scorecardresearch
 

Mangal Dosh Upay: ৩ রাশির ভাগ্য বদলে দিতে পারে প্রবাল, কাটায় মঙ্গলের দোষ, বাধা-বিপদ

Mangal Dosh Upay, Red Coral: কুণ্ডলীতে মঙ্গল দুর্বল হলে প্রেম-দাম্পত্যে নানা সমস্যা দেখা দেয়। একজন ব্যক্তির সাহস, শক্তির অভাব হয়, সে ভীত হয়ে পড়ে, বাড়ে দুর্ঘটনার আশঙ্কা। মঙ্গলের দোষ, বাধা-বিপদ কাটাতে লাল প্রবাল অত্যন্ত শুভ বলে মনে করা হয়।

Advertisement
মঙ্গলের দোষ, বাধা-বিপদ কাটাতে লাল প্রবাল অত্যন্ত শুভ বলে মনে করা হয়। মঙ্গলের দোষ, বাধা-বিপদ কাটাতে লাল প্রবাল অত্যন্ত শুভ বলে মনে করা হয়।
হাইলাইটস
  • কুণ্ডলীতে মঙ্গল দুর্বল হলে প্রেম-দাম্পত্যে নানা সমস্যা দেখা দেয়।
  • একজন ব্যক্তির সাহস, শক্তির অভাব হয়, সে ভীত হয়ে পড়ে, বাড়ে দুর্ঘটনার আশঙ্কা।
  • মঙ্গলের দোষ, বাধা-বিপদ কাটাতে লাল প্রবাল অত্যন্ত শুভ বলে মনে করা হয়।

Mangal Dosh Upay, Red Coral: প্রতিটি পাথরই কোনও না কোনও গ্রহের সঙ্গে সম্পর্কিত। কুণ্ডলীতে কোনো গ্রহ দুর্বল হলে তাকে শক্তিশালী করার জন্য বিশেষজ্ঞের পরামর্শ নিয়ে রত্নপাথর পরিধান করা খুবই উপকারী। জ্যোতিষশাস্ত্রে মঙ্গলকে বিবাহ, সাহস, শক্তি, সাহসিকতা, ভূমির কারক বলে মনে করা হয়। কুণ্ডলীতে মঙ্গল দুর্বল হলে দাম্পত্য জীবনে নানা সমস্যা দেখা দেয়। একজন ব্যক্তির সাহস, শক্তির অভাব হয়, সে অলস হয়ে যায়। ভীত হয়ে ওঠে। এসব পরিস্থিতি এড়াতে প্রবাল পাথর পরা উচিত।

এই ৩ রাশির জন্য প্রবাল শুভ:
জ্যোতিষশাস্ত্র অনুসারে, মঙ্গল মেষ এবং বৃশ্চিক রাশির অধিপতি। তাই প্রবাল পরলে এই ব্যক্তিদের শুভ ফল পাওয়া যায়। এছাড়াও যাঁদের কুণ্ডলীতে মঙ্গল দোষ রয়েছে, তাঁরাও প্রবাল পাথর পরলে উপকার পাওয়া যায়। দাম্পত্য জীবনের বাধা দূর হয়। অন্যদিকে, মঙ্গল অশুভ গ্রহের সঙ্গে মিলিত হলে, মঙ্গল দুর্বল হলেও প্রবাল পরলে উপকার পাওয়া যায়। এছাড়াও, প্রবাল পরা সিংহ রাশির জাতকদের জন্য খুব উপকারী প্রমাণিত হতে পারে।

আরও পড়ুন: চলছে চন্দ্র-শনির বিষ যোগ, ৩ রাশির মহা বিপদের আশঙ্কা

প্রবাল রত্নপাথর পরলে প্রতিরোধ ক্ষমতা বাড়ে:
এটা জ্যোতিষশাস্ত্রে বিশ্বাস করা হয় যে প্রবাল রত্ন পরলে মানুষের রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ে। মানসিক চাপ কমে। রক্তচাপ নিয়ন্ত্রণে থাকে। প্রবাল পরার জন্য সোনা, রুপো এবং তামা ধাতু উত্তম। নিয়ম-কানুন অনুযায়ী শুভ সময়ে মঙ্গলবার প্রবাল পরা উচিত। ডান হাতের অনামিকা আঙুলে প্রবাল পরা খুবই শুভ।

বিশেষ দ্রষ্টব্য: এই নিবন্ধে দেওয়া তথ্য জ্যোতিষশাস্ত্রের গণনা, ধর্মীয় বিশ্বাস এবং প্রচলিত রীতির উপর ভিত্তি করে দেওয়া হয়েছে, যা শুধুমাত্র সাধারণ মানুষের কৌতুহলের কথা মাথায় রেখে উপস্থাপন করা হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না বা উল্লেখিত তথ্যগুলি যাচাই করে দেখেনি।

Advertisement

Advertisement