scorecardresearch
 

Hindu Nav Varsh Negative Impact: শুরু হিন্দু নতুন বছর, এক বছর সতর্ক হোন ৫ রাশি, বাধাবিঘ্ন-অশান্তি

পঞ্চকে এই সম্বৎ শুরু হওয়ার কারণে একাধিক রাশির জন্য প্রতিকূল হবে নতুন বছর। চলুন জেনে নেওয়া যাক, কোন রাশির জন্য নতুন বছর বিরূপ প্রভাব ফেলবে।

Advertisement
vikram samvat 2080 বিক্রম সম্বৎ ২০৮০। vikram samvat 2080 বিক্রম সম্বৎ ২০৮০।
হাইলাইটস
  • ২২ মার্চ, বুধবার থেকে শুরু হচ্ছে হিন্দু নববর্ষ।
  • ৫ রাশির জন্য প্রতিকূল নতুন বছর।

আগামী ২২ মার্চ, বুধবার থেকে শুরু হচ্ছে হিন্দু নববর্ষ অর্থাৎ বিক্রম সম্বৎ ২০৮০। কাকতালীয়ভাবে এই দিন উত্তর ভাদ্রপদ নক্ষত্র থাকবে। সূর্য, বৃহস্পতি, বুধ এবং চন্দ্র মীন রাশিতে থাকবে। শুক্র অশুভ গ্রহ রাহুর সঙ্গে থাকবে। এই গ্রহ ও নক্ষত্রের অবস্থানের কারণে এ বছরে কিছু অদ্ভুত ঘটনা ঘটতে পারে। পঞ্চকে এই সম্বৎ শুরু হওয়ার কারণে একাধিক রাশির জন্য প্রতিকূল হবে নতুন বছর। চলুন জেনে নেওয়া যাক, কোন রাশির জন্য নতুন বছর বিরূপ প্রভাব ফেলবে।

মেষ- নতুন বছরে মেষ রাশিতে থাকছে রাহু ও শুক্র। সেই সঙ্গে অক্টোবর পর্যন্ত রাহুর প্রভাব থাকবে মেষ রাশিতে। মেষ রাশির অধিপতি মঙ্গলের অবস্থানের কারণে আপনাকে সাহসী ও নির্ভীক করে তুলবে। পরিজনদের কাছ থেকে স্নেহ ও সুবিধা পাবেন। ব্যবসায় ঝুঁকি নিয়ে মুনাফা পেতে পারেন। তবে অতিরিক্ত উৎসাহ ও ঝুঁকির কারণে ক্ষতির আশঙ্কাও প্রবল। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা হতে পারে। ধারালো জিনিস থেকে সতর্ক থাকুন। যে কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে ভেবেচিন্তে নিন। 

বৃষ- এই রাশির অধিপতি শুক্র। নতুন বছরে শুক্র ও  রাহু একসঙ্গে থাকায় আপনি প্রতিকূল পরিস্থিতিতে পড়বেন। এই রাশির জাতক-জাতিকাদের জন্য বছরটি প্রতিকূল হতে চলেছে। শখ এবং কেনাকাটার দিকে ঝোঁক বাড়বে। বিপরীত লিঙ্গের বন্ধুবান্ধব ও আত্মীয়-স্বজনদের থেকে সতর্কতা অবলম্বন করুন। আপনার মানসিক যন্ত্রণা ও সমস্যায় বাড়তে পারে। চাকরি ও কেরিয়ারে আসতে পারে বাধা। চাকরি বদলের চিন্তা আসবে। জীবনে প্রতিকূলতার বিরুদ্ধে লড়াই করতে হবে।  

আরও পড়ুন- সূর্যের অবস্থান বদলে শনির কোপ থেকে মুক্তি ৪ রাশির, ১৪ এপ্রিল পর্যন্ত সুসময়

বৃশ্চিক- এই রাশির অধিপতি মঙ্গল। এই রাশির জাতক-জাতিকারা নতুন বছরে আঘাত ও দুর্ঘটনার মুখে পড়তে পারেন। আর্থিক অবস্থা দুর্বল হতে পারে। কঠিন পরিস্থিতির মোকাবিলা করতে পারেন আপিন। ঋণ দেওয়া ও নেওয়া থেকে যথাসম্ভব দূরে থাকুন। গাড়ি ও বাড়ির পিছনে খরচ হবে। কিছু ঘটনা হঠাৎ ঘটতে থাকবে যা আপনাকে বিরক্ত করবে। এই সময়ে আপনাকে সম্পর্কের ক্ষেত্রে সতর্ক থাকতে হবে। বিবাদ ও তর্ক এড়িয়ে চলুন। ব্যবসায় পরিস্থিতি স্বাভাবিক থাকবে তবে পরিশ্রম অনেক বেশি হবে। নথিপত্রের বিষয়ে অবহেলা এড়িয়ে চলুন।

Advertisement

আরও পড়ুন- এপ্রিলে রাহুর দৃষ্টি ১২ রাশিতে, আগামী ৬ মাস কার কী বিপদের আশঙ্কা?

মকর- এই রাশির জাতক-জাতিকাদের চলছে শনির সাড়ে সাতির তৃতীয় পর্যায়। নতুন বছরে আপনার রাশির অধিপতি শনি, মঙ্গলের সঙ্গে নবম পঞ্চম যোগে থাকবেন। এ কারণে নতুন বছরে আপনি উদ্যমী হয়ে আপনি এমন কিছু করতে পারেন,যা আপনাকে কষ্ট ও ব্যর্থতা দেবে। অল্প সময়ের জন্য বিনিয়োগ থেকে সতর্ক থাকা উচিত। অন্যথায় ক্ষতি হতে পারে। আপনার খরচ বাড়তে পারে। শখ এবং বাইরে বেড়াতে যাওয়ার জন্য প্রচুর ব্যয় করতে পারেন। সম্পত্তিতে বিনিয়োগ আপনার জন্য উপকারী হতে পারে।

কুম্ভ- এই রাশির জাতক-জাতিকাদের জন্য কঠোর পরিশ্রমের বছর হতে চলেছে।  শনি, মঙ্গল নবম পঞ্চম যোগ করে পরস্পরের সঙ্গে থাকবে। যাঁরা বাড়ি বা জমি পাওয়ার চেষ্টা করছেন, তাঁদের চেষ্টা সফল হবে। তবে মানসিক চাপ বাড়বে। আঘাত এবং দুর্ঘটনার সম্ভাবনাও রয়েছে। ঝুঁকিপূর্ণ কাজ থেকে দূরে থাকুন। পরিজনদের সঙ্গে তর্ক হতে পারে। ঘনিষ্ঠ সম্পর্কে সমস্যা বাড়বে। স্বাস্থ্য নিয়ে চিন্তিত থাকবেন। কোনও অসুখ হলে হালকাভাবে নেবেন না। 

Advertisement