scorecardresearch
 

Gaj Kesari Raj Yog : মীনে চন্দ্র-বৃহস্পতির গজকেশরী রাজ-যোগ, ৩ রাশির সৌভাগ্য

বর্তমানে মীন রাশিতে রয়েছে বৃহস্পতি। পাশাপাশি মীনে প্রবেশ করেছ চন্দ্র। ফলে মীন রাশিতে চন্দ্র ও বৃহস্পতি মিলে গজকেশরী রাজ যোগ (Gaj Kesari Raj Yog) তৈরি হয়েছে। এর ফলে ৩টি রাশির ওপর পড়তে চলেছে বিশেষ প্রভাব। 

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • তৈরি হয়েছে গজকেশরী রাজ যোগ
  • ৩ রাশির জন্য খুব ভাল সময়
  • জেনে নিন কোনগুলি

জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ে রাশি পরিবর্তন করে। আর এই পরিবর্তনের প্রভাব সব রাশির ওপরেই পড়ে। এছাড়া গ্রহের মার্গী, বক্রি অবস্থান বা কোনও যোগও রাশিচক্রে প্রভাব ফেলে। বর্তমানে মীন রাশিতে রয়েছে বৃহস্পতি। পাশাপাশি মীনে প্রবেশ করেছ চন্দ্র। ফলে মীন রাশিতে চন্দ্র ও বৃহস্পতি মিলে গজকেশরী রাজ যোগ (Gaj Kesari Raj Yog) তৈরি হয়েছে। এর ফলে ৩টি রাশির ওপর পড়তে চলেছে বিশেষ প্রভাব। 

বৃষ রাশি (Taurus) - এই রাশির জাতক-জাতিকাদের জন্য এই যোগ বিশেষ ফল দেবে। বৃষ রাশির একাদশ ঘরে তৈরি হয়েছে এই যোগ। এটিকে আয় ও লাভের ঘর হিসেবে ধরা হয়। অতএব, এই যোগের জেরে প্রচুর আয় বৃদ্ধি হতে পারে বৃষ রাশির মানুষদের। সঙ্গে কোনও সরকারি কাজেও সাফল্য আসতে পারে। এছাড়া এই সময়ে, নতুন কোনও সোর্স থেকেও আয় হতে পারে। ব্যবসায়ীরা পেতে পারেন নতুন অর্ডার। যার ফলে বাড়তি লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে।

কর্কট রাশি (Cancer) - বৃহস্পতি এবং চন্দ্রের মিলনে গঠিত গজকেশরী রাজ যোগ এই রাশির মানুষদের জীবনেও আনতে চলেছে পরিবর্তন। এই রাশির জাতক জাতিকাদের গোচর কুণ্ডলীর নবম স্থানে তৈরি হয়েছে এই যোগ। সেক্ষেত্রে কর্কট রাশির জাতক-জাতিকারা ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। পাশাপাশি বিদেশ ভ্রমণের ইচ্ছাও এই সময়ে পূরণ হতে পারে। লাভ হতে পারে ব্যবসায়। যাঁরা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তাঁরাও এই সময় ভাগ্যের সমর্থন পাবেন। মানসিক চাপ কমবে। মান-সম্মান বৃদ্ধি পাবে। কাজে সাফল্য আসবে। রাজনীতির সঙ্গে যুক্ত যাঁরা তাঁদের জন্যও এই সময়টা ভাল।

বৃশ্চিক রাশি (Scorpio) - এই রাশির জাতকদের জন্যও এই যোগ বিশেষভাবে শুভ হতে চলেছে। যোগটি পঞ্চম ঘরে তৈরি হয়েছে। ফলে হঠাৎ আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। সন্তানের দিক থেকে কোনোও সুখবর পেতে পারেন। সেই সঙ্গে সন্তান লাভেরও সম্ভাবনা থাকছে। কাজে অগ্রগতি ঘটবে। ধার দেওয়া টাকা ফেরত পাওয়ার সম্ভাবনা রয়েছে। শিক্ষাক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্যও এই সময়টা দারুণ হতে চলেছে। পাশাপাশি মার্কেটিং-এর সঙ্গে যাঁরা যুক্ত তাঁদেরও ভাল যাবে এই সময়টা।

Advertisement

আরও পড়ুনশেন ওয়ার্নের এক চোখের রং ছিল সবুজ, আরেকটির নীল, দেখুন... 

(Disclaimer : প্রতিবেদনটি সাধারণ গণনার ভিত্তিতে লেখা, ব্যক্তি বিশেষে ফলাফল আলাদ হতে পারে।)


 

Advertisement