scorecardresearch
 

'ম্যায় লিঙ্ক খোলেগা নেহি', সাইবার ক্রাইম ঠেকাতে 'পুষ্পার সচেতনতা'

সাইবার ক্রাইম (Cyber Crime) রুখতে এবার পুষ্পা ছবির একটি বিখ্যাত ডায়লগের সঙ্গে মিলিয়ে সচেতনতা কর্মসূচি নাগপুর পুলিশের। মোবাইলে আসা অপরিচিত ও সন্দেহজনক লিঙ্কে ক্লিক করা থেকে মানুষকে সচেতন করতে ট্যুইটারে একটি পোস্ট শেয়ার করা হয়েছে পুলিশের তরফে। পোস্টের একটি ছবিতে লেখা 'ম্যায় লিঙ্ক খোলেগা নেহি'।

Advertisement
নাগপুর সিটি পুলিশের পোস্ট নাগপুর সিটি পুলিশের পোস্ট
হাইলাইটস
  • পুষ্পা ছবির সংলাপে পুলিশের সচেতনতা
  • সাইবার ক্রাইম রুখতে উদ্যোগ
  • পোস্ট ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

পুষ্পা: দ্য রাইজ (Pushpa: The Rise) ছবিটি এখনও ইন্টারনেটে প্রবল জনপ্রিয়। ছবিটি দর্শকদের এতটাই ভাল লেগেছে যে তার বিভিন্ন গান ও ডায়লগের সঙ্গেও ভিডিও শেয়ার করছেন ইউজাররা। এবার পুলিশ প্রশাসনেও পুষ্পার জলওয়া। 

সাইবার ক্রাইম (Cyber Crime) রুখতে এবার পুষ্পা ছবির একটি বিখ্যাত ডায়লগের সঙ্গে মিলিয়ে সচেতনতা কর্মসূচি নাগপুর পুলিশের। মোবাইলে আসা অপরিচিত ও সন্দেহজনক লিঙ্কে ক্লিক করা থেকে মানুষকে সচেতন করতে ট্যুইটারে একটি পোস্ট শেয়ার করা হয়েছে পুলিশের তরফে। পোস্টের একটি ছবিতে লেখা 'ম্যায় লিঙ্ক খোলেগা নেহি'। পাশাপাশি অপর একটি ছবিতে মারাঠিতেও লেখা রয়েছে একটি লাইন। 

পুষ্পা ছবির বিখ্যাত ডায়লগ 'ম্যায় ঝুকেগা নেহি'র সঙ্গে মিলিয়ে অভিনব এই উদ্যোগ নাগপুর পুলিশের (Nagpur City Police)। পোস্টটি সোশ্যাল মিডিয়ায় দ্রুত ভাইরাল হয়ে যায়। 

পোস্টটি বেশ পছন্দও হয়েছে নেটিজেনদের। এক ইউজার লিখেছেন, 'এটি মজাদার'। অপর এক ইউজার লিখেছেন,'সচেতনতার স্বার্থে এই উদ্যোগ প্রশংসনী'। 

আরও পড়ুনViral : একজন ভারতীয়, অপরজন কোরিয়ান; পুষ্পার গানে নেচে ফাটিয়ে দিলেন


 

Advertisement