন না। 

৬. বিবাহিতরা এই ভুল করবেন না - বিবাহিতরা খাটের সামনে কখনোই আয়না রাখবেন না। কারণ তাতে সম্পর্কে ঝগড়ার আশঙ্কা বাড়ে। পাশাপাশি বিছানার সামনে বাথরুম থাকাও ঠিক নয়। আর যদি থাকে তাহলে সবসময় দরজা বন্ধ রাখুন। 

Advertisement

আরও পড়ুন'ম্যায় লিঙ্ক খোলেগা নেহি', সাইবার ক্রাইম ঠেকাতে 'পুষ্পার সচেতনতা'

 

Advertisement