scorecardresearch
 

Mangal Lucky Zodiacs In January: জানুয়ারিতে মঙ্গলের কৃপায় ৫ রাশি, খেটে যাবে সব সিদ্ধান্ত, ভাগ্যের সঙ্গ

Mars Transit 2023: ১৩ জানুয়ারি বৃষ রাশিতে মার্গী হবে। বৈদিক জ্যোতিষশাস্ত্রে মঙ্গলকে সাহস, শক্তি, বীরত্ব, ভূমির  কারক বলে মনে করা হয়। মেষ ও বৃশ্চিক রাশির অধিপতি মঙ্গলের বৃষ রাশিতে প্রত্যক্ষ গতিবিধির প্রভাব পড়বে সব ব্যক্তির উপরে। ৫ রাশির উপরে দেখা যাবে শুভ প্রভাব। 

Advertisement
মঙ্গলের অবস্থান বদল। মঙ্গলের অবস্থান বদল।
হাইলাইটস
  • মঙ্গল মার্গী জানুয়ারিতে।
  • লাভবান ৫ রাশির জাতক-জাতিকারা।

নতুন বছরের প্রথম মাসেই অবস্থান বদল করতে চলেছে মঙ্গল গ্রহ। ১৩ জানুয়ারি বৃষ রাশিতে মার্গী হবে। বৈদিক জ্যোতিষশাস্ত্রে মঙ্গলকে সাহস, শক্তি, বীরত্ব, ভূমির  কারক বলে মনে করা হয়। মেষ ও বৃশ্চিক রাশির অধিপতি মঙ্গলের বৃষ রাশিতে প্রত্যক্ষ গতিবিধির প্রভাব পড়বে সব ব্যক্তির উপরে। ৫ রাশির উপরে দেখা যাবে শুভ প্রভাব। 

বৃষ রাশি- মঙ্গল আপনার রাশিতে মার্গী হতে চলেছেন। যা এই রাশির জাতক-জাতিকাদের জন্য আসবে শুভ সময়। এই সময়ে যে জিনিসগুলির জন্য আপনি গত কয়েক দিন ধরে কঠোর পরিশ্রম করেছিলেন, সেই ইচ্ছাগুলি পূরণ হবে। বন্ধুদের সঙ্গে বেড়ানোর সম্ভাবনাও রয়েছে। ব্যবসা বা চাকরিতে গুরুত্বপূর্ণ পরিকল্পনা বাস্তবায়নের এটা অনুকূল সময়। পরিবারের পূর্ণ সমর্থন পাবেন। প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থীরা কঠোর পরিশ্রমের ফল পাবেন। দাম্পত্য জীবনে মধুরতা থাকবে। কোনও বিষয় নিয়ে তর্ক হতে পারে। 

সিংহ রাশি- এই রাশির জাতক-জাতিকাদের জন্য মঙ্গল গ্রহের পথচলা দারুণ হতে চলেছে। কর্মক্ষেত্রে যে বিবাদ চলছিল তা কেটে যাবে। আর্থিক দিক থেকে মঙ্গল আপনাকে ইতিবাচক ফল দেবে। বিনিয়োগের জন্য এটা অনুকূল সময়। আন্তরিকতা এবং কঠোর পরিশ্রম করলে আপনি আপনার লক্ষ্য এবং উদ্দেশ্য অর্জন করতে সক্ষম হবেন। এর পাশাপাশি আপনি আপনি নিজের কাজে দক্ষতা দেখানোর সুযোগও পাবেন। চাকরীজীবীরা দৃঢ় সংকল্প নিয়ে কাজ করলে নিশ্চিতভাবে শুভ ফল পাবেন। 

বৃশ্চিক রাশি-মঙ্গলের কারণে বৃশ্চিক রাশির জাতক-জাতিকারা শুভ ফল পাবেন। এই সময়ে মন শান্ত থাকবে। সামাজিক কাজেও যুক্ত থাকবেন। ব্যবসা সম্প্রসারণের জন্য করা পরিকল্পনাগুলি সম্পূর্ণ করার জন্য সময় ভাল। চাকরি পরিবর্তনের পরিকল্পনা করলে সাফল্য পাবেন। আর্থিকভাবে ইতিবাচক ফলাফল পাবেন। বিনিয়োগে সফল হবেন। কর্মজীবনে অগ্রগতির জন্য নতুন করে পরিকল্পনা করবেন। সেই অনুযায়ী কাজ করবেন। 

Advertisement

ধনু রাশি- এই রাশির জন্য মঙ্গলের গমন আর্থিক বিনিয়োগের ক্ষেত্রে লাভজনক হবে। এই সময়ে আপনি যে কোনও কাজ সম্পূর্ণ করতে পারবেন। আপনার মনোবলকে বাড়িয়ে দেবে। যাঁরা চাকরি খুঁজছেন তাঁদের ইচ্ছাপূরণ হতে পারে। আপনি বিনিয়োগ থেকে সন্তোষজনক ফলও পাবেন। এই সময়ে নতুন দায়িত্ব আপনার কাছে আসতে পারে। তাই সিদ্ধান্ত নেওয়ার সময় সাবধানে চিন্তা করুন। স্ত্রীর সঙ্গে সম্পর্কের উন্নতি হবে। ব্যক্তিগত ও পেশাগত জীবনও আলাদা রাখুন।

মীন রাশি- এই রাশির জাতক-জাতিকাদের জন্য মঙ্গল গ্রহের যাত্রা খুবই অনুকূল। এই সময়ে আপনার ব্যক্তিত্বে একাধিক পরিবর্তন আসবে। অন্যরা আপনার কথা এবং আচরণে খুব খুশি হবেন। আপনি আত্মবিশ্বাসের সঙ্গে কাজ করবেন। সেগুলি সম্পূর্ণ করতেও সফল হবেন। যা আপনাকে আপনার কর্মজীবনে ভাল সাফল্য এনে দেবে। এই সময়ের মধ্যে, আপনি আপনার পরিবারের সদস্যদের সঙ্গে দারুণ সময় কাটাবেন। তাঁদের প্রয়োজনের যত্ন নেবেন। এই সময়ে আপনার নেওয়া সিদ্ধান্তগুলি সফল হবে। মা-বাবার সঙ্গে সম্পর্ক মজবুত হবে। 

আরও পড়ুন- ২০২৩-এ বাড়ি-গাড়ির স্বপ্নপূরণ এই ৫ রাশির, সম্পদ কেনার সৌভাগ্য

Advertisement