scorecardresearch
 

Rashi Parivartan Effects: মার্চে ৩ বড় গ্রহের রাশি পরিবর্তন! দারুণ শুভ সময় আসছে এই ৫ রাশির জাতকদের জীবনে

Rashi Parivartan Effects on Zodiac Signs: মাস শুরু হয়েছে মহাশিবরাত্রি উৎসব দিয়ে। গ্রহ পরিবর্তন, নক্ষত্রের অবস্থান পরিবর্তন এবং প্রধান উৎসবগুলির কারণে মার্চ মাসটি খুব বিশেষ হতে চলেছে। যার প্রভাব পড়বে, সমস্ত রাশির জাতকদের উপর।

Advertisement
মার্চে ৩ বড় গ্রহের রাশি পরিবর্তন মার্চে ৩ বড় গ্রহের রাশি পরিবর্তন

March 2022 Rashi Parivartan Effects on Zodiac Signs: বছরের তৃতীয় মাস, মার্চের শুরুটা ছিল খুবই শুভ। মাস শুরু হয়েছে মহাশিবরাত্রি উৎসব দিয়ে। গ্রহ পরিবর্তন, নক্ষত্রের অবস্থান পরিবর্তন এবং প্রধান উৎসবগুলির কারণে মার্চ মাসটি খুব বিশেষ হতে চলেছে। যার প্রভাব পড়বে, সমস্ত রাশির জাতকদের উপর। জ্যোতিষীদের (Astrologers) মতে, ২০২২ সালের মার্চ মাসে, তিনটি বিশেষ গ্রহ বুধ, সূর্য এবং শুক্র তাদের স্থান পরিবর্তন করবে এবং এটি অবশ্যই সমস্ত মানুষের জীবনে প্রভাব ফেলবে।

মার্চ মাসে গ্রহের, রাশিচক্র পরিবর্তন (March 2022 Rashi Parivartan)

* মার্চ মাসে বুধ প্রথম রাশি পরিবর্তন করবে। বুধ, বুদ্ধি, যোগাযোগ, ব্যবসা-বাণিজ্যের এর কারক বলে মনে করা হয়। আগামী ৬ মার্চ সকাল ১১.৩১ মিনিটে মকর রাশি ছেড়ে কুম্ভ রাশিতে প্রবেশ করবে বুধ। ১৮ মার্চ কুম্ভে অস্ত যাওয়ার পরে, বুধ, আগামী ২৪ মার্চ মীন রাশিতে গমন করবে। সব রাশির জাতকরাই শুভ ও অশুভ ফল পাবে।

*  এরপর, সূর্য,  কুম্ভ রাশি ত্যাগ করে ১৫ মার্চ বেলা ১২.৩১ মিনিটে মীন রাশিতে গমন করবে। 

* মার্চ মাসের তৃতীয় ও শেষ রাশি পরিবর্তন হবে শুক্রের। বস্তুগত স্বাচ্ছন্দ্য, প্রেম, উদ্দীপনা এবং শ্রদ্ধার কারক শুক্র গ্রহ, আগামী ৩১ মার্চ সকাল ৮.৫৪ মিনিটে কুম্ভ রাশিতে গমন করবে।

আরও পড়ুন: এই ৪ রাশির বিয়ে নিয়ে আতঙ্কে ভোগেন! আপনার সঙ্গী এরকম নয় তো?

 

rashifal of march 2022 for grah Rashi Parivartan 3 major planetary position changes

 

রাশিচক্রের উপর কী প্রভাব পড়বে? (Effects On Zodiac Signs)

এই গ্রহগুলির অবস্থান পরিবর্তনের প্রভাব প্রতিটি রাশির জাতকদের উপর পড়বে। যদিও এই মাসে কিছু রাশির জীবনে সামঞ্জস্যতা থাকবে। গ্রহের অশুভ প্রভাবের কারণে কিছু  রাশিকে জীবনের বিভিন্ন ক্ষেত্রে সংগ্রাম করতে হতে পারে। তবে বুধ, সূর্য এবং শুক্রের এই রাশি পরিবর্তন ৫ রাশির জন্য খুব শুভ হতে চলেছে। 

Advertisement

 

rashifal of march 2022 for grah Rashi Parivartan 3 major planetary position changes


* মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) 

