scorecardresearch
 

Rahu Inauspicious Zodiacs: এপ্রিলে রাহুর দৃষ্টি ১২ রাশিতে, আগামী ৬ মাস কার কী বিপদের আশঙ্কা?

এ বছর ২৩ এপ্রিল রবিবার গুরু চন্ডাল যোগ তৈরি হতে চলেছে। দেবগুরু বৃহস্পতি মেষ রাশিতে প্রবেশ করবেন। উগ্র গ্রহ রাহু ইতিমধ্যেই এই রাশিতে বসে থাকবেন। ৩০ অক্টোবর পর্যন্ত ওই রাশিতেই থাকবে। এই যোগ আগামী ৬ মাস থাকবে। যা দেশ ও বিশ্বে প্রভাব ফেলবে। যাঁদের রাশিতে এই যোগ তৈরি হবে তাঁদের আগামী ৬ মাস সতর্ক থাকতে হবে।

Advertisement
Guru Chandal Yog rashifal গুরু চন্ডাল যোগ রাশিফল Guru Chandal Yog rashifal গুরু চন্ডাল যোগ রাশিফল
হাইলাইটস
  • এ বছর ২৩ এপ্রিল রবিবার গুরু চন্ডাল যোগ তৈরি হতে চলেছে।
  • কোন রাশিকে সাবধানে থাকতে হবে?

জ্যোতিষশাস্ত্র অনুসারে,সময়ে সময়ে গ্রহের গতিবিধির পরিবর্তন হয়। গ্রহের এই পরিবর্তন খুবই গুরুত্বপূর্ণ। কিন্তু গ্রহের গমন খুব ফলদায়ক। দেবগুরু বৃহস্পতি প্রজ্ঞা, জ্ঞান, ধর্মের কর্তা। ব্যক্তির কোষ্ঠীতে বৃহস্পতি দুর্বল হয়ে পড়লে হিতে হয় বিপরীত। অন্যদিকে, রাহুর কারণে কোনও ব্যক্তি অনৈতিক-অবৈধ কাজ, জুয়া, নেশা, ঝুঁকির বিনিয়োগের দিকে টেনে নিয়ে যায়। যদি কোনও ব্যক্তির কোষ্ঠীতে গুরু চন্ডাল যোগ গঠিত হয়, তাহলে রাহুর প্রভাবে দেবগুরুর প্রভাব কমে যায়। গুরু চণ্ডাল যোগে মানুষ নিঃস্ব হয়ে যান। 

এ বছর ২৩ এপ্রিল রবিবার গুরু চন্ডাল যোগ তৈরি হতে চলেছে। দেবগুরু বৃহস্পতি মেষ রাশিতে প্রবেশ করবেন। উগ্র গ্রহ রাহু ইতিমধ্যেই এই রাশিতে বসে থাকবেন। ৩০ অক্টোবর পর্যন্ত ওই রাশিতেই থাকবে। এই যোগ আগামী ৬ মাস থাকবে। যা দেশ ও বিশ্বে প্রভাব ফেলবে। যাঁদের রাশিতে এই যোগ তৈরি হবে তাঁদের আগামী ৬ মাস সতর্ক থাকতে হবে।

মেষ- গুরু চন্ডাল যোগ গঠিত হতে চলেছে মেষ রাশিতে। যে কারণে এই রাশির জাতক-জাতিকাদের ঝামেলা পোহাতে হতে পারে। কাছের লোকদের সঙ্গে সম্পর্ক নষ্ট হওয়ার সম্ভাবনা। রাজনৈতিক ক্ষেত্রে যাঁরা যুক্ত তাঁদের জন্য এই সময়টা খুব ভালো যাবে। স্বাস্থ্যের যত্ন নিতে হবে।

বৃষ- এই সময়ের মধ্যে বিনিয়োগ সংক্রান্ত কোনও সিদ্ধান্ত নেবেন না। অর্থনৈতিক অবস্থার অবনতি হতে পারে। পারিবারিক সমস্যার মোকাবিলা করতে হবে। সুখ-শান্তি থাকবে না। 

মিথুন- শত্রুরা মিথুন রাশির জাতক-জাতিকাদের ক্ষতি করতে পারে। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে পারে। ব্যবসা ও রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য এই সময়টা কঠিন হতে পারে।

কর্কট- এই রাশির জাতক-জাতিকাদের অর্থ সংক্রান্ত সমস্যা হতে পারে। কথাবার্তায় সংযম থাকতে হবে। শত্রুর সঙ্গে ঝামেলা হতে পারে। ভাগ্যের সঙ্গ পাবেন না।

Advertisement

আরও পড়ুন- শুরু হচ্ছে হিন্দু নববর্ষ, নতুন বছরে ৪ রাশির অর্থলাভ-সাফল্য

সিংহ-কাজ-কর্মে বাধা আসতে পারে। পরিজনদের সঙ্গে বিবাদের যোগ। মানসিক চাপ বাড়বে। স্বাস্থ্যের অবনতি হতে পারে।

কন্যা- সম্পর্কের ক্ষেত্রে যত্নবান হওয়া দরকার। এই সময়ে রাস্তাঘাটে চলাফেরার করার সময় সতর্ক থাকুন। পারিবারিক কলহ বাড়তে পারে। বিতর্ক থেকে দূরে থাকুন।

তুলা- উপার্জনে ঘাটতি দেখা দিতে পারে। পরিজন-বন্ধুবান্ধবদের কাছ থেকে বিচ্ছিন্ন হওয়ার সম্ভাবনা। অনৈতিক কাজে অর্থ আসবে। 

বৃশ্চিক- রাজনীতির ক্ষেত্রে বাধা আসতে পারে। ব্যবসায় ক্ষতির মুখে পড়তে পারেন। চাকরিতে হবে সমস্যা। 

ধনু-ভাগ্যের সঙ্গ পাবেন না। ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে। পারিবারিক ঝামেলায় জড়াতে পারেন। 

মকর- স্বাস্থ্যের যত্ন নিন। সম্পর্কের বিষয়ে সতর্ক থাকুন। শত্রুর তরফে বাধা আসতে পারে।

কুম্ভ-  দৈনিক কাজকর্ম প্রভাবিত হবে না। বন্ধুদের সঙ্গে বিবাদ ও বিতর্কের সম্ভাবনা বাড়তে পারে। আয় কমতে পারে। শেয়ারবাজারে হতে পারে লোকসান।

আরও পড়ুন- বুধবার শুরু চৈত্র, সারা মাস অর্থহানি-বাধা ৫ রাশির, সাবধান হোন

মীন- শত্রুর তরফে বাধার সম্মুখীন হতে পারেন। মামলা-মোকদ্দমায় সমস্যায় পড়বেন। পিতামাতার স্বাস্থ্যের প্রতি বিশেষ যত্ন নিতে হবে। 

গুরু চন্ডাল যোগে কী ব্যবস্থা নেওয়া উচিত?

১। গুরু চন্ডাল যোগ থাকলে প্রতিদিন কপালে হলুদ এবং জাফরানের তিলক লাগান।  ২। বড়দের সিদ্ধান্তকে সম্মান করুন এবং তাঁদের কথা মনোযোগ দিয়ে শুনুন। নিজের সিদ্ধান্তেও বিশ্বাস রাখুন।
৩। নিয়মিত গণেশ ও মা সরস্বতীর পুজো করুন
৪। প্রতিদিন সকালে হলুদের মালা দিয়ে গায়ত্রী মন্ত্র ১০৮ বার জপ করুন।
৫। ভোলেনাথকে দুধ নিবেদন করুন।
 

Advertisement