scorecardresearch
 

Budh Gochar 2022 : আর চিন্তা নেই, ২১ অগাস্ট ভাগ্যের চাকা ঘুরবে এই ৪ রাশির জাতকদের

কিছু গ্রহ প্রতি মাসেই রাশি পরিবর্তন করে। আর এই পরিবর্তনের প্রভাব সমস্ত রাশির জীবনেই দেখা যায়। আগামী ২১শে অগাস্ট বুধ গ্রহ তার রাশি পরিবর্তন করে কন্যা রাশিতে প্রবেশ করবে। বুধকে জ্ঞানের দেবতা এবং গ্রহদের মধ্যে রাজকুমার বলা হয়। মিথুন ও কন্যা রাশির শাসক গ্রহ বুধ। বুধ কন্যা রাশিতে প্রবেশ করার ফলে ৪ রাশির জীবনে আসতে পারে সুখ সমৃদ্ধি। বাড়তে পারে অর্থও।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • কন্যা রাশিতে যাচ্ছে বুধ
  • ৪ রাশির জন্য আসছে ভাল সময়
  • বাড়বে আর্থিক সমৃদ্ধি

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, কিছু গ্রহ প্রতি মাসেই রাশি পরিবর্তন করে। আর এই পরিবর্তনের প্রভাব সমস্ত রাশির জীবনেই দেখা যায়। আগামী ২১শে অগাস্ট বুধ গ্রহ তার রাশি পরিবর্তন করে কন্যা রাশিতে প্রবেশ করবে। বুধকে জ্ঞানের দেবতা এবং গ্রহদের মধ্যে রাজকুমার বলা হয়। মিথুন ও কন্যা রাশির শাসক গ্রহ বুধ। বুধ কন্যা রাশিতে প্রবেশ করার ফলে ৪ রাশির জীবনে আসতে পারে সুখ সমৃদ্ধি। বাড়তে পারে অর্থও।

মিথুন (Gemini) - বুধের গমন মিথুন রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল করবে। এর মাধ্যমে এই রাশির জাতক জাতিকাদের পারিবারিক জীবন সুখকর ও আরামদায়ক হয়ে উঠবে। এই সময়ে পরিবারের সদস্যদের মধ্যে সম্পর্ক ভাল থাকবে। অফিসে সহকর্মী ও কর্মকর্তাদের সহযোগিতা পাবেন। এর মাধ্যমে প্রতিটি কাজে সফলতা আসবে।

কর্কট (Cancer) - কর্কট রাশির জাতকদের জন্য বুধের গমন সুখবর নিয়ে আসছে। এই সময়ে কেরিয়ার এবং পারিবারিক জীবন দুই-ই ভাল হবে। সাংবাদিকতা, লেখালেখি, কনসালটেশন, ডিরেকশান ইত্যাদি ক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিরা এই সময়ে বিশেষ সুবিধা পাবেন। কর্কট রাশির জাতক জাতিকাদের কর্মক্ষমতাও বেড়ে যাবে।

সিংহ (Leo) - জ্যোতিষ শাস্ত্র অনুসারে সিংহ রাশির জাতকরা এই সময়ে সাফল্য পাবেন। অর্থনৈতিক ক্ষেত্রেও প্রবল উন্নতি হবে। নতুন পথে অর্থ উপার্জনের বিষয়েও সফল হবেন। আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।

কন্যা (Virgo) - কন্যা রাশিতে প্রবেশ করতে চলেছে বুধ। তাই এই রাশির জাতক জাতিকাদের জন্য সময়টা খুব ভাল যেতে পারে। স্বাস্থ্যের ক্ষেত্রেও ইতিবাচক সংকেত দেখা যাবে। টাকার কোনও অভাব থাকবে না। ভ্রমণের যোগও তৈরি হচ্ছে। 

(Disclaimer : প্রতিবেদনটি সার্বিক রাশিচক্রের গণনার ভিত্তিতে লেখা, ব্যক্তি বিশেষে ফলাফল আলাদা হতে পারে।)

Advertisement

আরও পড়ুনঅনুব্রতর পরিবারের সদস্যদের থেকে প্রায় ১৭ কোটি টাকা বাজেয়াপ্ত


 

Advertisement