scorecardresearch
 

Malavya Yog Lucky Zodiacs: ফাল্গুনের শুরুতেই রাজ যোগ, ৬ রাশির কেরিয়ারে উন্নতি, আচমকা অর্থলাভ

গঠিত হবে মালব্য রাজ যোগ। জ্যোতিষশাস্ত্রে এই পঞ্চ যোগের অন্যতম এটি। এই যোগে লাভবান হতে চলেছেন রাশির জাতক-জাতিকারা। 

Advertisement
ফাল্গুনে রাজ যোগ। Rashifal 2023। ফাল্গুনে রাজ যোগ। Rashifal 2023।
হাইলাইটস
  • ১৫ ফেব্রুয়ারি শুক্রের গোচর।
  • ৬ রাশির ভাগ্যোদয়।

হিন্দু ক্যালেন্ডার অনুযায়ী, ৬ ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে ফাল্গুন মাস। চলবে ৭ মার্চ পর্যন্ত। ফাল্গুনেই মেলে বসন্তের ছোঁয়া। এই ফাল্গুনেই গঠিত হতে চলেছে মালব্য রাজ যোগ। আগামী ১৫ ফেব্রুয়ারি কুম্ভ রাশি থেকে মীন রাশিতে প্রবেশ করবেন শুক্রদেব। সেই সঙ্গে গঠিত হবে মালব্য রাজ যোগ। জ্যোতিষশাস্ত্রে এই পঞ্চ যোগের অন্যতম এটি। এই যোগে লাভবান হতে চলেছেন রাশির জাতক-জাতিকারা। 

কর্কট- আপনার রাশিতে বৃহস্পতি গ্রহের উপস্থিতির কারণে শুক্রের গমন সৌভাগ্য নিয়ে আসবে। যে কোনও কাজে পাবেন ভাগ্যের সঙ্গ। জীবন থেকে কেটে যাবে বাধাবিঘ্ন। আচমকা অর্থ পেতে পারেন। আটকে থাকা কাজ শেষ হবে। নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। এই সময়ে বড় কোনও সুযোগ আসতে পারে। কেরিয়ারে খুলে যেতে পারে নতুন দিগন্ত।  

সিংহ- শুক্রের গমনে মালব্য রাজ যোগে হঠাৎ আর্থিকভাবে লাভবান হতে পারেন। আপনার হাতে আসবে টাকা। বিনিয়োগ থেকে লাভ করবেন। বাড়তে পারে আয়। শক্তিশালী হবে আপনার আর্থিক অবস্থা ভাগ্যের সঙ্গ পাবেন আপনি।  

কন্যা- কন্যা রাশির জাতক-জাতিকাদের ব্যবসায় শ্রীবৃদ্ধি ঘটবে। চাকরিতে আপনার কাজ প্রশংসিত হবে। হঠাৎ অর্থপ্রাপ্তির যোগ। কোথাও বেড়াতে যেতে পারেন। চাকরিতে পদোন্নতির যোগ। স্বাস্থ্যের উন্নতি হবে। ব্যক্তিত্বের উন্নতি হবে। অন্যরা আপনার প্রতি আকৃষ্ট হবেন। বন্ধুবান্ধব এবং আত্মীয়দের সঙ্গে সুসম্পর্ক থাকবে। 

বৃশ্চিক-মালব্য রাজ যোগে আপনার আয় বাড়াবে। বাইরে যেতে পারেন। আপনার পরিশ্রম সার্থক হবে। জীবনসঙ্গীর সঙ্গে দারুণ সময় কাটাবেন। এই সময়টা  আপনি আনন্দে থাকবেন। ব্যবসায় ও চাকরিতে উন্নতির যোগ। 

কুম্ভ-এই সময়টি কর্মজীবনের জন্য অনুকূল হবে। সম্পত্তি ক্রয়-বিক্রয় থেকে লাভবান হবেন। অর্থ লাভের সম্ভাবনা থাকবে। ব্যাঙ্ক ব্যালেন্স বাড়বে। বাড়িতে বিয়ে বা কোনো অনুষ্ঠান হতে পারে। বিনিয়োগ থেকে লাভ করবেন। প্রেম ও বিবাহ জীবন দারুণ কাটবে।   

Advertisement

মীন-বিবাহিত ও প্রেম জীবনের জন্যও খুব শুভ হবে শুক্রের গমন। ব্যবসায় উন্নতির সম্ভাবনা। চাকরিতে আপনি উন্নতি করবেন। সম্পত্তি থেকে লাভের যোগ। বড় কোনও সিদ্ধান্ত নেওয়ার জন্য এটা অনুকূল সময়। অর্থপ্রাপ্তির যোগ। 

আরও পড়ুন- মাঘী পূর্ণিমা থেকে এক মাস লক্ষ্মীর কৃপায় ৬ রাশি, আর্থিক লাভ-সাফল্য

Advertisement