এই তিনটি গ্রহের প্রভাবে মেষ রাশির জাতক- জাতিকাদের মার্চ মাসে শুভ ফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই গ্রহগুলি আপনার আর্থিক অবস্থার উন্নতি করবে এবং আপনার আয়ের উৎস বৃদ্ধি হবে। এর প্রভাবে, আপনি অর্থ সঞ্চয় করতে সক্ষম হবেন। আপনি আপনার কর্মজীবনে ভাল পারফরম্যান্স দেওয়ার সুযোগও পাবেন। বেতনভোগীরা কর্মক্ষেত্রে তাদের কঠোর পরিশ্রমের জন্য প্রচুর প্রশংসা পাবেন। অনেকে আটকে থাকা টাকা ফেরত পেতে সক্ষম হবেন।

* বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

গ্রহের শুভ প্রভাব বৃষ রাশির জাতকদের পারিবারিক জীবনে, সামঞ্জস্য আনার সম্ভাবনাকে সবচেয়ে বেশি কাজে লাগাবে। একই সময়, আপনাকে আপনার সম্পদ বৃদ্ধি করতে এবং জীবনকে সুরক্ষিত করতে দেখা যাবে। অনেকে পুরনো বিনিয়োগ থেকেও ভাল টাকা পাবেন। যদি কোনও কাজ আটকে থাকে, তবে এই সময় তা দ্রুততার সঙ্গে সফলভাবে সম্পন্ন করবেন। অনেক সরকারি চাকরি করা ব্যক্তিদের জন্য কিছু পুরস্কার পাওয়ার সম্ভাবনাও থাকবে।

আরও পড়ুন: আগামী মাসেই বছরের প্রথম সূর্যগ্রহণ! জানুন দিনক্ষণ, স্থান ও সূতক কাল

* মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

এই তিনটি গ্রহের প্রভাব মিথুন রাশির জাতক- জাতিকাদের অর্থের দিক থেকে সেরা ফল দিতে চলেছে। বেতনভোগীরা বেতন বৃদ্ধি পাবে, অন্যদিকে ব্যবসায়ীরাও ভাল মুনাফা অর্জনের অনেক সুযোগ পাবেন। কিছু লোক এই সময়ের মধ্যে যানবাহন বা সম্পত্তি কেনার পরিকল্পনা করতে পারে। যারা চাকরি খুঁজছিলেন, তারাও এই মাসে একটি ভাল কোম্পানি থেকে চাকরির সুযোগ পেতে পারেন।

 

rashifal of march 2022 for grah Rashi Parivartan 3 major planetary position changes

 

* তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23) 

এই তিনটি গ্রহের প্রভাবে ব্যক্তিগত জীবনে শুভ ফল পাওয়ার সম্ভাবনা তৈরি হবে। এর ফলস্বরূপ, বিবাহিতরা তাদের জীবনসঙ্গীর সমর্থন পেয়ে, তাদের কর্মক্ষেত্রে আরও ভাল পারফরম্যান্স দিতে সক্ষম হবেন। তুলা রাশির জাতকদেরও এই মাসে, কর্মজীবনে পদোন্নতি এবং বেতন বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা বেশি থাকবে। ব্যবসায়ীদের ব্যবসা প্রসারিত করতে এবং সম্পদ বাড়াতে দেখা যাবে।

আরও পড়ুন: শিবরাত্রি থেকে দোলযাত্রা! জানুন পার্বণে ভরা মার্চ মাসের ব্রত- উৎসবের দিনক্ষণ

* ধনু/ SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

গ্রহের প্রভাবে ধনু রাশির জাতক- জাতিকাদের জীবনে রাজযোগের মতো শুভ অবস্থার সৃষ্টি হবে। এই সময়ের মধ্যে আপনি প্রত্যাশার চেয়ে বেশি অর্থ বৃদ্ধি করতে পারবেন। এছাড়াও, সম্পদের দেবতা কুবেরের মতো, আপনার সম্পদ এবং শস্যের আকস্মিক বৃদ্ধির কারণে, আপনি কোনও বড় ঋণ থেকে মুক্তি পেতে সক্ষম হবেন। আদালতে কোনও মামলা চলতে থাকলে, এই মাসেই তার সিদ্ধান্ত আপনার পক্ষে আসার সম্ভাবনা রয়েছে।


 

Advertisement