scorecardresearch
 

Budh Margi 2023 Lucky Rashifal : রাত পোহালেই কল্পতরু বুধ, দু'হাতে ইনকাম শুরু ৩ রাশির

বুধবার ১৮ জানুয়ারি ধনু রাশিতে মার্গী হতে চলেছে বুধ (Budh Margi 2023)। বুধের এই মার্গী অবস্থানের প্রভাব সমস্ত রাশির জাতকদের ওপরেই দেখা যাবে। তবে ৩টি রাশিতে বুধের (Mercury) মার্গী অবস্থান বিশেষ শুভ প্রভাব ফেলতে চলেছে। তাহলে চলুন জেনে নেওয়া যাক ওই রাশিগুলি কী কী।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • মার্গী হচ্ছে বুধ
  • ধনুতে হবে মার্গী অবস্থান
  • ৩ রাশিতে শুভ প্রভাব

জ্যোতিষশাস্ত্র অনুসারে, নির্দিষ্ট সময়ে গ্রহ-নক্ষত্রের গতিবিধি এবং স্থানান্তর ব্যক্তির জীবনে শুভ ও অশুভ প্রভাব ফেলে। আজ ১৭ জানুয়ারি কুম্ভ রাশিতে শনি গ্রহের গোচরের পর বুধবার ১৮ জানুয়ারি ধনু রাশিতে মার্গী হতে চলেছে বুধ (Budh Margi 2023)। বুধের এই মার্গী অবস্থানের প্রভাব সমস্ত রাশির জাতকদের ওপরেই দেখা যাবে। তবে ৩টি রাশিতে বুধের (Mercury) মার্গী অবস্থান বিশেষ শুভ প্রভাব ফেলতে চলেছে। তাহলে চলুন জেনে নেওয়া যাক ওই রাশিগুলি কী কী।

সিংহ রাশি (Leo)
জ্যোতিষ শাস্ত্র অনুসারে, ধনু রাশিতে বুধের মার্গী অবস্থান সিংহ রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। এই সময়টি বিদেশে পড়াশোনা করতে ইচ্ছুক শিক্ষার্থীদের জন্যও শুভ প্রমাণিত হতে পারে। বাচ্চাদের সঙ্গে আপনার সম্পর্কের উন্নতি হবে এবং বাচ্চাদের দিক থেকেও কিছু ভাল খবর পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়ে পুরনো বিনিয়োগ থেকে লাভ হতে পারে। এই সময়ে প্রেমের সম্পর্কের ক্ষেত্রেও দৃঢ়তা বজায় থাকবে।

তুলা রাশি (Libra)
তুলা রাশির জাতকদের জন্য বুধের মার্গী অবস্থান শুভ হতে চলেছে। বুধ মার্গী হওয়ার কারণে কর্মক্ষেত্রে তুলা রাশির জাতক জাতিকাদের সাহস ও বীরত্ব বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। পরিবারের সঙ্গে সময় কাটানোর জন্যও এই সময়টা ভাল। গার্হস্থ্য জীবনে উন্নতি হবে। সেই সঙ্গে এই সময়ে ভাই-বোনের সহযোগিতা পেতে পারেন। এই সময়ে সম্পত্তি ইত্যাদি কিনতে পারেন।

ধনু রাশি (Sagittarius)
জ্যোতিষ শাস্ত্র অনুসারে, ধনু রাশিতেই মার্গী বতে চলেছে বুধ। ফলে আর্থিক এবং দাম্পত্য জীবনের জন্য দুর্দান্ত সময় আসতে চলেছে। ১৭ জানুয়ারি শনির গোচরের ফলে এই রাশির জাতক জাতকিরা শনির সাড়ে সাতী থেকে মুক্তি পাবেন। এর পর তাদের সুদিন শুরু হবে। এই সময়ে অর্থনৈতিক অবস্থার উন্নতির সম্ভাবনা রয়েছে। দাম্পত্য জীবনও মজবুত হবে। এ ছাড়া অংশীদারিত্বে ব্যবসা করা ব্যক্তিদের জন্যও সময়টি অনুকূল। অন্যদিকে অবিবাহিতদের বিয়ে চূড়ান্ত হতে পারে। স্বাস্থ্যেরও উন্নতি হবে।

Advertisement

(Disclaimer : প্রতিবেদনটি সার্বিক গণনার ভিত্তিতে লেখা, ব্যক্তি বিশেষে ফলাফল ভিন্ন হতে পারে।)

আরও পড়ুন - ফেব্রুয়ারিতেই বৃহস্পতি-শুক্রের মহামিলন, ব্যাঙ্ক ব্যালেন্স বাড়ার সম্ভাবনা ৩ রাশির


 

Advertisement