scorecardresearch
 

Weekly Rashifal March: সিংহ-সহ এই ৪ রাশির ব্যয় বাড়বে, মার্চ মাসের নতুন সপ্তাহ আপনার কেমন যাবে?

নতুন সপ্তাহ চলবে ১৩ মার্চ থেকে ১৯ মার্চ পর্যন্ত। জ্যোতিষীরা বলছেন যে এই সপ্তাহে (Weekly Rashifal) অনেক রাশির জাতক আর্থিক সুবিধা পাবেন। তবে কিছু রাশির খরচ বাড়তে পারে।

Advertisement
ছবিটি প্রতীকী ছবিটি প্রতীকী
হাইলাইটস
  • এই সপ্তাহে বৃষ, মিথুন, সিংহ ও কন্যা রাশির জাতকদের ব্যয় বৃদ্ধির সম্ভাবনা
  • এই সময়ের মধ্যে কঠোর পরিশ্রম করতে হবে

নতুন সপ্তাহ চলবে ১৩ মার্চ থেকে ১৯ মার্চ পর্যন্ত। জ্যোতিষীরা বলছেন যে এই সপ্তাহে (Weekly Rashifal) অনেক রাশির জাতক আর্থিক সুবিধা পাবেন। তবে কিছু রাশির খরচ বাড়তে পারে। এই সপ্তাহে বৃষ, মিথুন, সিংহ ও কন্যা রাশির জাতকদের ব্যয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। জেনে নিন নতুন সপ্তাহটি আপনার রাশির জন্য কেমন যাচ্ছে।

মেষ- এই সপ্তাহে দূরের যাত্রা এড়িয়ে চলা উচিত। কোনও কাজে অপ্রয়োজনীয় তাড়াহুড়ো করবেন না। শুভাকাঙ্খীদের পরামর্শের পরেই যে কোনও বিনিয়োগে আপনার অর্থ বিনিয়োগ করুন। আপনি যদি উচ্চ শিক্ষা নেওয়ার কথা ভাবেন, তবে এর জন্য আপনাকে এই সময়ের মধ্যে কঠোর পরিশ্রম করতে হবে।

আরও পড়ুন: Vipreet Rajyog: বিপরীত রাজযোগে সুদিন আসছে ৪ রাশির, বিপুল ধন-অর্থলাভের সম্ভাবনা

বৃষ- অর্থনৈতিক ক্ষেত্রে, এই সপ্তাহে আপনাকে খুব সাবধানে চিন্তা করতে হবে। আপনি কিছু পুরনো বিনিয়োগ থেকে আর্থিক সুবিধা পাবেন। তবে অপ্রয়োজনীয় জিনিসের খরচও বাড়বে। এই সপ্তাহে আপনার রাগকে নিয়ন্ত্রণে রাখুন, অন্যথায় আপনার ভাবমূর্তি কলঙ্কিত হতে পারে। আপনি সফলতার পথ থেকেও বিচ্যুত হতে পারেন।

মিথুন-এই সপ্তাহে আপনি আপনার ব্যস্ত জীবন থেকে কিছু আরামদায়ক মুহূর্ত খুঁজবেন। ভ্রমণ ও অর্থ ব্যয়ের মেজাজে থাকবেন। এই সপ্তাহটি আপনার পারিবারিক জীবনে শান্তি নিয়ে আসবে। তবে সপ্তাহের শুরুতে কিছু সতর্কতা অবলম্বন করতে হবে।

কর্কট- এই সপ্তাহে আপনি অনেক উপায়ে অর্থ লাভ করতে থাকবেন। আপনাকে আপনার আর্থিক জীবনে একটি ভাল পরিকল্পনা করার পরামর্শ দেওয়া হচ্ছে। খরচ নিয়ন্ত্রণ করুন এবং অর্থ সাশ্রয়ের উপর জোর দিন। তবেই আপনি আয় থেকে আসা অর্থের সুবিধা নিতে সক্ষম হবেন।

সিংহ- পরিবারে কোনও শুভ অনুষ্ঠান বা অনুষ্ঠানের আয়োজন করা সম্ভব। এর জন্য আপনাকে আপনার প্রচুর অর্থ ব্যয় করতে হতে পারে। এই কারণে, আপনার আর্থিক অবস্থাও স্তব্ধ হতে পারে। মানসিক চাপ বৃদ্ধির লক্ষণও রয়েছে।

