scorecardresearch
 

Maghi Purnima Lucky Zodiacs: মাঘী পূর্ণিমা থেকে এক মাস লক্ষ্মীর কৃপায় ৬ রাশি, আর্থিক লাভ-সাফল্য

এ বছর মাঘ মাসের পূর্ণিমা তিথি শুরু হচ্ছে ৪ ফেব্রুয়ারি রাত ৯টা ২৯ মিনিট থেকে। থাকবে ৫ ফেব্রুয়ারি রাত ১১টা ৫৮ মিনিট পর্যন্ত। তাই ৫ ফেব্রুয়ারি উদাযাপিত হবে মাঘী পূর্ণিমা। মাঘী পূর্ণিমার দুদিন পরই ঘটতে চলেছে বুধের গোচর।

Advertisement
মাঘী পূর্ণিমা রাশিফল। Rashifal 2023। মাঘী পূর্ণিমা রাশিফল। Rashifal 2023।
হাইলাইটস
  • ৫ ফেব্রুয়ারি মাঘী পূর্ণিমা।
  • ৬ রাশির ভাগ্যোদয়।

হিন্দু পঞ্জিকা মতে, মাঘ মাসের পূর্ণিমাকে বলে মাঘী পূর্ণিমা। ধর্মীয় ও আধ্যাত্মিক দৃষ্টিকোণ থেকে মাঘী পূর্ণিমার বিশেষ তাৎপর্য রয়েছে। এই তিথিতে দান এবং পুজো বিশেষ ফলদায়ক। এক মাস ধরে চলে শুভ সময়। এ বছর মাঘ মাসের পূর্ণিমা তিথি শুরু হচ্ছে ৪ ফেব্রুয়ারি রাত ৯টা ২৯ মিনিট থেকে। থাকবে ৫ ফেব্রুয়ারি রাত ১১টা ৫৮ মিনিট পর্যন্ত। তাই ৫ ফেব্রুয়ারি উদাযাপিত হবে মাঘী পূর্ণিমা। মাঘী পূর্ণিমার দুদিন পরই ঘটতে চলেছে বুধের গোচর। লাভবান হবেন ৬ রাশির জাতক-জাতিকারা। তাঁদের উপর থাকবে মা লক্ষ্মীর আশিস। এক মাস ধনসম্পদে ভরে উঠবে ঘর।  

মেষ- মাঘী পূর্ণিমা থেকে মেষ রাশির জাতক-জাতিকারা শুভ ফল পাবেন। কর্মজীবনে বড় পদোন্নতি পেতে পারেন। নতুন কাজের সন্ধান পাবেন। ব্যবসায় লাভ হবে। প্রতিটি কাজেই সাফল্য পাবেন আপনি। পরিশ্রমের ফল পাবেন।  

মিথুন- মাঘী পূর্ণিমা থেকে মিথুন রাশির জাতক-জাতিকারা বিবিধ সুবিধা পাবেন। তাঁরা হাতে আসবে টাকা। হঠাৎ অর্থ পাবেন আপনি। সমাজে সম্মান বাড়বে। পরিজনদের সঙ্গে সুসম্পর্ক থাকবে। কর্মক্ষেত্রে লাভবান হবেন।

সিংহ- এই রাশির জাতক-জাতিকারা নানা সুবিধা পাবেন। পরিশ্রমের ফল পাবেন। যাঁরা চাকরি করছেন তাঁরা বড় সাফল্য পেতে পারেন। ঋণ শোধ করবেন। শত্রুরা পরাজিত হবেন। ব্যবসায় আর্থিকভাবে লাভবান হবেন আপনি। 

তুলা- এই রাশির জাতক-জাতিকারা সম্পত্তি থেকে লাভবান হবেন।  অর্থভাগ্য ভালো হবে। স্বাস্থ্য ভালো থাকবে। সুখবর পাবেন। চাকরিতে উন্নতির যোগ। ব্যবসায় সাফল্য পাবেন। সম্পতি বা যান কিনতে পারেন। আপনার ইচ্ছাপূরণ হবে। জীবনে আসবে সুখ ও স্বাচ্ছন্দ্য। 

মীন- এই রাশির জাতক-জাতিকারা শুভ ফল পাবেন। আপনার ইচ্ছা পূরণ হবে। অর্থনৈতিক অগ্রগতি হবে। আয় বৃদ্ধি পাবে। চাকরিতে লাভ হবে। সম্মান বাড়বে।

Advertisement

কন্যা-কন্যা রাশির জাতক-জাতিকাদের জন্য এটা অনুকূল সময়। বিবাহ ও প্রেমের যোগ রয়েছে। সন্তানের তরফে সুখবর পেতে পারেন। প্রেমের সম্পর্ক দৃঢ় হবে। এই সময়ে আপনার ব্যক্তিগত জীবনও চমৎকার হবে। চাকরি ও ব্যবসায় আপনি উন্নতি করবেন। 

আরও পড়ুন- ভোলেনাথের কৃপায় ৫ রাশি, শিবরাত্রি থেকে তুঙ্গে কেরিয়ার-অর্থভাগ্য

Advertisement