scorecardresearch
 

Guru Shukra Yuti Zodiac Sign : ফেব্রুয়ারির মাঝামাঝি বৃহস্পতি-শুক্রের শুভ মিলন, সুদিন শুরু ৪ রাশির

Niyati Palat Rajyoga : শুক্র ও বৃহস্পতির মিলন (Guru Shukra yuti) একটি অত্যন্ত শুভ ও বিরল নিয়তি পলট রাজযোগ তৈরি হতে চলেছে। জ্যোতিষীরা বলছেন যে এই শুভ যোগ চারটি রাশির জাতকদের জন্য সুখ, সমৃদ্ধি এবং সৌভাগ্য নিয়ে আসতে চলেছে। চলুন জেনে নেওয়া যাক গুরু-শুক্রের মিলনে গঠিত ভাগ্য পরিবর্তনকারী রাজ যোগ কাদের পক্ষে শুভ হবে।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • মিলন হচ্ছে বৃহস্পতি-শুক্রর
  • মীন রাশিতে হবে যোগ
  • শুভ ফল ৪ রাশির

আগামী ১৫ ফেব্রুয়ারি মীন রাশিতে (Meen Rashi) প্রবেশ করতে চলেছে শুক্র। আর সেই রাশিতে আগে থেকেই রয়েছেন দেবগুরু বৃহস্পতি। এমতাবস্থায়, শুক্র ও বৃহস্পতির মিলন (Guru Shukra yuti) একটি অত্যন্ত শুভ ও বিরল নিয়তি পলট রাজযোগ তৈরি হতে চলেছে। জ্যোতিষীরা বলছেন যে এই শুভ যোগ চারটি রাশির জাতকদের জন্য সুখ, সমৃদ্ধি এবং সৌভাগ্য নিয়ে আসতে চলেছে। চলুন জেনে নেওয়া যাক গুরু-শুক্রের মিলনে গঠিত ভাগ্য পরিবর্তনকারী রাজ যোগ কাদের পক্ষে শুভ হবে।

মিথুন রাশি (Gemini) - ভাগ্য পরিবর্তনকারী রাজযোগ মিথুন রাশির জাতকদের জন্য বিশেষ ফলদায়ক প্রমাণিত হবে। শুক্র এবং বৃহস্পতির প্রভাবের কারণে হঠাৎ করে অর্থলাভ করতে পারেন। যাঁরা দীর্ঘদিন ধরে চাকরি খুঁজছেন তাঁরা চাকরি পেতে পারেন। আর কর্মরত ব্যক্তিদের বেতন বৃদ্ধি এবং পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ী শ্রেণিও লাভবান হবেন।

কর্কট রাশি (Cancer) - রাজযোগ কর্কট রাশির জাতকদের জন্য জীবনের বিভিন্ন ক্ষেত্রে নতুন সুযোগ নিয়ে আসবে। নতুন যানবাহন বা নতুন সম্পত্তি কেনার সম্ভাবনা দৃশ্যমান। বাবার স্বাস্থ্যের উন্নতি হবে। কর্কট রাশির জাতক জাতিকারা হঠাৎ করে আর্থিক লাভ পেতে পারেন। হোটেল বা রেস্তোরাঁর মতো ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিদের বেশি লাভের সম্ভাবনা রয়েছে।

কন্যা রাশি (Virgo) - কন্যা রাশির জাতক জাতিকাদের ভাগ্য পরিবর্তনের জন্য রাজ যোগ খুবই শুভ। আয়ের নতুন উৎস পাবেন এবং অর্থের প্রবাহও মসৃণ থাকবে। যদি অংশীদারিত্বে ব্যবসা করেন তবে এই সময়ে আর্থিক সুবিধা পাবেন। কোনও নতুন ব্যবসা শুরু করতে পারেন। বিবাহিত জীবনে চলমান সমস্যাগুলি শেষ হবে এবং সঙ্গীর সঙ্গে সম্পর্ক আরও দৃঢ় হবে।

বৃশ্চিক রাশি (Scorpio) - বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের পঞ্চম ঘরে রাজযোগ তৈরি হবে। রাশিফলের পঞ্চম ঘর সন্তান, অগ্রগতি, প্রেম বিবাহ এবং আকস্মিক অর্থলাভ ইত্যাদির প্রতিনিধিত্ব করে। এই গোচরের প্রভাবে অর্থ লাভের সম্ভাবনা রয়েছে। যাঁরা ইতিমধ্যেই একটি সম্পর্কে রয়েছেন এবং বিয়ে করতে চান তাঁরা ১৫ ফেব্রুয়ারির পরে তাঁদের পরিবারের সঙ্গে কথা বলতে পারেন।
 

Advertisement

আরও পড়ুন - সামনের সপ্তাহের শুরুতেই বুধের আশীর্বাদ, ৫ রাশির রাতারাতি খুলতে পারে কপাল

 

Advertisement