scorecardresearch
 

Holi Horoscope 2023: হোলি থেকে ভাগ্যের চাকা ঘুরছে ৫ রাশির, শনির দয়ায় ভাগ্যের সঙ্গ

Shani Effect: ৬ মার্চ রাত ১১টা ৩৬ মিনিটে কুম্ভ রাশিতে উঠবেন শনিদেব। জ্যোতিষীরা বলছেন, ন্যায়ের দেবতা শনি কৃপায় পাঁচটি রাশির জাতক-জাতিকাদের ভাগ্য সুপ্রসন্ন হতে চলেছেন। তাঁদের সুদিন শুরু হচ্ছে।

Advertisement
হোলি রাশিফল ২০২৩। হোলি রাশিফল ২০২৩।
হাইলাইটস
  • ৬ মার্চ থেকে সুসময় শুরু।
  • ৫ রাশির ভাগ্যোদয়।

৮ মার্চ হোলি। ঠিক তার আগে উদিত হতে চলেছেন কর্ম ও ন্যায়ের দাতা শনিদেব। ৬ মার্চ রাত ১১টা ৩৬ মিনিটে কুম্ভ রাশিতে উঠবেন শনিদেব। জ্যোতিষীরা বলছেন, ন্যায়ের দেবতা শনি কৃপায় পাঁচটি রাশির জাতক-জাতিকাদের ভাগ্য সুপ্রসন্ন হতে চলেছেন। তাঁদের সুদিন শুরু হচ্ছে। 

মেষ- এই রাশির জাতক-জাতিকাদের কাজের প্রতি থাকবে উৎসাহ। ধর্মীয় কাজে ঝোঁক বাড়বে। মায়ের সমর্থন পাবেন। নিকটজনের কাছ থেকে টাকা পাওয়ার সম্ভাবনা। ধনলাভের যোগ। চাকরি পরিবর্তনের সম্ভাবনা আছে। পরিবারের সঙ্গে ধর্মীয় স্থানে তীর্থযাত্রায় যেতে পারেন। ভাগ্যের সঙ্গ পাবেন। 

বৃষ- ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনা বাস্তবায়িত হতে পারে। পরিজনদের সমর্থন পাবেন। পরিবারে শুভ কাজ হবে। উপহার পেতে পারেন। চাকরি ও ব্যবসায় উন্নতির যোগ। আর্থিক লেনদেন লাভজনক হবে। কর্মক্ষেত্রে সিনিয়রদের সহায়তা পাবেন। চাকরি ও ব্যবসায় পরিশ্রম করলে ফল পাবেন। 

আরও পড়ুন- ১২ বছর পর একত্রে সূর্য-বৃহস্পতি, এপ্রিল থেকে লাভে ৩ রাশি, সাবধান ৩ রাশি

মিথুন- আত্মবিশ্বাসে পূর্ণ থাকবেন আপনি। পরিবারে স্বাচ্ছন্দ্য থাকবে। জীবনে আসবে পরিবর্তন। মায়ের সঙ্গ এবং সমর্থন পাবেন। ব্যবসায় লাভ বাড়বে। চাকরিতে সিনিয়র ও জুনিয়রদের সমর্থন পাবেন। আপনার সঙ্গে থাকবে ভাগ্য। তবে পরিশ্রম করে যেতে হবে। 

কন্যা- আত্মবিশ্বাসে পরিপূর্ণ হবেন। পড়াশোনায় আগ্রহী হবেন। চাকরি পরিবর্তনের সম্ভাবনা। অন্য স্থানে যেতে হতে পারে। পরিজনদের সহযোগিতা পাবেন। জীবনসঙ্গীর সঙ্গে সময় কাটাবেন। নতুন গাড়ি কিনতে পারেন৷ অর্থলাভ হতে পারে আপনার। আপনার কপাল খুলে যাবে। 

আরও পড়ুন- এপ্রিল থেকে লক্ষ্মীর কৃপায় ৫ রাশি, কাটবে অর্থ সংকট

ধনু- মনের মধ্যে আনন্দ হবে। নতুন চাকরির যোগ। বর্তমান চাকরিতে উন্নতির যোগ। বাড়বে আয়। কর্মক্ষেত্রে সিনিয়রদের সহযোগিতা পাবেন। পরিবারের সমর্থনও থাকবে। এই সময়ে বিনিয়োগ করলে লাভবান হবেন। আপনার সঙ্গে ভাগ্য থাকবে। পরিশ্রমের ফল পাবেন আপনি। 

Advertisement

 

Advertisement