scorecardresearch
 

Surya Gochar 2022 Zodiac Sign Effects : ১৬ ডিসেম্বর বছরের শেষ সূর্য গোচর, সাফল্যকে উপভোগ করতে তৈরি থাকুন ৫ রাশি

২০২২ সালে সূর্যের শেষ সূর্য গোচর (Sun Transit 2022) হতে চলেছে আগামী ১৬ ডিসেম্বর। এই দিনে সূর্য তার রাশি পরিবর্তন করে ধনু রাশিতে (Dhanu Rashi) প্রবেশ করবে। একইসঙ্গে শুরু হবে খরমাসও। এরপর আগামী বছরের ১৪ জানুয়ারি পর্যন্ত ধনু রাশিতে থাকবেন সূর্যদেব। তারপর তিনি প্রবেশ করবেন মকর রাশিতে।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • ১৬ তারিখ গোচর সূর্যের
  • প্রবেশ করবে ধনুতে
  • ৫ রাশির জীবনে আনন্দ

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, সূর্য প্রতি মাসে তাদের রাশি পরিবর্তন করে (Surya Gochar 2022)। ২০২২ সালে সূর্যের শেষ সূর্য গোচর (Sun Transit 2022) হতে চলেছে আগামী ১৬ ডিসেম্বর। এই দিনে সূর্য তার রাশি পরিবর্তন করে ধনু রাশিতে (Dhanu Rashi) প্রবেশ করবে। একইসঙ্গে শুরু হবে খরমাসও। এরপর আগামী বছরের ১৪ জানুয়ারি পর্যন্ত ধনু রাশিতে থাকবেন সূর্যদেব। তারপর তিনি প্রবেশ করবেন মকর রাশিতে। মকর সংক্রান্তি খুবই জাঁকজমকের সঙ্গে উদযাপন করা হয়। ওই দিনই মকর রাশিতে (Makar Rashi) প্রবেশ করবে সূর্য। পাশাপাশি ওইদিনই শেষ হবে খরমাসও। সূর্যের এই গোচর ৫ রাশির জন্য অত্যন্ত শুভ সময় আনতে চলেছে। তাহলে চলুন জেনে নেওয়া যাক, ওই রাশিগুলি কী কী। 

মেষ রাশি : সূর্যের গোচর মেষ রাশির জাতকদের জন্য ভাল সময় নিয়ে আসবে। পুরানো সমস্যা মিটে যাবে। কাজের বাধা দূর হবে। গোপন শত্রুরা পরাজিত হবে। সমস্ত বিষয় আপনার পক্ষে থাকবে। এই সময় দান করুন। শক্তি, সাহস, আত্মবিশ্বাস বাড়বে।
 
মিথুন রাশি : সূর্যের রাশি পরিবর্তন মিথুন রাশির জাতক জাতিকাদের জন্যও উন্নতি ও অর্থযোগ নিয়ে আসবে। বহু পুরনো সমস্যা থেকে মুক্তি মিলবে। দাম্পত্য জীবনও সুন্দর হবে। আয় বাড়তে পারে।

কন্যা রাশি : কন্যা রাশির জাতক জাতিকাদের জন্য সূর্যের গোচর খুবই শুভ হবে। তাঁরা শুধু উন্নতি ও অর্থই পাবেন না, জীবনে বাড়তি সুবিধাও পাবেন। নতুন বাড়ি-গাড়ি, প্লট কিনতে পারেন। ব্যবসা ভাল যাবে।

সিংহ রাশি : সূর্য তাঁর রাশি পরিবর্তনের সঙ্গে সঙ্গে সিংহ রাশির জাতকদের জন্য সোনালী দিন শুরু হবে। সূর্য সিংহ রাশির অধিপতি। এই এক সিংহ রাশির মানুষদের কিছু দুর্দান্ত সাফল্য দিতে চলেছে। পদোন্নতি বা বড় চুক্তি হওয়ার সম্ভাবনা রয়েছে।

Advertisement

ধনু রাশি : সূর্যর ধনু রাশিতে প্রবেশ এই রাশির মানুষদের জন্য হয়ে উঠতে পারে বরদান। আত্মবিশ্বাস বাড়বে, যা তাঁদের কাজে সাফল্য এনে দেবে। চাকরিতে অবস্থা মজবুত হবে। পদোন্নতির পথও তৈরি হবে। ব্যবসায়ীরা লাভবান হবেন। বিনিয়োগের জন্য সময়টা ভাল।
 

আরও পড়ুন - নতুন সপ্তাহে কাজে ফাটাফাটি সাফল্য কর্কটের-পদোন্নতির সুযোগ ধনুরও, আর আপনার?

 

Advertisement