Advertisement

কন্যা রাশি- কন্যা রাশির জাতকদের এই সপ্তাহে গাড়ি চালানোর সময় বিশেষ যত্ন নিতে হবে। অর্থ ক্ষতির লক্ষণও রয়েছে। আপনি আপনার আরামের জন্য প্রয়োজনের চেয়ে বেশি অর্থ ব্যয় করতে পারেন। এই সপ্তাহে যে কোনও ধরনের অসাবধানতা দীর্ঘ সময়ের জন্য আপনার ক্ষতি করতে পারে।

তুলা রাশি- এই সপ্তাহে আপনাকে অর্থনৈতিক ক্ষেত্রে অনেক চিন্তা করতে হবে। ক্যারিয়ার নিয়ে আপনার মনে কিছু দ্বিধা থাকবে, যা আপনাকে মনোযোগ দিতে দেবে না। এই সপ্তাহে আপনার মন অফিসের কাজে ব্যস্ত থাকবে না। চাকরি-ব্যবসায় অনেক ভালো সুযোগ হাতছাড়া হয়ে যেতে পারে।

আরও পড়ুন:Mangal Gochar 2023: মিথুন রাশিতে মঙ্গলের গমনে নবপঞ্চম যোগ, এই ৫ রাশি রাতারাতি ধনী হবে

বৃশ্চিক- অর্থনৈতিক দিক থেকে এই সময়টি আপনাকে আরও ভাল দিকনির্দেশনা এবং সুযোগ প্রদান করবে। এই সপ্তাহে আপনাকে অর্থ সঞ্চয় বা জমা করার দিকে আরও মনোযোগ দিতে হবে। ক্ষেত্রে অগ্রগতির অনেক সুযোগ থাকবে। পরিবারের সদস্যদের সহযোগিতা পাবেন। এই সময় আপনার জন্য কিছু সুখবর বয়ে আনতে পারে।

ধনু- এই সপ্তাহে আপনি আপনার আর্থিক জীবনে মা লক্ষ্মীর আশীর্বাদ পাবেন। সামান্য প্রচেষ্টার পরেও আপনি অর্থ পেতে সফল হবেন। যাইহোক, এই সময়ে আপনাকে কোনও ভুল আর্থিক সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকতে হবে, অন্যথায় আপনি অর্থ হারাতে পারেন। সমাজে সম্মানও থাকবে।

মকর- আপনার দীর্ঘস্থায়ী রোগ থেকে মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার জীবন শক্তিতে পূর্ণ হবে। অর্থ সংক্রান্ত বিষয়গুলি এই সপ্তাহে উপকারী ফলাফল প্রদান করবে। এই সপ্তাহে আপনি খুব ভাল ফলাফল পাবেন বলে আশা করা হচ্ছে। তবে এই সপ্তাহে কর্মক্ষেত্রে প্রতিদ্বন্দ্বী বা প্রতিপক্ষ আপনার বিরুদ্ধে ষড়যন্ত্র করতে পারে।

কুম্ভ- অর্থ সংক্রান্ত বিষয়গুলি এই সপ্তাহে উপকারী ফল দেবে। এই সপ্তাহে আপনার আর্থিক অবস্থা ভাল হবে। এর পাশাপাশি আর্থিক সিদ্ধান্ত নেওয়ার জন্য এই সময়টি স্বাভাবিকের চেয়ে বেশি উপযুক্ত বলে মনে হচ্ছে। এই রাশির জাতক জাতিকারা পারিবারিক জীবনে খুব ভাল ফল পাবেন বলে আশা করা যায়।

মীন রাশি- এই সপ্তাহে যাঁদের অর্থনৈতিক অবস্থা নড়বড়ে, তাঁরা আত্মীয়-স্বজনের সহযোগিতা পাবেন। প্রয়োজনে নিকটাত্মীয় বা আত্মীয়ের কাছ থেকে আর্থিক সাহায্য পাওয়া যেতে পারে। ব্যবসায়ীরাও অনেক সুবিধা পাবেন। আপনি অনেক নতুন গ্রাহক টানতে সফল হবেন।

Advertisement