scorecardresearch
 

Trigrahi Yog In Kumbh: কুম্ভে তৈরি হবে 'ত্রিগ্রহী যোগ', এই ৩ রাশির ভাগ্যে ধন-সম্পদ লাভ, হবে বিদেশ যাত্রাও

এই যোগের প্রভাব সব রাশির জাতকদের জীবনে স্পষ্টভাবে দেখা যাবে। তবে ৩টি রাশি আছে, যেগুলি এই সময়ের মধ্যে লাভ এবং উন্নতি করবে।

Advertisement
হাইলাইটস
  • বিদেশ ভ্রমণে যাওয়ার সুযোগ পেতে পারেন
  • চাকরিতে নতুন অফার পেতে পারেন

জ্যোতিষশাস্ত্র অনুসারে, একটি নির্দিষ্ট সময়ে গ্রহের স্থানান্তর সমস্ত রাশিচক্রের লোকদের জীবনকে প্রভাবিত করে। শনি (Shani) বর্তমানে তার নিজস্ব রাশি কুম্ভ (Kumbh) রাশিতে বসে আছে এবং ২০২৫ সাল পর্যন্ত সেখানেই থাকবে। এমন পরিস্থিতিতে ফেব্রুয়ারিতে কুম্ভ রাশিতে সূর্য ও বুধের (Surya Gochar 2023) গমনের (Budh Gochar) কারণে কুম্ভ রাশিতে ত্রিগ্রহী যোগ (Trigrahi Yog In Kumbh) তৈরি হচ্ছে। এই যোগের প্রভাব সব রাশির জাতকদের জীবনে স্পষ্টভাবে দেখা যাবে। তবে ৩টি রাশি আছে, যেগুলি এই সময়ের মধ্যে লাভ এবং উন্নতি করবে। আসুন জেনে নেওয়া যাক এই সৌভাগ্যবান রাশিগুলি সম্পর্কে।

মিথুন রাশি

জ্যোতিষ শাস্ত্র অনুসারে, ফেব্রুয়ারি মাসে কুম্ভ রাশিতে ত্রিগ্রহী যোগ মিথুন রাশির জাতকদের জন্য খুব উপকারী হতে চলেছে। এই যোগ এই রাশির নবম স্থানে থাকবে। এটি ভাগ্য এবং বিদেশ ভ্রমণের স্থান হিসাবে বিবেচিত হয়। এমন পরিস্থিতিতে মিথুন রাশির জাতক জাতিকারা এই সময়ে ভাগ্যবান হবেন। একই সঙ্গে, এই সময়ে আপনি বিদেশ ভ্রমণে যাওয়ার সুযোগ পেতে পারেন। কাজের জন্য বাইরে যেতে হতে পারে। যারা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তাঁদের জন্যও এই সময়টি চমৎকার। এই সময়ে আপনি যে কোনও পরীক্ষায় সাফল্য পেতে পারেন।

আরও পড়ুন: Shani Uday 2023: শনির উদয়ে উজ্জ্বল হবে ৪ রাশির ভাগ্য, ব্যবসায় বাম্পার মুনাফা; চাকরিতে পদোন্নতি-বেতন বৃদ্ধি

মেষ রাশি

ত্রিগ্রহী যোগ মেষ রাশির জাতকদের জন্য শুভ ও ফলদায়ক হবে। এই সময়ে, এই জাতকদের শুভ দিন শুরু হবে। এই রাশির ১১ তম ঘরে এই যোগ তৈরি হতে চলেছে, এটি আয় এবং লাভের স্থান হিসাবে বিবেচিত হয়। এমন পরিস্থিতিতে এ সময়ে আয় বাড়বে। একই সঙ্গে ব্যবসায়ীরা এ সময়ে ভাল লাভ করতে পারেন। একই সময়ে, এই সময়ে আপনি অনেক মাধ্যমে অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। পুরনো বিনিয়োগও এই সময়ে লাভবান হবে। চাকরিজীবীদের জন্যও এই সময়টি চমৎকার হবে। চাকরিতে নতুন অফার পেতে পারেন।

Advertisement

কন্যা রাশি

ত্রিগ্রহী যোগ এই রাশির জাতকদের জন্য বিশেষ ফলদায়ক প্রমাণিত হবে। এই রাশির ষষ্ঠ ঘরে এই যোগ তৈরি হতে চলেছে। এটি রোগ এবং শত্রুদের একটি স্থান হিসাবে বিবেচিত হয়। এমন পরিস্থিতিতে এই সময়ে আদালতের মামলায় সাফল্য আসবে। শত্রুদের উপর জয়লাভ করতে সক্ষম হবেন। শুধু তাই নয়, আপনি এই সময়ে একটি যানবাহন বা সম্পত্তি ইত্যাদি কিনতে পারেন। এছাড়াও, কর্মক্ষেত্রে বেতন এবং পদ ইত্যাদি বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন: Best Fish Fry In Kolkata: এক কামড়েই বুঝবেন ভেটকি! কলকাতার সেরা ফিশ ফ্রাইটা কোথায় মেলে? রইল

Advertisement