scorecardresearch
 

Financial Rashifal 2023: ২০২৩-এ দু'হাতে টাকা আয় এই ৫ রাশির, অর্থের অভাব থাকবে না

গত ২০২১ ও ২০২২ সালে আর্থিক পরিস্থিতির অনেকটা উন্নতি হয়েছে। লোকসান থেকে ধীরে ধীরে সামলে নিয়েছেন অনেকে। ধীরে ধীরে সব কিছুই ফিরে গিয়েছে স্বাভাবিক গতিকে। নতুন বছরেও কাদের আর্থিক লাভ হবে, তা নিয়ে কৌতূহলের শেষ নেই। সকলেই চাইছেন যে নতুন বছর যেন আর্থিক দিক থেকে ভাল কাটে।

Advertisement
আর্থিক রাশিফল ২০২৩। আর্থিক রাশিফল ২০২৩।
হাইলাইটস
  • নতুন বছরে অর্থকড়ির ব্যাপারে লাকি ৫ রাশি।
  • পাবেন ভাগ্যের সঙ্গ।

আর মাত্র কটা দিন। তার পরই শেষ হয়ে যাবে ২০২২ সাল। ২০২০ সালে দেশের বেশিরভাগ মানুষেরই ভাল কাটেনি। তবে গত ২০২১ ও ২০২২ সালে আর্থিক পরিস্থিতির অনেকটা উন্নতি হয়েছে। লোকসান থেকে ধীরে ধীরে সামলে নিয়েছেন অনেকে। ধীরে ধীরে সব কিছুই ফিরে গিয়েছে স্বাভাবিক গতিকে। নতুন বছরেও কাদের আর্থিক লাভ হবে, তা নিয়ে কৌতূহলের শেষ নেই। সকলেই চাইছেন যে নতুন বছর যেন আর্থিক দিক থেকে ভাল কাটে। 

সিংহ- আগামী বছর ১৭ জানুয়ারি সিংহ রাশির সপ্তম ঘরে প্রবেশ করতে চলেছেন শনি দেব। ফলে তাঁদের উপরে সদয় হবেন বড়বাবা। সিংহ রাশির জাতক-জাতিকারা জীবনে ইতিবাচক পরিবর্তন দেখতে পাবেন। সূর্যের কৃপায় সিংহ রাশির জাতক-জাতিকাদের নতুন বছরের শুরুটা ভালো হবে। নতুন বছরে সূর্যের পাশাপাশি বৃহস্পতিও তুঙ্গে থাকবে তাঁদের। ২০২৩ সালের এপ্রিল থেকে জুনের মধ্যে সময়টি সিংহ রাশির জাতক-জাতিকাদের জন্য দারুণ অনুকূল যাবে। বছরের এই মাসগুলি অর্থ সংক্রান্ত ও বিনিয়োগের সিদ্ধান্ত নেওয়ার জন্য আদর্শ সময়। 

তুলা- ২০২৩ সালে তুলা রাশির জন্য দারুণ কাটবে। জানুয়ারি মাসে, শনি তুলা রাশির জাতকদের সপ্তম ঘরে অবস্থান করবেন। যে কারণে আগামী বছরে তুলা রাশির জাতক-জাতিকাদের উপর অর্থের বৃষ্টি হবে। এই রাশির জাতক-জাতিকারা ব্যবসা করলে লাভবান হবেন। কর্মক্ষেত্রেও উন্নতির যোগ। এ বছর অর্থকড়ির ব্যাপারে ভাগ্যের সঙ্গে পাবেন। 

কুম্ভ- কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য নতুন বছরটি অর্থনৈতিক দিক থেকে দারুণ কাটবে। তবে আর্থিক উত্থান-পতন দেখা দিতে পারে। ২০২৩ সালের জানুয়ারিতে সূর্য এই রাশির দ্বাদশ ঘরে প্রবেশ করবে। যে কারণে ব্যয় বৃদ্ধি পাবে। যে কোনও জায়গায় বিনিয়োগ থেকে উপার্জন করতে পারেন। আগামী বছর কাজের জন্য দারুণ সময় যাবে। কর্মক্ষেত্রে উন্নতি করবেন। বাড়বে আয়।  

Advertisement

বৃশ্চিক- এই রাশির জাতক-জাতিকাদের জন্য নতুন বছর কিছুটা পরিশ্রমের হবে। কঠোর পরিশ্রম করতে হতে পারে। তবে এই রাশির জাতক-জাতিকাদের আয় বাড়বে। সেই সঙ্গে খরচও। ফলে খরচে রাশ টানা দরকার। তাহলেই অতিরিক্ত আয় সঞ্চয় করতে পারবেন। কুবেরদেবের আশীর্বাদ পাবেন। 

মিথুন- মিথুন রাশির জাতক-জাতিকাদের জন্য দশম ঘরে শুক্রের গমন নিয়ে আসবে শুভ সময়। অফিসে বস আপনার কাজ পছন্দ করবেন। ভবিষ্যতে দারুণ উপকারী হবে। পদোন্নতির পূর্ণ সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীদের দারুণ লাভ হবে। আয় বৃদ্ধি হতে পারে।

আরও পড়ুন- জানুয়ারিতে মঙ্গলের কৃপায় ৫ রাশি, খেটে যাবে সব সিদ্ধান্ত, ভাগ্যের সঙ্গ

Advertisement