scorecardresearch
 

Guru-Shukra Yuti Lucky Zodiacs: ১৫ ফেব্রুয়ারি থেকে কপাল খুলছে ৪ রাশির, অর্থপ্রাপ্তি-কাজে সাফল্য

মীন রাশিতে ১২ বছর পর বৃহস্পতি ও শুক্রের মিলন ঘটবে। বলে রাখা যায়, বৃহস্পতি ও শুক্র একেবারে উল্টোমেরুর। এই দুই গ্রহ একত্র হওয়ায় লাভবান হবেন ৪ রাশির জাতক-জাতিকারা।  

বৃহস্পতি-শুক্রের যুতি। Rashifal 2023। বৃহস্পতি-শুক্রের যুতি। Rashifal 2023।
হাইলাইটস
  • ১৫ ফেব্রুয়ারি বৃহস্পতি ও শুক্র একই স্থানে।
  • লাভবান হবেন ৪ রাশির জাতক-জাতিকারা।

বৈদিক জ্যোতিষশাস্ত্রে গ্রহগুলি সময়ে সময়ে রাশি পরিবর্তন করে। এভাবে কখনও কখনও একই রাশিতে এসে অবস্থান করে একাধিক গ্রহ। যার প্রভাব দেখা যায় মানুষের জীবনে। মীন রাশিতে প্রবেশ করেছেন দেবগুরু বৃহস্পতি। আগামী ১৫ ফেব্রুয়ারি ওই একই রাশিতে যাবেন শুক্রদেব। মীন রাশিতে ১২ বছর পর বৃহস্পতি ও শুক্রের মিলন ঘটবে। বলে রাখা যায়, বৃহস্পতি ও শুক্র একেবারে উল্টোমেরুর। এই দুই গ্রহ একত্র হওয়ায় লাভবান হবেন ৪ রাশির জাতক-জাতিকারা।  

কর্কট রাশি- বৃহস্পতি এবং শুক্রের মিলন শুভ হতে চলেছে কর্কট রাশির জাতক-জাতিকাদের জন্য। এই যুতি তৈরি হচ্ছে আপনার রাশির নবম ঘরে। যা সৌভাগ্য এবং বিদেশযাত্রার স্থান। ফলে ১৫ ফেব্রুয়ারি থেকে আপনি লাকি হতে চলেছেন। পাবেন ভাগ্যের সঙ্গ। দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজ শেষ করতে পারবেন। ব্যবসায়ী টাকা ফেরত পাবেন। চাকরি ও ব্যবসার জন্য বাইরে যেতে হতে পারে, যা শুভ ও ফলদায়ক হতে পারে। ধর্ম ও আধ্যাত্মিক বিষয়ের প্রতি আপনার আগ্রহ বাড়বে। পরিজনদের সঙ্গে সম্পর্ক উন্নত হবে। শুক্র এবং বৃহস্পতি যুতির কারণে সম্পত্তি বা কোনও জিনিস কিনতে পারেন। এ ছাড়া বৃহস্পতির প্রভাবে বিনিয়োগ থেকে আয় করতে পারবেন আপনি। 

কন্যা রাশি- এই রাশির জাতক-জাতিকাদের জন্য অনুকূল সময় আসছে ১৫ ফেব্রুয়ারি থেকে। কন্যা রাশির সপ্তম ঘরে বৃহস্পতি ও শুক্রের সংযোগ ঘটছে। ফলে আপনার আয় বাড়তে পারে। মামলা-মোকদ্দমায় সাফল্য লাভ করবেন। দাম্পত্য জীবনে থাকবে মধুরতা। ব্যবসায় সাফল্যের মুখ দেখবেন। টাকা-পয়সার কোনও অভাব হবে না। ভাগ্যের সঙ্গ পাবেন। 

কুম্ভ রাশি- বৃহস্পতি ও শুক্রের সংযোগ কুম্ভ রাশির জাতক-জাতিকাদের জন্য অনুকূল সময় আনতে চলেছে। এই যুতি ঘটতে চলেছে আপনার রাশির দ্বিতীয় ঘরে। যা সম্পদ ও বাগ্মীতার স্থান। এ কারণে এই সময়ে আপনি হঠাৎ অর্থ পেতে পারেন। চাকরি এবং ব্যবসায় সাফল্যের যোগ। দারুণ সময় যাবে। আটকে থাকা অর্থ ফেরত পাওয়ার সম্ভাবনা রয়েছে। বৃহস্পতি ও শুক্রের প্রভাবে যাঁরা অবিবাহিত তাঁরা নতুন সম্পর্কের প্রস্তাব পেতে পারেন।

মিথুন- বৃহস্পতি এবং শুক্রের মিলনে কর্মজীবনে সুসময় আসতে চলেছে। ব্যবসা ও চাকরিতে বাধা কেটে যাবে। আসবে সাফল্য। নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। ব্যবসায় নতুন পরিকল্পনা সফল হতে পারে। বিনিয়োগের সিদ্ধান্ত নেওয়ার অনুকূল সময়।  
কঠোর পরিশ্রম ও নিষ্ঠার সঙ্গে কাজ করলে সাফল্য পাবেন। আকস্মিক ধনলাভ হতে পারে। 

আরও পড়ুন- ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত সাবধান ৩ রাশি, ৫ রাশির ভাগ্যের সঙ্গ, কাজে সাফল্য