scorecardresearch
 

Akshaya Tritiya Rashifal: অক্ষয় তৃতীয়ায় শুভ যোগে কপাল খুলছে ৪ রাশির, সারাবছর লক্ষ্মীর কৃপা

অক্ষয় তৃতীয়ায় দেবদেবীদের সঙ্গে চলে পূর্বপুরুষদের স্মরণ। অক্ষয় তৃতীয়ায় পুজো করলে মেলে শুভ ফল। অক্ষয় তৃতীয়ায় প্রাপ্ত অর্থ কখনও ক্ষয় হয় না। শ্রীকৃষ্ণ যুধিষ্ঠিরকে অক্ষয় তৃতীয়ার গুরুত্ব সম্পর্কে বলেছিলেন। এ দিনে পুণ্যের কাজ করলে মেলে শুভ ফল।

Advertisement
akshaya tritiya horoscope akshaya tritiya horoscope
হাইলাইটস
  • অক্ষয় তৃতীয়ার শুভ মূহূর্ত- এ বছর অক্ষয় তৃতীয়া ২২ এপ্রিল।
  • ৪ রাশির জীবনে সাফল্য।

প্রতি বছর বৈশাখ মাসে উদযাপিত হয় অক্ষয় তৃতীয়া। বৈশাখ মাসের শুক্লপক্ষ পালিত হয় তৃতীয়া। এ বছর অক্ষয় তৃতীয়ার উৎসব হতে চলেছে ২২ এপ্রিল। অক্ষয় তৃতীয়ার দিনটি কাজের জন্য শুভ বলে মনে করা হয়। অক্ষয় তৃতীয়ায় দেবদেবীদের সঙ্গে চলে পূর্বপুরুষদের স্মরণ। অক্ষয় তৃতীয়ায় পুজো করলে মেলে শুভ ফল। অক্ষয় তৃতীয়ায় প্রাপ্ত অর্থ কখনও ক্ষয় হয় না। শ্রীকৃষ্ণ যুধিষ্ঠিরকে অক্ষয় তৃতীয়ার গুরুত্ব সম্পর্কে বলেছিলেন। এ দিনে পুণ্যের কাজ করলে মেলে শুভ ফল। চলুন জেনে নেওয়া যাক, অক্ষয় তৃতীয়ায় কোন রাশির জাতক-জাতিকারা লাভবান হবেন- 

অক্ষয় তৃতীয়ার শুভ মূহূর্ত- এ বছর অক্ষয় তৃতীয়া ২২ এপ্রিল। অক্ষয় তৃতীয়া পুজোর মুহূর্ত-সকাল ৭টা ৪৯ মিনিট থেকে দুপুর ১২টা ১৯ মিনিট। সময়কাল ৪ ঘন্টা ৩১ মিনিট। তৃতীয়া তিথি ২২ এপ্রিল,সকাল ৭টা ৪৯ মিনিটে শুরু হবে। তৃতীয়া তিথি ২৩ এপ্রিল,সকাল ৭টা ৪৭ মিনিটে শেষ হবে।

মেষ- অক্ষয় তৃতীয়া মেষ রাশির জন্য শুভ হতে পারে। আপনার আর্থিক অবস্থা আগের থেকে ভালো হবে। পার্থিব সুখ পাবেন। সেই সঙ্গে আত্মবিশ্বাস বাড়বে। বড় বড় মানুষের সঙ্গে যোগাযোগ হবে। এর পাশাপাশি জীবনসঙ্গীর সহযোগিতাও পাবেন। সেই সঙ্গে জীবনসঙ্গীর উন্নতি হতে পারে। আপনার আর্থিক অবস্থা আগের থেকে ভালো হবে। চাকরি ও ব্যবসায় উন্নতি করবেন।

আরও পড়ুন- রক্তশূন্যতা-হাড় ক্ষয় হতে পারে আম খেলে, খাওয়ার এক ঘণ্টা আগে যা করবেন

মীন- আপনি কর্মজীবনে ভাগ্যের সমর্থন পাবেন। হাতে আসবে অর্থ। আপনি উন্নতির নতুন সুযোগ পাবেন। আপনার শনির সাড়ে সাতি চলছে। তাই এই সময়ে মানসিক চাপ থাকবে। তবে পরিশ্রমের কোনও বিকল্প নেই। পরিশ্রম করলে সাফল্য পাবেন। কেরিয়ারের দিক থেকে নতুন সুযোগ পাবেন। 

Advertisement

সিংহ- অক্ষয় তৃতীয়া এই রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ হতে পারে। আপনি বাইরে যাওয়ার সুযোগ পেতে পারেন। ধর্মীয় কাজে আপনার আগ্রহ বাড়বে। আপনার সঙ্গে থাকবে ভাগ্য। তীর্থযাত্রায় যাওয়া আপনার জন্য শুভ হবে। এর পাশাপাশি আপনি পরিজনদের সমর্থন পাবেন। 

আরও পড়ুন- ২০২৫ সাল পর্যন্ত শনির দয়ায় লক্ষ্মী ঘরে থাকবে ৪ রাশির, সব কাজেই সাফল্য

কর্কট- এই রাশির জন্য অক্ষয় তৃতীয়া শুভ হতে চলেছে। পরিস্থিতি হবে অনুকূল। জীবন সম্পদ ও সমৃদ্ধিতে পরিপূর্ণ হবে। কেরিয়ারে তুঙ্গ সাফল্য পাবেন। বড় পরিবর্তন আসতে পারে। তা আপনার জন্য লাভজনকও হবে। চাকরিতে সাফল্য পেতে পারেন। ব্যবসায় উন্নতির যোগ। ভাগ্যের সঙ্গ পাবেন। মানসিক অশান্তি থেকে মুক্তিও পাবেন। বাড়বে আয়। শনির ঢাইয়া চলায় এই সময় সাবধানে থাকুন। 

 

Advertisement