scorecardresearch
 

Laxmi Yog 2023, Lucky Zodiac: লক্ষ্মী যোগে লক্ষ্মীলাভ ৩ রাশির, যাতেই হাত দেবেন সোনা ফলবে

Laxmi Yog 2023, Lucky Zodiac:কবে, কখন তৈরি হবে ‘লক্ষ্মী যোগ’, সাফল্যের সময় শুরু হবে কাদের জ্যোতিষশাস্ত্রে প্রতিটি গ্রহই নিজেদের সময় মতনই তাদের ঘর পরিবর্তন করে থাকে। এমন অনেক গ্রহ রয়েছে যারা প্রত্যেক মাসেই ঘর পরিবর্তন করে। যেমন শুক্র, বুধ, সূর্য। আবার শনি গ্রহ কিন্তু আড়াই বছর অন্তর অন্তর তার ঘর পরিবর্তন করে বারো রাশির উপর বিশেষ প্রভাব ফেলে।

Advertisement
লক্ষ্মী যোগে লক্ষ্মীলাভ ৩ রাশির, যাতেই হাত দেবেন সোনা ফলবে লক্ষ্মী যোগে লক্ষ্মীলাভ ৩ রাশির, যাতেই হাত দেবেন সোনা ফলবে
হাইলাইটস
  • লক্ষ্মী যোগে লক্ষ্মীলাভ ৩ রাশির
  • যাতেই হাত দেবেন সোনা ফলবে

Laxmi Yog 2023, Lucky Zodiac: ৩০ মে মঙ্গলবার শুক্র ঘর পরিবর্তন করবে, সাতটা সন্ধ্যে ৭ টা ৫১ মিনিটে শুক্র মিথুন রাশি থেকে বেরিয়ে কর্কট রাশিতে প্রবেশ করবে। এই সময় তৈরি হবে 'লক্ষ্মী যোগ’। যোগের শুভ প্রভাব কাদের ওপর পড়বে, জানুন। লক্ষ্মী যোগের শুভ প্রভাব পড়বে মেষ রাশির জাতক-জাতিকাদের উপর। এই সময় আপনি জীবনে যা করবেন সেখানেই সফলতা অর্জন করতে পারবেন। শুধু তাই নয় আপনার আটকে থাকা কাজ হয়ে যাবে। সকল কাজেই এগিয়ে যেতে পারবেন। মাথা ঠান্ডা রেখে প্রত্যেকটি কাজ করলে আপনার জীবনের সফলতা নিশ্চিত।

আরও পড়ুনঃ তৈরি হল নীচভঙ্গ রাজযোগ, লটারি, ফাটকাতে প্রচুর আয়ের যোগ ৩ রাশির

আরও পড়ুনঃ আয়ের পথে সব বাধা কাটবে ৩ রাশির, কেরিয়ার-ব্যবসায় সাফল্যের যোগ

মিথুন (Gemini)

রাশির জাতক জাতিকাদের শুভ সময় শুরু, এই সময় আপনার আয় ক্রমশ বাড়তে থাকবে। শুক্র ঘর পরিবর্তন করার কারণে জীবনসঙ্গীর সঙ্গে আপনার সম্পর্ক খুব ভালো হবে। অংশীদারিত্ব ব্যবসার বিনিয়োগ করতে পারেন, সেখান থেকে আয়ের সম্ভাবনা রয়েছে। চাকরিতে পদোন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে আপনার।পরিবারের সকলের সঙ্গে ভালো থাকতে পারবেন আপনি। দাম্পত্য জীবন আপনার সুখ বজায় থাকবে। পারিবারিক জীবন থেকে দাম্পত্য জীবনের সুখ বজায় থাকবে আপনার। চাকরি থেকে ব্যবসায়ে আপনি খুব এগিয়ে যেতে পারবেন।

কর্কট (Cancer)

রাশির জাতক জাতিকাদের সাফল্যের সময় শুরু হবে। এই সময়ে আপনার চাকরিতে পদোন্নতি হতে পারে। শুধু তাই নয় আইনি ঝঞ্ঝাট এতদিন যুক্ত ছিলেন সেখান থেকে বের হতে পারবেন। আপনার শরীরে খুব ভালো থাকবে। বাবা মায়ের স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দেবেন। ব্যবসায় লাভের মুখ দেখবেন আপনি।

মকর (Capricorn)

Advertisement

রাশির জাতক জাতিকাদের আর্থিক দিকে খুব লাভ হবে। শুক্র ঘর পরিবর্তন করায় আপনার দাম্পত্য জীবনে সুখ বজায় থাকবে। সমাজে সম্মান অর্জন করতে পারবেন। আপনার কেরিয়ারে খুব উন্নতি হবে, সকল কাজেই আপনি সফলতা অর্জন করতে পারবেন। আপনারা যা করবেন সেখানেই সফলতা পাবেন। শুধু তাই নয়, নতুন চাকরি খুঁজে পাবেন। চাকরিতে পদোন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি ব্যক্তিগত জীবনেও খুব সুখী হবেন। স্ত্রীর সঙ্গে আপনার ভালো সম্পর্কই বজায় থাকবে। মাথা ঠান্ডা রেখে সব কাজ করবেন। সকল ক্ষেত্রে আপনি সাফলতা অর্জন করতে পারবেন।

 

Advertisement