scorecardresearch
 

Shani Dev Margi: কালীপুজো থেকে শনির কৃপায় অর্থলাভ-উন্নতি এই রাশিগুলির

Shani Margi 2022, Shani Dev: শনির গতিবিধি এবং রাশি পরিবর্তনে বিশেষ গুরুত্ব রয়েছে। আগামী ২৩ অক্টোবর বক্রী শনি মকর রাশিতে মার্গি হবে। ২০২৩ সালে ১৭ জানুয়ারি পর্যন্ত এখানেই থাকবে। শনি জুলাই মাসে বিপরীতমুখী ছিল। এটি অক্টোবরে মার্গি হবে।

Advertisement
শনিদেব। শনিদেব।
হাইলাইটস
  • শনির কৃপা দুই রাশিকে।
  • আর্থিকভাবে লাভবান হবেন।

জ্যোতিষশাস্ত্রে শনিদেবকে ন্যায়ের দেবতা বলা হয়। তাঁর গতিবিধি এবং রাশি পরিবর্তনে বিশেষ গুরুত্ব রয়েছে। আগামী ২৩ অক্টোবর বক্রী শনি মকর রাশিতে মার্গি হবে। ২০২৩ সালে ১৭ জানুয়ারি পর্যন্ত এখানেই থাকবে। শনি জুলাই মাসে বিপরীতমুখী ছিল। এটি অক্টোবরে মার্গি হবে। জ্যোতিষশাস্ত্রে এও বলা হয়েছে, শনি বিপরীতমুখী হলে তার গতি স্লথ হয়ে যায়।মকর রাশিতে শনি দেবের গমনের প্রভাব সমস্ত রাশির উপর পড়বে। দুটি রাশির জাতক-জাতিকাদের জন্য শনির বক্রী খুবই শুভ হবে। শনিদেবের কৃপায় তাঁরা অর্থ পাবেন। সফল হবেন সমস্ত কাজে। কপাল খুলে যাবে তাঁদের।

মেষ- শনি মকর রাশিতে বক্রী হওয়ার সঙ্গে সঙ্গে শুভ ফল পেতে শুরু করবেন মেষ রাশির জাতক-জাতিকারা। মেষ রাশির রাশির দশম ঘরে শনি গমন করছে। দশম ঘরকে ব্যবসা ও চাকরির ঘর বলে মনে করা হয়। শেয়ার ও ফটকা বিনিয়োগ করলে রিটার্ন পাবেন। নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। যাঁরা চাকরি করছেন তাঁদের পদোন্নতির যোগ। বাড়তে পারে বেতন। ব্যবসায় ভাল লাভ হবে। কর্মক্ষেত্রে অগ্রগতি হবে তাঁদের। কর্মক্ষেত্রে তাঁদের কাজ প্রশংসিত হবে। সিনিয়ররা আপনার কাজে খুশি হবেন।

ধনু-  ধনু রাশির জাতক-জাতিকাদের ক্ষেত্রে শনি দ্বিতীয় ঘরে প্রবেশ করবে। জ্যোতিষশাস্ত্রে এই ঘরটিকে অর্থের ঘর বলা হয়। এই সময়ের মধ্যে হঠাৎ আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। দীর্ঘদিন আটকে থাকা টাকা তারা ফেরত পেতে পারেন। ব্যবসায় লাভ বাড়বে। চাকরিতে পদোন্নতির সুযোগ রয়েছে।

 শনির সাড়ে সাতি এবং ধাইয়া

বর্তমানে ৩টি রাশিতে শনির সাড়ে সাতি এবং ২টি রাশিতে চলছে শনির ধাইয়া। সাড়ে সাতি কবলে ধনু, মকর ও কুম্ভ রাশি। মিথুন ও তুলা রাশিতে ধাইয়া। কদিন চলবে, কীভাবে মুক্তি? জানতে ক্লিক করুন- Shani Dasha 2022: শনির দশা চলছে এই রাশিগুলির, চলবে ২০২৩ পর্যন্ত, রইল মুক্তির উপায় 

শনির কৃপা পেতে শনিবার শনি মন্দিরে যান। প্রদীপে রাখুন সর্ষের তেল ও কালো তিল। উপবাসও রাখতে পারেন। শনির দশা এড়াতে সত্যের পথে থাকুন। পরিশ্রমী হোন। শনিদেব ব্যক্তির কর্মের ফল দান করেন। 

Advertisement

আরও পড়ুন- শনির দশায় কিস্যু হয় না এই রাশিগুলির, সহজে এড়ান বাধাবিঘ্ন

Advertisement