scorecardresearch
 

Gajlaxmi Yog Lucky Zodiacs: ২২ এপ্রিল থেকে গজলক্ষ্মী যোগে লক্ষ্মীলাভ ৪ রাশির, বিরাট সাফল্য-উন্নতি

Guru Chandra Yuti: ২২ এপ্রিল বৃহস্পতি এবং চন্দ্রের মিলনে তৈরি হবে গজলক্ষ্মী যোগ। চন্দ্র এবং বৃহস্পতির মিলনে গঠিত গজলক্ষ্মী যোগ ৪ রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ ফল দেবে।

Advertisement
Gajlaxmi Yog Rashifal 2023 গজলক্ষ্মী যোগ রাশিফল ২০২৩। Gajlaxmi Yog Rashifal 2023 গজলক্ষ্মী যোগ রাশিফল ২০২৩।
হাইলাইটস
  • এপ্রিলে বৃহস্পতি ও চন্দ্রের যুতি।
  • গজলক্ষ্মী রাজ যোগে উন্নতি ৪ রাশির।

২০২৩ সালের শুরু থেকে একাধিক গ্রহ রাশি বদল করেছে। সেই সঙ্গে জোড়া গ্রহের অবস্থান থাকছে এক জায়গায়। ৩০ বছর পর জানুয়ারিতে শনি কুম্ভ রাশিতে প্রবেশ করেছে। ২২ এপ্রিল ১২ বছর পর মেষ রাশিতে প্রবেশ করবে বৃহস্পতি। বৃহস্পতির গমন অত্যন্ত তাৎপর্যপূর্ণ হতে চলেছে। মেষ রাশিতে বৃহস্পতির স্থানান্তর অন্যান্য গ্রহের সঙ্গে মিলিত হয়ে শুভ যোগ তৈরি হচ্ছে। বৃহস্পতি মেষ রাশিতে প্রবেশ করার সঙ্গে সঙ্গে চাঁদের মিলিত হবে। ২২ এপ্রিল বৃহস্পতি এবং চন্দ্রের মিলনে তৈরি হবে গজলক্ষ্মী যোগ। চন্দ্র এবং বৃহস্পতির মিলনে গঠিত গজলক্ষ্মী যোগ ৪ রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ ফল দেবে।

মেষ- বৃহস্পতি ও চন্দ্রের মিলনে গঠিত গজলক্ষ্মী যোগ মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ ফল দেবে। চাকরির খোঁজে থাকলে সাফল্য পাবেন। কর্মক্ষেত্রে আপনার কাজের প্রশংসা করা হবে। বিনিয়োগে সুফল পাবেন। মিলবে পরিশ্রমের ফল। অর্থলাভের যোগ। প্রেম ও দাম্পত্য সম্পর্ক মধুর হবে। অবিবাহিতরা প্রিয় মানুষ খুঁজে পাবেন। 

মিথুন- গজলক্ষ্মী যোগ মিথুন রাশির জাতক-জাতিকাদের বেতন বৃদ্ধি করবে। প্রমোশনও পাবেন। ব্যবসায় ভালো লাভ হতে পারে। সমাজে বাড়বে সম্মান। অর্থলাভের যোগ। চাকরিতে সিনিয়রদের সমর্থন পাবেন। সঙ্গে থাকবে ভাগ্য।  

ধনু- গজলক্ষ্মী যোগ ধনু রাশির জাতক-জাতিকাদের আকস্মিক আর্থিক লাভ দেবে। যাঁরা চাকরি করছেন তাঁদের উন্নতি হবে। ব্যবসায়ীরা বিশেষ সুবিধা পাবেন। একটা বড় চুক্তি চূড়ান্ত হতে পারে। প্রেম ও দাম্পত্য সম্পর্ক ভালো হবে। কাজে আসবে সাফল্য। মনোযোগ থাকবে। 

কুম্ভ- বৃহস্পতি ও চন্দ্রের মিলনে সৃষ্ট গজলক্ষ্মী যোগ কুম্ভ রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ হবে। অর্থনৈতিক অবস্থা ভালো হবে। ব্যবসায় বড় সাফল্য পাবেন। কোনও গুরুত্বপূর্ণ ব্যক্তির সঙ্গে যোগাযোগ হবে, যা আপনাকে আপনার কর্মজীবনে বড় সুবিধা করে দেবে। অর্থলাভের যোগ। পাবেন ভাগ্যের সঙ্গ। 

Advertisement

আরও পড়ুন- ধ্বংসের দিকে নিয়ে যায় রাহু, যা যা লক্ষণ দেখে বুঝবেন, রইল বাঁচার ১০ টিপস

Advertisement