scorecardresearch
 

Guru Gochar 2023: গুরুর গমনে বিপরীত রাজযোগ, ৫ রাশির ভাগ্যে অফুরান সম্পদপ্রাপ্তি

জ্যোতিষশাস্ত্রে বলা হয়েছে যে দেবগুরু হলেন জ্ঞান, শিক্ষা, দান এবং সন্তানের কারক। এই পরিস্থিতিতে, গুরু গোচরের প্রভাব সমস্ত রাশির এই ক্ষেত্রগুলিতে পড়বে।

Advertisement
গুরু গোচর ২০২৩ গুরু গোচর ২০২৩
হাইলাইটস
  • দেবগুরু হলেন জ্ঞান, শিক্ষা, দান এবং সন্তানের কারক
  • আয় বাড়তে পারে এবং ব্যবসায় লাভের ইঙ্গিত রয়েছে

১২ বছর পর দেবগুরু বৃহস্পতি মেষ রাশিতে গমন (Guru Gochar 2023) করবেন। যার প্রভাব পড়বে সমস্ত রাশির উপর। জ্যোতিষশাস্ত্র পঞ্চাং অনুসারে ২২ এপ্রিল শনিবার বৃহস্পতি গ্রহ মীন রাশি ছেড়ে মেষ রাশিতে প্রবেশ করবেন। ১ মে পর্যন্ত এই রাশিতে থাকবেন। জ্যোতিষশাস্ত্রে বলা হয়েছে যে দেবগুরু হলেন জ্ঞান, শিক্ষা, দান এবং সন্তানের কারক। এই পরিস্থিতিতে, গুরু গোচরের প্রভাব সমস্ত রাশির এই ক্ষেত্রগুলিতে পড়বে। আপনাদের বলে রাখি যে গুরুর ট্রানজিটের কারণে বিপরীত রাজযোগও (Vipareet Raajayog) তৈরি হচ্ছে। এমন পরিস্থিতিতে এই রাজযোগ গঠনের ফলে কিছু রাশির জাতক ভাগ্যোদয়ের আশীর্বাদ পাবেন।

মিথুন রাশি

বৃহস্পতির গমনের কারণে বিপরীত রাজযোগের শুভ প্রভাব মিথুন রাশির জাতকদের ওপর পড়বে। এতে আয় বাড়তে পারে এবং ব্যবসায় লাভের ইঙ্গিত রয়েছে। পদোন্নতির সম্ভাবনাও তৈরি হচ্ছে।

আরও পড়ুন: Budh Gochar 2023 In Meen Rashi-Budh Guru Yuti : মীনে বুধ-গুরুর মহাযোগ, ৫ রাশির অভাবনীয় সাফল্যের সম্ভাবনা

তুলা রাশির জাতক জাতিকাদের দেব গুরু বৃহস্পতির সান্নিধ্যে লাভ হতে দেখা যায়। এই সময়ে, পুরনো এবং অসম্পূর্ণ কাজগুলি সম্পন্ন হবে এবং ব্যবসা এবং কর্মক্ষেত্রে পদোন্নতির লক্ষণ রয়েছে। আয়ের নতুন উৎস পাওয়া যাবে এবং অর্থনৈতিক ক্ষেত্রে সুবিধা হতে পারে।

কর্কট রাশি

গুরুর গমনের কারণে তুলা রাশির জাতকরাও ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। এই সময়ে আয়ের নতুন উৎস পাওয়া যাবে। এর পাশাপাশি চাকরিতে পদোন্নতির সুযোগও দৃশ্যমান। এই সময়ে কিছু ভাল খবরও পেতে পারেন।

কন্যা রাশি

মেষ রাশিতে বৃহস্পতির গমন কন্যা রাশির জাতকদের উপরও শুভ প্রভাব ফেলবে। এই সময়ে, নতুন কাজে লাভ হবে এবং আপনি সাফল্য পাবেন। এছাড়াও, বিবাহিত জীবনে, স্ত্রীর সঙ্গে সম্পর্ক ভাল এবং মজবুত হবে। সম্মান বৃদ্ধির সম্ভাবনাও তৈরি হচ্ছে।

Advertisement

মীন রাশি

গুরুর গমনের কারণে বিপরীত রাজযোগের শুভ প্রভাব মীন রাশির জাতকদের ওপরও পড়বে। এই সময়ে লাভের লক্ষণ রয়েছে এবং ব্যবসায়ীরা ব্যবসায়িক ক্ষেত্রে ভাল মুনাফা করতে পারেন, এর সম্ভাবনা প্রবল। এর পাশাপাশি অন্যান্য ক্ষেত্রে কর্মরত ব্যক্তিদের আর্থিক লাভের সম্ভাবনাও তৈরি হচ্ছে।

Advertisement