scorecardresearch
 

Budhaditya Yoga: বুধ-সূর্যের সংযোগে বুধাদিত্য যোগ, ডিসেম্বর থেকে ৩ রাশির 'আচ্ছে দিন'

Budhaditya Yoga বুধ-সূর্যের সংযোগে বুধাদিত্য যোগ, ডিসেম্বর থেকে ৩ রাশির 'আচ্ছে দিন'। কপাল ফিরতে চলেছে তিন রাশির। সাফল্যের সূচনা হলে আর থামানো যাবে না।

Advertisement
বুধ-সূর্যের সংযোগে বুধাদিত্য যোগ, ডিসেম্বর থেকে ৩ রাশির 'আচ্ছে দিন' বুধ-সূর্যের সংযোগে বুধাদিত্য যোগ, ডিসেম্বর থেকে ৩ রাশির 'আচ্ছে দিন'
হাইলাইটস
  • বুধ ও সূর্যের সংযোগে তৈরি হবে বুধাদিত্য যোগ
  • ডিসেম্বর থেকে সাফল্যের সূচনা এই তিন রাশির

Budhaditya Yoga: কোনও গ্রহ যখন কোনও ঘর পরিবর্তন করে, তখন সব রাশিকে প্রভাবিত করে। গ্রহের ঘর পরিবর্তনের কারণে অনেক সময় অনেক গ্রহ মিলিত হয়ে শুভ বা অশুভ যোগ তৈরি করে। সেই যোগ কারও জীবনে সাফল্য নিয়ে আসে আবার কারও জীবনে ব্যর্থতা আনে। ডিসেম্বরে ধনু রাশিতে সূর্য ও বুধ একসঙ্গে মিলিত হবে। আর এই কারণে তৈরি হবে 'বুধাদিত্য যোগ’। এই যোগের কারণে ভাল প্রভাব পড়বে কয়েকটি রাশির ওপর।

আরও পড়ুনঃ বুধের গোচরে বিপাকে পড়তে চলেছে কোন রাশি, কারা হবেন মালামাল?

মেষ

বুধাদিত্য যোগ মেষ রাশির জাতক-জাতিকাদের জীবনে সাফল্যের সময় শুরু হচ্ছে। এই সময় আপনারা সকল কাজে সাফল্য পাবেন। যারা চাকরি করছেন ও ব্যবসা করছেন তাদের সাফল্য মিলবে। যাঁরা ব্যবসা করছেন তাঁদের জীবনে সাফল্যের সময় শুরু হবে। তাঁরা দ্রুত উন্নতি করতে পারবেন। যাঁরা চাকরিজীবী তাদের আর্থিক দিকে উন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায় আপনারা লাভ হবে। এই সময় আপনাদের আটকে থাকা টাকা আপনারা খুব সহজেই পেয়ে যাবেন।

কুম্ভ

এই রাশির জাতক-জাতিকাদের জীবনে বুধাদিত্য যোগের কারণে সাফল্য মিলতে শুরু করবে। আর্থিক উন্নতি হবে চরচর করে। পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে। আপনার নতুন চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে। চাকরিতেও আপনার স্যালারি বাড়তে পারে। বাইরে ভ্রমণের সুযোগ মিলবে।এ সময়ে মাথা ঠান্ডা রেখে চলতে হবে নইলে বিপদ হতে পারে। ফাটকা কামাইয়ের সুযোগ রয়েছে। ধাতুর ব্যবসায়ের সঙ্গে যুক্ত তাদের জীবনে সাফল্য নিশ্চিত।

আরও পড়ুনঃ সস্তায় ভাল হোটেল বুক করার পদ্ধতি রয়েছে, রইল সহজ টিপস

মীন

ডিসেম্বরে বুধাদিত্য যোগ মীন রাশির জাতক-জাতিকাদের জীবনে সাফল্যের শুরু করবে। কর্মক্ষেত্রে দায়িত্ব বৃদ্ধি হবে। পার্টনারশিপ ফার্মে বিনিয়োগ করতে পারেন। মনের ইচ্ছা পূরণ হবার সময় আপনাদের। জীবনে উন্নতি হবে। সাফল্য আসবে সকল কাজে। আপনি এগিয়ে যেতে পারবেন জীবনে। পরিবারের সঙ্গে খুব ভালোভাবে থাকতে পারবেন। সেখানে আপনাদের আর্থিক দিকে অনেক লাভ হবে। কর্মক্ষেত্রে আপনাদের সাফল্যের সময় শুরু হতে চলেছে।

 

Advertisement

 

Advertisement