scorecardresearch
 

Love-Marriage Relationship Zodiac Rashifal: নতুন বছরে প্রেম-বিয়ের প্রস্তাব আসতে চলেছে ৫ রাশির, মিলবে নতুন সঙ্গী

Love-Marriage Relationship Zodiac Rashifal: নতুন বছরে প্রেম-বিয়ের প্রস্তাব আসতে চলেছে ৫ রাশির, মিলবে নতুন সঙ্গী। পাশাপাশি বিবাহিত হোক কিংবা অবিবাহিত। নতুন সঙ্গী মিলতে পারে। তবে সবক্ষেত্রে সাবধানে এগোতে হবে। নইলে একাধিক লক্ষ্য একবারে ভেদ হয়ে যেতে পারে।

Advertisement
নতুন বছরে প্রেম-বিয়ের যোগ ৫ রাশির, জাতকরা প্রস্তুতি শুরু করতে পারেন নতুন বছরে প্রেম-বিয়ের যোগ ৫ রাশির, জাতকরা প্রস্তুতি শুরু করতে পারেন
হাইলাইটস
  • নতুন বছরে প্রেম-বিয়ের সুবর্ণযোগ ৫ রাশির
  • জাতকরা প্রস্তুতি শুরু করতে পারেন
  • কোন কোন রাশির মোক্ষম যোগ দেখে নিন

Love-Marriage Relationship Zodiac Rashifal: ২০২৩ সাল ঢুকতে বাকি আর মাত্র কয়েক দিন। ২০২২ সাল পর্যন্ত যাঁরা বিয়ে করতে পারেনি, তাঁদের ভালবাসা পরিণতির অপেক্ষায় রয়েছে। একাধিক রাশির কপালে এ বছর বিয়ের শিকে ছিঁড়তে চলেছে। বার্ষিক প্রেমের রাশিফল ​​অনুসারে, ২০২৩ সালটি ৫ টি রাশির জাতকদের জন্য বিয়ের ভাগ্য রয়েছে। যাঁরা প্রেম করতে চান তাঁরাও এ বছর প্রেমের সঙ্গী খুঁজে পাবেন।অবিবাহিতদের বিয়ে করার প্রবল সম্ভাবনা থাকবে। এখনই দেখে নিন নতুন বছরে বিয়ে ও প্রেমের সঙ্গী পাবেন কোন কোন রাশি। সেই বুঝে প্রস্তুতি নিতে পারেন।

আরও পড়ুনঃ বুধের গোচরে বিপাকে পড়তে চলেছে কোন রাশি, কারা হবেন মালামাল?

২০২৩ এ বার্ষিক প্রেম-বিয়ে কোন কোন রাশির?

১. মেষ রাশি (Aries):

২০২৩ সালে মেষ রাশির জাতকদের নতুন প্রেমের যোগ। যাঁকে পছন্দ করেন বলে ফেলুন। সাফল্যের সম্ভাবনা। আগে থেকেই প্রেমের সঙ্গী থেকে থাকলে বিয়ের প্রস্তুতি নিলে সাফল্য মিলতে পারে। পুরনো প্রেমের সম্পর্ক মজবুত হবে। অবিবাহিত যুবকদের জন্য বিয়ের প্রস্তাব আসতে পারে। এপ্রিল থেকে অগাস্টের মধ্যে সময়টি বিশেষভাবে শুভ। যারা সম্পর্কে আছেন, তাদের জন্যও সময় ভালো যাবে।

২. বৃষ (Taurus):

প্রেম জীবন ভালো যাবে। বিবাহিত দম্পতির মধ্যে প্রেম ও বিশ্বাস বৃদ্ধি পাবে। অবিবাহিতদের জন্য জুলাই মাস পর্যন্ত বিয়ের সম্ভাবনা রয়েছে। বিবাহিত পুরুষ-মহিলারাও নতুন প্রেমে পড়তে পারেন।

৩. সিংহ (Leo):

প্রেমের সঙ্গী অনেকদিন ধরে ঘোরালে এ বছর বিয়ের জন্য সম্মতি দেবে। সম্পর্কের মধ্যে তিক্ততা থাকলে তা কেটে যাবে। অবিবাহিত ব্যক্তিরা ২০২৩ সালের শেষ নাগাদ একজন সঙ্গী পাবেন। বিয়ে হওয়ার সম্ভাবনাও থাকবে। তাই পছন্দের কেউ থাকলে প্রোপোজ করার প্রস্তুতি নিতে পারেন। তবে তাড়াহুড়ো করবেন না।

Advertisement

আওর পড়ুনঃ  বিড়ালের অভিশাপেই হার ব্রাজিলের! অদ্ভুত অভিযোগে উত্তাল নেট দুনিয়া

৪. বৃশ্চিক (Scorpio):

২০২৩ সালের শুরু থেকে প্রেমময় হবে জীবন। যাঁরা রিলেশনশিপে আছেন, তাঁদের ঘরে সানাই বাজার পূর্ণ সম্ভাবনা রয়েছে। অন্যদিকে যাঁরা জীবনসঙ্গী খুঁজছেন, তাঁরাও পাবেন এই সঙ্গী। বিবাহিত জীবনের জন্যও বছরটি শুভ।

৫. কুম্ভ (Pieces):

পুরনো প্রেমের সম্পর্ক পরিণতির পথে। সঙ্গীর সঙ্গে প্রেমময় সময় কাটবে। অবিবাহিতরা তাদের হৃদয় পাবে। অন্যদিকে মে মাসের পরের সময়টা বিবাহিতদের জন্য ভালো। জীবনে রোমান্স বাড়বে। বিবাহিতদের অন্য় পুরুষ বা মহিলার প্রতি আকর্ষণ বাড়তে পারে। সাবধানে থাকতে হবে।

 

Advertisement