scorecardresearch
 

Budh Gochar: বুধের গোচরে বিপাকে পড়তে চলেছে কোন রাশি, কারা হবেন মালামাল?

Budh Gochar: ৩১ ডিসেম্বর বুধ বক্রি অবস্থায় ধনু রাশিতে প্রবেশ করবে। যার জন্য অনেক রাশির সময় প্রতিকূল হতে চলেছে। ডিসেম্বর থেকে অনেক রাশির জাতকদের জীবনে প্রতিকূল সময় আসতে পারে। এই সময় অনেকেই আর্থিক সমস্যার সম্মুখীন হতে পারেন। আসুন জেনে নিই, বক্রি বুধের স্থান বদলানোর প্রভাবে কোন কোন রাশির জাতকদের উত্থান-পতন হতে পারে।

Advertisement
বুধের গোচরে বিপাকে পড়তে চলেছে কোন রাশি, কারা হবেন মালামাল? বুধের গোচরে বিপাকে পড়তে চলেছে কোন রাশি, কারা হবেন মালামাল?
হাইলাইটস
  • বুধের গোচরে বিপাকে পড়তে চলেছে এই রাশি
  • এই রাশি হতে পারে মালামাল

Budh Gochar: ৩১ ডিসেম্বর বুধ বক্রি অবস্থায় ধনু রাশিতে প্রবেশ করবে। যার জন্য অনেক রাশির সময় প্রতিকূল হতে চলেছে। ডিসেম্বর থেকে অনেক রাশির জাতকদের জীবনে প্রতিকূল সময় আসতে পারে। এই সময় অনেকেই আর্থিক সমস্যার সম্মুখীন হতে পারেন। আসুন জেনে নিই, বক্রি বুধের স্থান বদলানোর প্রভাবে কোন কোন রাশির জাতকদের উত্থান-পতন হতে পারে।

আরও পড়ুনঃ  মঙ্গলের গোচর জীবনকে দূর্বিষহ করতে পারে এই ৪ রাশির, এখনই সাবধান হন

১. মেষ রাশি

বক্রি বুধের গোচরে এই রাশির জাতকদের ব্যবসায় কঠিন চ্যালেঞ্জের মুখে ফেলবে। জীবনসঙ্গীর সঙ্গে আপনার সম্পর্কে চড়াই-উৎরাই দেখা দেবে। আর্থিক সমস্যার সম্মুখীন হতে হবে। ঘুম না আসা ও মানসিক অশান্তির মতো সমস্যার সম্মুখীন হতে হবে।

২. বৃষ রাশি-

এই রাশির জাতকদের পেশাগত ও ব্যক্তিগত জীবন উভয় জায়গাতেই সমস্যার সম্মুখীন হতে হবে। নিজেদের মধ্যে ভুল বোঝাবুঝির কারণে আপনার সম্পর্ক খারাপ হতে পারে। কর্মস্থানে বিপরীত পরিস্থিতির সৃষ্টি হতে পারে। এই সময় আপনার স্বাস্থ্যও খারাপ থাকতে পারে।

৩. সিংহ রাশি-

এই রাশির জাতকদের বক্রী বুধের গোচরে নিজের জীবন ও পরিবারে একাধিক কঠিন পরিস্থিতির সৃষ্টি হতে পারে। এই সময় পরিবারের সদস্যদের সহযোগিতা পাবেন না। অন্য অনেক সমস্যাও আপনাকে গ্রাস করতে পারে। তুলা রাশি বক্রী বুধের গোচরে এই রাশির জাতকদের সময় ভালো হতে চলেছে। ব্যক্তিগত জীবনও ভালো যাবে। জীবনসঙ্গীর সঙ্গে ভালো সময় কাটাতে পারবেন। ব্যবসায় আপনার লাভ হতে পারে।

আরও পড়ুনঃ বিশ্বকাপে ফাইনালে যাবে কোন দুই দল? জ্যোতিষ-ভবিষ্যদ্বাণীতে শোরগোল

৪. কুম্ভ রাশি-

এই রাশির জাতকদের জন্য এই গোচর ফলদায়ক হতে পারে। ব্যবসায় ভালো লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি ব্যবসাও বাড়াতে পারেন। এই সময় নিজেদের মধ্যে প্রেম ও বোঝাপড়াও বাড়তে পারে।

Advertisement


 

Advertisement