scorecardresearch
 

Surya Grahan Lucky Zodiacs: বছরের প্রথম সূর্যগ্রহণ, টানা ৩০ দিন ৬ রাশি যা করবেন তাতেই সাফল্য

বৈশাখ মাসের কৃষ্ণপক্ষের অমাবস্যা তিথিতে সূর্যগ্রহণ ঘটবে। ২০ এপ্রিল, বৃহস্পতিবার সকাল ৭টা ৪ মিনিট থেকে দুপুর ১২টা ২৯ মিনিট পর্যন্ত চলবে। ভারতে এই সূর্যগ্রহণ দেখা যাবে না। ফলে অশুভকাল থাকবে না।

Advertisement
সূর্যগ্রহণ ২০২৩। Rashifal 2023 সূর্যগ্রহণ ২০২৩। Rashifal 2023
হাইলাইটস
  • বৈশাখ মাসের কৃষ্ণপক্ষের অমাবস্যা তিথিতে সূর্যগ্রহণ ঘটবে।
  • ২০ এপ্রিল, বৃহস্পতিবার সকাল ৭টা ৪ মিনিট থেকে দুপুর ১২টা ২৯ মিনিট পর্যন্ত চলবে।

চলতি বছরের প্রথম সূর্যগ্রহণ হতে চলেছে এপ্রিল মাসে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, সূর্যগ্রহণ অমাবস্যা তিথিতে হয়। এবার সূর্যগ্রহণ হতে চলেছে ২০ এপ্রিলে। সূর্যগ্রহণের সময়, সকাল ৭টা ৪ মিনিট থেকে দুপুর ১২টা ২৯ মিনিট পর্যন্ত। প্রতিবার সূর্যগ্রহণে কয়েকটি রাশি লাভবান হয়, আর কয়েকটি রাশির লোকসান। 

হিন্দু ক্যালেন্ডার অনুসারে, বৈশাখ মাসের কৃষ্ণপক্ষের অমাবস্যা তিথিতে সূর্যগ্রহণ ঘটবে। ২০ এপ্রিল, বৃহস্পতিবার সকাল ৭টা ৪ মিনিট থেকে দুপুর ১২টা ২৯ মিনিট পর্যন্ত চলবে। ভারতে এই সূর্যগ্রহণ দেখা যাবে না। ফলে অশুভকাল থাকবে না। সূর্যগ্রহণ দৃশ্যমান হবে জাপান,কম্বোডিয়া,চিন, আমেরিকা, পাপুয়া নিউগিনি, ইন্দোনেশিয়া,নিউজিল্যান্ড, মালয়েশিয়া, ফিজি, সিঙ্গাপুর, থাইল্যান্ড, অ্যান্টার্কটিকা এবং অস্ট্রেলিয়ায়। চলুন জেনে নেওয়া যাক কোন ৬ রাশির জাতক-জাতিকারা সূর্যগ্রহণে লাভবান হবেন- 

মেষ- মেষ রাশির জাতক-জাতিকাদের জন্ শুভ হতে চলেছে সূর্যগ্রহণ। আপনি কর্মক্ষেত্রে সাফল্য পাবেন। আটকে থাকা সব কাজ শেষ হবে। দীর্ঘদিনের সমস্যা থেকে মুক্তির যোগ। যাঁরা ব্যবসা করছেন, তাঁদের আয় বাড়তে পারে। দাম্পত্য জীবনে চলমান সকল সমস্যা কেটে যাবে। চাকরিতে সাফল্য আসতে পারে। যে কোনও চ্যালেঞ্জের মোকাবিলায় সফল হবেন। 

কর্কট- সূর্য গ্রহণে কর্কট রাশির জাতক-জাতিকাদের অগ্রগতির পথ খুলে যাবে। সমাজে সম্মান বৃদ্ধি পাবে। ক্ষেত্র বিশেষে উচ্চ পদ লাভের সম্ভাবনা রয়েছে। সূর্য গ্রহণের প্রভাবে সম্পর্কের উন্নতি হবে। ব্যবসা সংক্রান্ত বিষয়ে পরিবারের মতামত নিন। অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে। ব্যবসায় লাভ হবে। স্বাস্থ্যেরও উন্নতি হবে। সুখী দাম্পত্য জীবন কাটবে। খরচ কিছুটা বাড়তে পারে।

মিথুন- এই রাশি জাতক-জাতিকারা সূর্যগ্রহণে লাভবান হবেন। ভাগ্যের সহযোগিতা পাবেন তাঁরা। বাড়বে আয়। বিনিয়োগের ক্ষেত্রে লাভবান হবেন। পুরনো বিনিয়োগ থেকে লাভ হতে পারে। ঝুঁকিপূর্ণ কাজে আগ্রহ বাড়বে। চাকরিজীবীরা পদোন্নতি পাবেন। যাঁদের বিয়ে হচ্ছে না তাঁদের পাত্রী বা পাত্র জুটতে পারে। ব্যবসায়ীরা লাভবান হবেন।

Advertisement

সিংহ- এই রাশির জাতক-জাতিকারা কঠোর পরিশ্রমের ফল পাবেন। পরিশ্রমে আসবে সাফল্য। সন্তানের তরফে সুখবর পাবেন। আপনি ব্যবসায় লাভ পাবেন। কর্মজীবনে অগ্রগতির যোগ। পরিজনদের সঙ্গে সম্পর্কের উন্নতি হবে।  

কন্যা- সূর্যের গ্রহণে কন্যা রাশিতে ইতিবাচক প্রভাব ফেলবে৷ ধর্মের কাজে আগ্রহ বাড়তে পারে। আপনি পরিবারের সমর্থন পাবেন। এই সময়ে যে কাজে হাত দেবেন তাতে সাফল্য পাবেন। অর্থ লাভ হতে পারে। নতুন নতুন ক্ষেত্রে সাফল্য আসতে পারে। মনের মানুষের দেখা পেতে পারেন। কর্মক্ষেত্রে আপনার কাজ প্রশংসিত হবে। 

মীন- এই সময়ে আটকে থাকা টাকা ফেরত পেতে পারেন আপনি। যাঁরা চাকরি খুঁজছেন তাঁরা সফল হবেন। চাকরিতে পদোন্নতির যোগ। সুখবর পেতে পারেন। অবিবাহিত ব্যক্তিরা বিয়ে করতে পারেন। স্বামী-স্ত্রীর মধ্যে প্রেম বাড়তে পারে। দীর্ঘস্থায়ী রোগ শেষ হতে পারে। কর্মস্থলে আপনার উন্নতির যোগ। ব্যবসায় বড় সিদ্ধান্ত নিলে লাভবান হবেন। 

আরও পড়ুন- ফাল্গুনের শুরুতেই রাজ যোগ, ৬ রাশির কেরিয়ারে উন্নতি, আচমকা অর্থলাভ

Advertisement